টেকনোলজি

BSNL তার সমস্ত গ্রাহককে দিচ্ছে ২০০০ GB ফ্রী ডেটা, আজই রিচার্জ করুন

বাড়তে থাকা রিচার্জ প্যাকের দামের সাথে সাথে ভারতের অন্যান্য জনপ্রিয় টেলিকম কোম্পানিগুলি যেখানে তাদের জনপ্রিয়তা খানিকটা হলেও হারাচ্ছে, ঠিক সেখানেই তাদের রিচার্জ প্যাক এবং নানান ধরনের অফারের জোরে দেশবাসীর মধ্যে ধীরে ধীরে নিজেদের জায়গা করে নিচ্ছে BSNL অর্থাৎ Bharat Sanchar Nigam Limited। আর তাই নিজেদের এই নিত্যনতুন অফার এবং রিচার্জ প্যাক নিয়ে রীতিমতো রিলায়েন্স জিও ভারতি এয়ারটেল এবং ভোডাফোন-আইডিয়ার মতো সংস্থাগুলিকে জোর টক্কর দিচ্ছে ভারতের রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা BSNL। আর গ্রাহকদের আকর্ষণ করার জন্য বিএসএনএল অর্থাৎ BSNL -এর তরফে বেছে নেওয়া হয়েছে গ্রাহকদের পছন্দসই নানাধরনের সুবিধাসহ রিচার্জ প্যাক সহ বিভিন্ন ধরনের অফার।

এই রিচার্জ প্ল্যানগুলিতে গ্রাহকরা আনলিমিটেড ডেটা ব্যবহারের পাশাপাশি বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন সহ আনলিমিটেড কল এবং দৈনিক মেসেজের সুবিধা পর্যন্ত পেয়ে থাকেন। তবে বর্তমানে বিএসএনএল আর শুধু টেলিকম কোম্পানিতে সীমিত নেই, এর পাশাপাশি অন্যান্য টেলিকম সংস্থাগুলির মতোই বিএসএনএল অর্থাৎ BSNL -এর তরফে ব্রডব্যান্ড পরিষেবাও কার্যকরী করা হয়েছে। আর বিএসএনএলের রিচার্জ প্যাকগুলোর মতোই ব্রডব্যান্ডের জন্য যে প্যাকগুলো কার্যকরী করা হয়েছে সেগুলিও গ্রাহকদের কাছে দারুণভাবে আকর্ষণীয়। এই ব্রডব্যান্ড প্যাকগুলোতে আপনারা অত্যন্ত কম দামে পেয়ে যাবেন বিভিন্ন ধরনের আকর্ষণীয় সুবিধা। আর আজ আমরা আপনাদের জন্য বিএসএনএলের এমনই একটি ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে আলোচনা করতে চলেছি।

চলুন তবে বিএসএনএল অর্থাৎ BSNL -এর এই ব্রডব্যান্ড প্ল্যানটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক:-
আজ আমরা আপনাদের জন্য BSNL-এর যে প্ল্যানটি সম্পর্কিত তথ্য নিয়ে হাজির হয়েছি তাতে আপনারা পেয়ে যাবেন সম্পূর্ণ ৭৫ দিনের বৈধতা আর এর পাশাপাশি রয়েছে নানাবিধ OTT -এর সাবস্ক্রিপশন সহ আনলিমিটেড ইন্টারনেট ব্যবহারের সুবিধা। যদিও এই অফারটি কেবলমাত্র সীমিত সময়ের জন্যই পাওয়া যাবে। কারণ এটি শুধুমাত্র একটি প্রোমোশনাল রিচার্জ প্ল্যান হওয়ায় খুব সীমিত সময়ের জন্যই এই অফারটি কার্যকরী রাখবে BSNL। আর এই জন্য আপনার হাতে সময় রয়েছে মাত্র ৮ দিন অর্থাৎ ১৫ই নভেম্বর,২০২২ তারিখের পর থেকে এই অফারটি আর কোনোভাবেই অ্যাক্টিভ করা যাবে না।

এই অফারের অধীনে কি কি সুবিধা পাবেন গ্রাহকরা ?
বিএসএনএল অর্থাৎ BSNL -এর তরফে কার্যকরী এই প্ল্যানটির বৈধতা রয়েছে ৭৫ দিন পর্যন্ত অর্থাৎ একবার রিচার্জ করলেই একেবারে ৭৫ দিনের জন্য নিশ্চিত। এক্ষেত্রে আপনারা পেয়ে যেতে চলেছেন প্রতিমাসে ২ TB করে ডেটার সুবিধা। তবে এই ২ TB ডেটা ব্যবহারের ক্ষেত্রে আপনারা যথেষ্ট হাইস্পিড ইন্টারনেট পাবেন। এই প্ল্যানটিতে BSNL -এর তরফে এমন ব্যবস্থা রাখা হয়েছে যাতে ব্যবহারের ফলে প্রতিমাসের ডেটা যদি শেষ হয়ে যায় তাতেও কোনো চিন্তা নেই। ডেটা লিমিট পেরিয়ে যাওয়ার পরেও আপনারা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন, তবে সেক্ষেত্রে ইন্টারনেট স্পিড খানিকটা হলেও কমে যাবে।

নূন্যতম ১০০০ টাকা বিনিয়োগ করে পেতে পারেন ৭ লক্ষ টাকা পর্যন্ত রিটার্ন, পোস্ট অফিসের নতুন স্কিম, জেনে নিন এখনই

একবার ইন্টারনেট শেষ হয়ে গেলে তখন আপনারা ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে ১০ Mbps পর্যন্ত ইন্টারনেট স্পিড পাবেন। সুতরাং, ইন্টারনেট লিমিট শেষ হয়ে যাওয়ার পরও আপনারা যথেষ্ট ভালোভাবেই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন এবং নানাধরনের ডিজিটাল প্লার্টফর্ম এর কন্টেন্ট উপভোগ করতে পারবেন। তবে এখানেই কিন্তু শেষ নয়, এই প্ল্যানের অধীনে আপনারা আরও সুবিধা পেতে চলেছেন। এই রিচার্জ প্ল্যানের অধীনে আপনারা পেয়ে যেতে চলেছেন বিভিন্ন জনপ্রিয় ওটিটি অর্থাৎ OTT প্ল্যাটফর্মগুলির-এর সাবস্ক্রিপশন, তাও আবার সম্পূর্ণরূপে বিনামূল্যে। আর এই সমস্ত OTT এর লিস্টে রয়েছে SonyLIV, ZEE5 এবং Voot-এর মতো জনপ্রিয় OTT প্ল্যাটফর্মগুলির নাম। আর এই সমস্ত সুবিধা একেবারে ৭৫ দিনের জন্য আপনারা পেতে চলেছেন মাত্র ৭৭৫ টাকার বিনিময়ে।

প্রসঙ্গত গ্রাহকদের উদ্দেশ্যে আরও একবার জানিয়ে রাখি যে, এই প্ল্যানটি ১৫ই নভেম্বর,২০২২ তারিখের পরে আর কোনোভাবেই অ্যাক্টিভ করা সম্ভব নয়। সুতরাং আপনিও যদি মাত্র ৭৭৫ টাকার বিনিময়ে ৭৫ দিনের জন্য SonyLIV, ZEE5 এবং Voot এর মতো নানা ধরনের জনপ্রিয় প্ল্যাটফর্মের সম্পূর্ণ বিনামূল্যের সাবস্ক্রিবশন এবং আনলিমিটেড ডেটা ব্যবহারের সুযোগ পেতে চান তবে অবশ্যই BSNL -এর এই রিচার্জ প্যাকটি বেছে নিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button