Ullu-Hot-Web-Series-Jalebi-Bai

Ullu অ্যাপ এমনিতেই নিত্যনতুন উষ্ণ কনটেন্টের জন্য বিখ্যাত। দর্শকদের এই আগ্রহের কথা মাথায় রেখেই Ullu এবার নিয়ে এসেছে সম্পূর্ণ নতুন এক উষ্ণ এরোটিক ওয়েব সিরিজ। নাম ‘জলেবি বাই’ (Jalebi Bai)।

ওয়েব সিরিজটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারী। এছাড়া প্রযুক্ত দুশানে, খুশবু কমল, সুপ্রিয়া প্রিয়দর্শীনী সহ আরও অনেকে এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন। সিরিজটির গল্প আবর্তিত হয়েছে একজন পরিচালিকাকে নিয়ে। বিভিন্ন বাড়িতে কাজ করতে গিয়ে লাস্যময়ী জলেবি বাইয়ের দেহের প্রতি আকৃষ্ট হয়েছেন বহু মালিক। টাকার জন্য বারংবার তাদের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েছেন জলেবি বাই। দৈনন্দিন কাজের ব্যস্ততায় এবং অসুখী সংসারে আবদ্ধ হয়ে পড়া উদাসীন পুরুষদের মধ্যে যৌবনকে যেন ফের জাগিয়ে তুলেছেন জলেবি বাই। সেইসব খোলামেলা উষ্ণ দৃশ্য যেকোনো অল্পবয়সী যুবকের হৃৎস্পন্দন বাড়িয়ে তুলবে। প্রতিটি মিলন দৃশ্য, জলেবি বাইয়ের উম্মুক্ত দেহের চাহনিকে ভালোভাবে এই ওয়েব সিরিজের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে। তাই আপনি যদি কোনো ভালো এরোটিক ওয়েব সিরিজ দেখতে চান, তাহলে দেরী না করে আজই দেখে নিন ‘জলেবি বাই’ সিরিজ।

তবে এই সিরিজ দেখার জন্য আপনাকে Ullu অ্যাপের সাবস্ক্রিপশন নিতে হবে। সাবস্ক্রিপশন নিলে জলেবি বাইয়ের পাশাপাশি আরও প্রচুর উষ্ণ সিরিজ, মুভি এই অ্যাপের মাধ্যমে দেখতে পাবেন।