চাকরির খবর

Axis Bank Recruitment – নতুন করে পশ্চিমবঙ্গে অ্যাক্সিস ব্যাংকে কর্মী নিয়োগ। HS Pass, অনলাইনে আবেদন, পার্মানেন্ট চাকরি।

সকল চাকরিপ্রার্থীদের জন্য এসে গেল খুশির খবর। রাজ্যের বিভিন্ন জেলায় এবার Axis Bank Recruitment বা অ্যাক্সিস ব্যাংকের কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এমনই খবর জানতে পাওয়া যাচ্ছে। পশ্চিমবঙ্গের যে সমস্ত চাকরিপ্রার্থীরা দীর্ঘদিন আগেই পড়াশোনা শেষ করে চাকরির খোঁজ করছিলেন অথবা যারা পড়াশুনার পাশাপাশি কোনো কাজের সন্ধান করছিলেন তাদের জন্য এসে গেল দারুণ সুখবর।

Axis Bank Recruitment 2024.

জেলায় জেলায় এবার অ্যাক্সিস ব্যাংকের কর্মী নিয়োগ (Axis Bank Recruitment) করা হবে। এমনই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। যে সকল প্রার্থী ব্যাংকে চাকরি করার খুব ইচ্ছা তাদের জন্য এটি একটি দারুণ খবর। চাকরিপ্রার্থীদের তাদের নিজের জেলায় চাকরি হবে এবং এটাও জানিয়েছে বিজ্ঞপ্তিতে যে চাকরির পোস্টিং দেওয়া হবে নিজের পিন কোড (PIN Code) অনুযায়ী।

Axis Bank Recruitment Vacancy Post

1) Relationship Manager.
2) Sales Manager.
3) Branch Operations Head.
4) Business Development Support & MIS Customer Service Officer.

Axis Bank Recruitment Salary And Apply Age

এখানে সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে ৩৩ বছরের মধ্যে। যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন করতে পারবেন। আবেদনের সময়ে আপনাদের বয়স সম্পর্কে সঠিক তথ্য প্রধান করতে হবে। অ্যাক্সিস ব্যাংকে এই পদ গুলোর জন্য প্রত্যেক মাসে বেতন যোগ্যতা অনুসারে নির্ধারিত করা হবে (Axis Bank Recruitment).

Axis Bank Recruitment Apply Qualification Charges And Vacancys

এখানে আবেদন করার জন্য সর্বনিম্ন উচ্চ মাধ্যমিক পাস (HS Pass) হলেই আবেদন করতে পারা যাবে। তার সঙ্গে যদি তাদের শিক্ষাগত যোগ্যতা আরো বেশি থাকে যেমন Graduated, MA Pass তারাও এখানে আবেদন করতে পারবেন। তাছাড়া, উচ্চতর পদের জন্য উচ্চশিক্ষিত কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ (Bank Recruitment) সম্পর্কে আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে জেনে নেওয়া যাক।

Civic Volunteer (সিভিক ভলেন্টিয়ার)

Axis Bank Recruitment Apply Process

এখানে চাকরির জন্য আবেদনকারী প্রার্থীদের কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবে না। এক্ষেত্রে সরাসরি ইন্টারভিউ ও ডকুমেন্টস ভেরিফিকেশন ও কম্পিউটার স্কিল টেস্ট এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। যে সকল প্রার্থী অফলাইনের মাধ্যমে আবেদন করতে আগ্রহী তাদের ফোন নম্বর ও ইমেইল এড্রেস এর মাধ্যমে যোগাযোগ করতে হবে। সেক্ষেত্রে মোবাইল নম্বর হল – 9038525386/ 9163326074. Email ID – [email protected].

নতুন করে পোস্ট অফিসে চাকরির বিজ্ঞপ্তি। শীঘ্রই আবেদন করুন।

এভাবে উক্ত পদ্ধতি অবলম্বন করে ইচ্ছুক চাকরি প্রার্থীরা অ্যাক্সিস ব্যাংকে (Axis Bank) কাজের জন্য আবেদন করতে পারবেন। আর ওপরে উল্লেখিত সকল তথ্য জেনে বুঝে নিয়ে আপনারা আবেদন করবেন। আর দেরি না করে আপনারা তাড়াতাড়ি আবেদন করে ফেলুন। নইলে এই সুবর্ণ সুযোগ হাতছাড়া হতে পারে। এই সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন।
Written by Sampriti Bose.

পশ্চিমবঙ্গে নতুন করে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ। আকর্ষণীয় বেতন সঙ্গে সরকারি সুবিধা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button