টেকনোলজি

BSNL: অন্যান্য টেলিকম কোম্পানিগুলোকে টেক্কা দিতে দুটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করলো BSNL

২০২১ এর শেষের দিকে যখন অন্যান্য বেসরকারি টেলিকম সংস্থাগুলি নিজেদের রিচার্জ প্যাকের দাম যথেষ্ট বাড়িয়েছিলো ঠিক তখনই খানিকটা হলেও জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছিলো রাষ্ট্রায়ত্ত্ব টেলিকম সংস্থা BSNL এর। এতোদিন পর্যন্ত ২৮ দিন, ৫৬ দিন এবং ৮৪ দিনের বিভিন্ন প্যাক BSNL এর তরফে লঞ্চ করা হলেও টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া অর্থাৎ TRAI এর নির্দেশ অনুসারে এবারে গ্রাহকদের জন্য নতুন ভাবে ৩০ দিন এবং ৯০ দিনের দুটি প্রিপেইড প্যাক লঞ্চ করলো BSNL

আর এই প্যাকগুলিতে আপনারা পেয়ে যেতে চলেছেন অতি অল্প মূল্যের বিনিময়ে আনলিমিটেড ভয়েস কল, ডেটা প্যাক, এসএমএস সহ সিনেমা, গান এবং বিভিন্ন গেমিং অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন। আপনিও যদি সস্তায় এই সমস্ত সুবিধাগুলি পেতে চান তবে এই রিচার্জ প্ল্যান আপনার জন্য।

চলুন তবে BSNL এর এই রিচার্জ প্যাকগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক:-
১. BSNL এর ২৬৯ টাকার রিচার্জ প্ল্যান:-
BSNL এর এই নতুন রিচার্জ প্ল্যানটিতে আপনারা মাত্র ২৬৯ টাকার বিনিময়ে পেয়ে যাবেন ৩০ দিনের বৈধতা এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা। এর পাশাপাশি আপনারা পেয়ে যেতে চলেছেন প্রতিদিন ২ জিবি করে ডেটার সুবিধা এবং দৈনিক ১০০টি এসএমএস এর সুবিধা। তবে এখানেই শেষ নয় এছাড়াও রয়েছে বিনামূল্যে BSNL Tunes এর সাবস্ক্রিপশন এবং Challenges Arena games, Eros Now Entertainment, Lystn Podcast Services, Hardy Mobile Game service, Lokdhun ও Zing এই সমস্ত অ্যাপগুলি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের সুবর্ণ সুযোগ।

এই প্রকল্পে আবেদন করলেই গর্ভবতী মহিলারা পাবেন ৬০০০ টাকা, কিভাবে আবেদন করবেন জেনে নিন।

২. BSNL এর ৭৬৯ টাকার রিচার্জ প্ল্যান:-
BSNL এর ৭৬৯ টাকার এই রিচার্জ প্লানে আপনারা পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিং (লোকাল ও ন্যাশনাল) থেকে শুরু করে প্রতিদিন ১০০ টি এসএমএস এবং ২ জিবি করে ডেটার সুবিধা তাও আবার সম্পূর্ণ ৯০ দিনের জন্য। এই প্ল্যানটিতেও ২৬৯ টাকার প্ল্যানের মতোই একইভাবে আপনারা পেয়ে যেতে চলেছেন BSNL Tunes, Challenges Arena games, Eros Now Entertainment, Lystn Podcast Services, Hardy Mobile Game service, Lokdhun সহ Zing এর মতো অ্যাপগুলির সাবস্ক্রিপশন তাও আবার সম্পূর্ণ বিনামূল্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button