টেকনোলজি

JIO Unlimited Plan – জিওর এই প্ল্যানের মাধ্যমে পেয়ে যান আনলিমিটেড ইন্টারনেট, কলিং ও অন্যান্য আরও অনেক সুবিধা।

ভারতের সর্ববৃহৎ টেলিকম সংস্থা হল জিও, এই সংস্থার তরফে Jio Unlimited Plan নিয়ে আসা হল। বর্তমানে এক পরিসংখ্যান অনুসারে এই বেসরকারি টেলিকম কোম্পানির গ্রাহকের সংখ্যা ৪২ কোটি ছাড়িয়েছে। এই কোম্পানির মূল কার্যালয় দেশের আর্থিক রাজধানী মুম্বাইতে অবস্থিত। ৪জি পরিষেবা প্রদানের ক্ষেত্রে এই কোম্পানি এক কথায় টেলিকম বিপ্লব ঘটিয়েছিল, বাকি সকল টেলিকম কোম্পানিদের পেছনে ফেলে রেখে। কিন্তু অনেক গ্রাহকের অভিযোগ অনুসারে এখন যত দিন যাচ্ছে ততই সকল রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি পাচ্ছে।

JIO Unlimited Plan সম্পর্কিত কিছু তথ্য।

এছাড়াও এখনকার ব্যাস্ত জীবনের মধ্যে প্রত্যেক মাসে গিয়ে রিচার্জ করা সম্ভব হয়না। এই কারণে সকল গ্রাহকের প্রথম পছন্দ হল এককালীন Jio Unlimited Plan. জিওর আত্মপ্রকাশ একটি বাজেট টেলিকম সংস্থা হিসাবে হয়েছিল। কিন্তু কিছুদিন ধরে অনেক গ্রাহকের একটা অভিযোগ ছিল এই সংস্থার তরফে অনেক কম সময়ের জন্য অনেক বেশি দামের প্ল্যান নিয়ে আসা হচ্ছে। এই কারণে জিওর তরফে নিজেদের পুরনো প্ল্যানের সঙ্গে কিছু আনলিমিটেড প্ল্যান নিয়ে আসা হয়েছে। আজকের প্রতিবেদনে আমরা এই নিয়ে আলোচনা করতে চলেছি।

১.৫ জিবির রিচার্জ প্ল্যানঃ-
১) ৪৯৭ প্ল্যানঃ-

৫৬ দিনের জন্য ১.৫ জিবি ইন্টারনেট, ১০০ টি মেসেজর সঙ্গে আনলিমিটেড কলিং ও জিওর বাকি সকল অ্যাপের সুবিধার সঙ্গে।
২) ৬৬৬ প্ল্যানঃ-
৩ মাসের জন্য ১.৫ জিবি ডেটা, মেসেজ ও কলিং একদম বিনামূল্যে। এরই সঙ্গে জিওর বাকি সকল অ্যাপের সদস্যতা।

৩) ২৫৪৫ প্ল্যানঃ-
প্রায় ১ বছরের জন্য ৫০৪ জিবি ডেটার সঙ্গে আনলিমিটেড কলিং ও মেসেজের সুবিধা ও তার সঙ্গে জিও টিভি, জিও সিনেমা এই সকল অ্যাপের সদস্যতা।
২ জিবির রিচার্জ প্ল্যানঃ-
১) ৭১৯ প্ল্যানঃ-

১৬৮ জিবি ডেটা ৮৪ দিনের জন্য। এর সাথে ১০০ টি মেসেজ ও আনলিমিটেড কলিং এর সুবিধা। এছাড়াও সকল জিও অ্যাপের সদস্যতা পাওয়া যাবে।

২) ২৮৭৯ প্ল্যানঃ-
৩৬৫ দিনের জন্য প্রতিদিন ২ জিবি করে ডেটা ও আনলিমিটেড কলিং ও ১০০ টি মেসেজের সুবিধা।
২.৫ জিবির রিচার্জ প্ল্যানঃ-
১) ৮৯৯ প্ল্যানঃ-

৯০ দিনের জন্য ২২৫ জিবি ডেটা ও কলিং এর সাথে মেসেজ এর সুবিধা। জিওর বাকি সকল অ্যাপের সদস্যতা।

২) ২০২৩ প্ল্যানঃ-
এইটি নতুন লঞ্চ হওয়া রিচার্জ প্ল্যানের মধ্যে অন্যতম। ৬৩০ জিবি ডেটা ১ বছরের জন্য আন লিমিটেড ইন্টারনেট ডেটা ও কলিং এর সুবিধা।
৩ জিবির রিচার্জ প্ল্যানঃ-
১) ১১৯৯ প্ল্যানঃ-

৮৪ দিনের জন্য প্রতিদিন ৩ জিবি করে ডেটা ও তার সাথে কলিং ও মেসেজের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও জিওর বাকি সকল অ্যাপ এর সদস্যতা পাওয়া যাবে। এই সকল প্ল্যান ছাড়াও Jio Unlimited Plan নিয়ে জেনে নেওয়া যাক।

Jio Unlimited Plan এর অন্তর্গত কিছু প্ল্যানঃ-
১) ২৫৪৫ টাকার প্ল্যানঃ-

৩৩৬ দিনের জন্য এই Jio Unlimited Plan ১.৫ জিবি করে মোট ৫০৪ জিবি ইন্টারনেট, ১০০ টি মেসেজ ও আন লিমিটেড কলিং এর সঙ্গে Jio Tv, Jio Cinema, Jio Cloud, Jio Security এই সকল অ্যাপ এর সদস্যতা একদম বিনামূল্যে পাওয়া যাবে।

Earn Money Online – অনলাইনে বাড়িতে বসে দিনে 2 ঘন্টা কাজ করে নিজের খরচ নিজে রোজগার করুন।

২) ২৮৭৯ টাকার প্ল্যানঃ-
১ বছরের জন্য ৭৩০ জিবি ইন্টারনেট, কলিং ও ১০০ টি প্রতিদিন মেসেজের সঙ্গে Jio Tv, Jio Cinema, Jio Cloud, Jio Security এই সকল অ্যাপ এর সদস্যতা একদম বিনামূল্যে পাওয়া যাবে Jio Unlimited Plan এর মাধ্যমে।
৩) ২৯৯৯ টাকার প্ল্যানঃ-
এই প্ল্যানটিকেই একমাত্র Jio Unlimited Plan বলা যেতে পারে। কারণ, এর মাধ্যমে মোট ৯১২.৫ জিবি ইন্টারনেট পাওয়া যাবে এবং ২৩ দিনের জন্য অতিরিক্ত বিনামূল্যে সকল কিছু বৈধতা পাওয়া যাবে। এছাড়াও Jio Tv, Jio Cinema, Jio Cloud, Jio Security এই সকল কিছু সুবিধা।

এই সকল Jio Unlimited Plan মধ্যে আপনি আপনার সুবিধা মতো প্ল্যান বেছে নিয়ে, নিজের ইচ্ছে মতো রিচার্জ করতে পারবেন। নিজেদের মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য।

87 টাকা খরচেই BSNL Recharge plan, মিলবে দৈনিক 1 জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং ও অন্যান্য সুবিধাও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button