টাকা পয়সা

Old Note Sell – 10 টাকার পুরনো নোট আপনার কাছে থাকলেই রাতারাতি মালামাল হবেন।

এবার পুরোনো ১০ টাকার একটি নোট (10 Rupees Old Note Sell) থেকে মাত্র কয়েক মিনিটেই বদলে যেতে পারে যে কোনো কারোর ভাগ্য। পেয়ে যেতে পারেন বেশ কয়েক হাজার টাকা। সম্প্রতি কয়েন বাজার ওয়েবসাইটে এরকমই একটি নতুন আপডেট এসেছে। শুনতে অবাক লাগলেও এমনটাই বাস্তব। তবে এর জন্য মেনে চলতে হবে বেশ কিছু পদ্ধতি। বর্তমানে দেশে অনেকেই রয়েছেন যারা হয়তো ভালো বেতনের চাকরি করেন না।

Coinbaazar OLX Ebay Old Note Sell Process Online.

তাই যদি কারোর কাছে ভালো বেতনের চাকরি না থাকে তাহলেও কিন্তু তিনি ঘরে বসেই ভালো টাকা উপার্জন করতে পারবেন। বেশি কিছু না যদি কারোর কাছে একটি বিশেষ বৈশিষ্ট্য সম্পন্ন পুরনো ১০ টাকার নোট (Old Note Sell) থাকে তাহলে তিনি সেটা বিক্রি করে ২৫ হাজার টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন খুব সহজে। যদি কেউ তার ওয়ালেটে রাখা একটি পুরনো দশ টাকার নোট (Old Note Sell) তিনি কোথাও না গিয়ে বিক্রি করেন।

তবে তিনি ২৫ হাজার টাকা বাড়িতে নিয়ে আসতে পারেন। কয়েন বাজার ওয়েবসাইটে সম্প্রতি এরকমই একটি নতুন আপডেট এসেছে। এখানে যে কেউ তার ইউনিক এবং পুরনো নোট গুলো অনলাইনে বিক্রি করতে পারেন এবং অর্থ উপার্জন করতে পারেন। কেউ যদি একটি দশ টাকার নোট বিক্রি (Old Note Sell) করেন তাহলে তিনি ২০ হাজার থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত পেতে পারেন এই ওয়েবসাইট থেকে। তবে, টাকার নোটের বেশ কিছু বিশেষত্ব রয়েছে। সেই বিশেষত্ব গুলি নিম্নরূপ।

10 Rupees Old Note Sell Criteria

  • 1) ওই নোটের একপাশে অশোকস্তম্ভের প্রিন্ট থাকতে হবে এবং অন্য পাশে নৌকা প্রিন্ট থাকতে হবে।
  • 2) এই নোট ভারতে ব্রিটিশ শাসন আমলে ১৯৪৩ সালে জারি করা হতে হবে।
  • 3) নোটটিতে তৎকালীন আরবিআই গভর্নর সিডি দেশমুখের স্বাক্ষর থাকতে হবে।
  • 4) নোটের উভয় পাশে ইংরেজি ভাষায় ১০ টাকা লেখা থাকতে হবে (Old Note Sell).

যদি কারোর কাছে উক্ত বৈশিষ্ট্য সম্পন্ন ১০ টাকার নোট থাকে তাহলে তিনি এই দশ টাকার নোট কয়েন বাজার ওয়েবসাইটে বিক্রি করতে পারেন। এই প্লাটফর্মের ক্রেতারা এই দুর্লভ পুরনো নোট এবং কয়েন পেতে হাজার হাজার টাকা খরচ করে থাকেন। উল্লেখ্য, কয়েন বাজার ওয়েবসাইটে নিজের পুরনো মুদ্রা বিক্রি করার জন্য ইচ্ছুক ব্যক্তিদের বেশ কিছু পদ্ধতি অবলম্বন করতে হবে। সেই পদ্ধতি গুলি নিম্নরূপ।

Old Coin Sell (পুরনো কয়েন বিক্রি)

10 Rupees Old Note Sell Process

  1. প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট কয়েন বাজার ডট কমে লগইন করতে হবে।
  2. এরপরে হোম পেজে রেজিস্ট্রেশনে ক্লিক করতে হবে এবং নিজেকে বিক্রেতা হিসেবে রেজিস্টার করতে হবে।
  3. এরপরে নিজের দশ টাকার নোটের একটি পরিষ্কার সঠিক ছবি নিয়ে প্লাটফর্মে আপলোড করতে হবে।
  4. কয়েন বাজার প্ল্যাটফর্মে এই বিজ্ঞাপনটি সেই সমস্ত লোকেদের কাছে পৌঁছে দেবে যারা পুরনো নোট কিনতে পছন্দ করেন এবং তারা বিক্রেতার সঙ্গে সরাসরি যোগাযোগ করে তার থেকে নোট কিনবেন।

সস্তায় পেট্রোল পাবে দেশবাসী। মুকেশ আম্বানির যুগান্তকারী পদক্ষেপ।

যে সকল ব্যক্তি তাদের পুরনো নোট বিক্রি করতে চান তারা এভাবে উক্ত পদ্ধতি অবলম্বন করে কয়েন বাজার ওয়েবসাইটে নিজেদের পুরনো নোট বিক্রি করে সহজেই টাকা উপার্জন করতে পারবেন (Old Note Sell). আপনারা সতর্ক হয়ে থাকবেন এবং মনে রাখবেন যে আগের থেকে কাউকে কোন টাকা দেবেন না। নইলে আপনারা জালিয়াত্রি স্বীকার হতে পারেন।
Written by Sampriti Bose.

চাকরি না করেও প্রতিমাসে 5000 টাকা পেনশন পাবেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button