টেকনোলজি

অক্ষয় তৃতীয়া উপলক্ষে নতুন JIO Recharge Plan লঞ্চ! সীমিত সময়ের এই অফার হাতছাড়া করবেন না

টেলিকম বাজারে ফের একবার দুর্দান্ত এক অফার নিয়ে হাজির হলো দেশের বৃহত্তম টেলিকম সংস্থা জিও (JIO Recharge Plan) জিও যে নতুন অফার নিয়ে এসেছে তাতে একদম সস্তায় ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা।পাশাপাশি রিচার্জের ক্ষেত্রেও মিলতে চলেছে বিশেষ ছাড়। বর্তমানে দেশের সর্ববৃহৎ টেলিকম সংস্থা হলো জিও (JIO). জিও বরাবরই গ্রাহকদের জন্য বিশেষ কিছু সুবিধাজনক অফার এনে তাদের আকৃষ্ট করে থাকে।

Table of Contents

Very Cheap JIO Recharge Plan For People.

মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও গ্রাহকদের প্রতিনিয়ত বিভিন্ন ধরনের অফার (JIO Recharge Plan Offer) দেওয়ার পাশাপাশি প্রযুক্তির দিক দিয়েও অনেক এগিয়ে গিয়েছে। এই টেলিকম সংস্থা এখন দেশের মানুষকে 4G পরিষেবার পর উপহার হিসাবে দিচ্ছে 5G পরিষেবা। স্বাভাবিকভাবেই সাধারণ মানুষদের মন জয় করে চলেছে এই টেলিকম সংস্থা।

আর এবার এই টেলিকম সংস্থাটি নিয়ে এলো দুটি নতুন প্রিপেড প্ল্যান। আর এই গুলো কোম্পানির সবথেকে সস্তা প্রিপেড প্ল্যান হিসেবে সিলেক্ট হয়েছে। নতুন দুটো প্রিপেড ডাটা প্যাক লঞ্চ করা আছে। জিও এই দুটো রিচার্জ প্ল্যানের (JIO Recharge Plan) মূল্য হল ১৯ টাকা ২৯ টাকা। যে সকল গ্রাহকদের অতিরিক্ত ডেটার প্রয়োজন হয়, তাদের জন্য এই প্ল্যান একেবারেই উপযুক্ত। জিওর দুটি প্রিপেড প্ল্যানের বিষয়ে বিস্তারিত নিম্নরূপ।

29 Rupees JIO Recharge Plan

এই প্ল্যান ব্যবহারকারী ২.৫ জিবি ডেটা পাবেন। এই প্ল্যানের বৈধতা ব্যবহারকারীর নম্বরে সক্রিয় বেস প্রিপেড প্ল্যানের মতই হবে। এর আগে ২৫ টাকায় এমন একটি ডেটা প্ল্যান ছিল। যেখানে ২ জিবি করে ডেটা পাওয়া যেত। আর এবার নতুন এই ২৯ টাকার রিচার্জ প্লানে ২.৫ জিবি করে ডেটা পাওয়া যাবে।

Air Conditioner (এয়ার কন্ডিশনার)

19 Rupees JIO Recharge Plan

এই রিচার্জ প্ল্যানে ১.৫ জিবি করে ডেটা পাওয়া যাবে। এর আগে ১৫ টাকার যে ডেটা প্যাক ছিল সেখানে ১ জিবি করে ডেটা পাওয়া যেত। আর এবার ১৯ টাকার ডেটা বুস্টার প্লানে ১.৫ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা। জিওর রিচার্জের এই বিশেষ সুবিধাটি গ্রহণ করতে ইচ্ছুক গ্রাহকদের অতি দ্রুত প্রিপেইড রিচার্জটি করে নেওয়া উচিত।

বাড়ি বানানোর জন্য গৃহঋণ বা Home Loan নিয়ে কত টাকা EMI দিতে হবে? হিসাব দেখে নিন।

দেশের বেশিরভাগ মানুষ এই সস্তার JIO Recharge Plan এর মাধ্যমে ইন্টারনেটের সুবিধা উপভোগ করে থাকেন এবং এই সস্তায় প্ল্যান আনার জন্য জিওর বর্তমানে গ্রাহকের সংখ্যা ৪২ কোটির বেশি হয়েছে। এবারে এই সকল প্ল্যান ছাড়াও আপনারা My JIO অ্যাপে গিয়ে এই ধরণের আরও প্ল্যান সম্পর্কে জেনে নিতে পারবেন। এই সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন।
Written by Sampriti Bose.

5 লাখ টাকা দিচ্ছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক। সঠিক আবেদন করলেই একাউন্টে টাকা ঢুকবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button