টেকনোলজি

Jio Free Data – 12 মার্চের মধ্যে রিচার্জ করলে 87GB ডেটা বিনামূল্যে পাবেন, ধামাকা অফার সীমিত সময়ের জন্য।

ভারতের সর্ববৃহৎ টেলিকম সংস্থা জিওর তরফে Jio Free Data প্ল্যান নিয়ে আসা হয়েছে। আমাদের সকলের মনে আছে যখন প্রথমবারের জন্য নিজেদের পরিষেবা চালু করে তখন সকল দেশবাসীকে বিনামূল্যে 4G ইন্টারনেটের সুবিধা দিয়েছিল। যা বিশ্বের টেলিকম জগতের কাছে এক আশ্চর্যজনক ঘটনা হিসাবে পরিচিত। চলতি মাসে জিও ২৩ দিনের জন্য অতিরিক্ত বিনামূল্যে রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে।

Jio Free Data পেতে এই রিচার্জটি করে ফেলুন।

১০ ই ফেব্রুয়ারির পর থেকে ১২ ই মার্চের মধ্যে কিছু বিশেষ রিচার্জ করলে Jio Free Data র সুবিধা পাওয়া সম্ভব। My Jio App অথবা জিওর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আপনাকে এই সকল রিচার্জ করতে হবে। বর্তমানে আমাদের দেশে জিওর প্রায় ৪২ কোটি ৬২ লক্ষের বেশি গ্রাহক সংখ্যা রয়েছে। এই ২৩ দিনের ফ্রী ইন্টারনেট এর ফলে সকলেই উপকৃত হতে চলেছেন। আজকে আমরা কিছু আকর্ষণীয় রিচার্জ প্ল্যান ও ক্যাশব্যাক সম্পর্কে জেনে নিতে চলেছি।

JIO 5G Recharge Plan – জিও লঞ্চ করলো তিন তিনটি সস্তার সুপারহিট প্ল্যান, 1 রিচার্জেই বাজিমাত।

Jio Free Data ক্যাশব্যাক সম্পর্কিত কিছু তথ্যঃ-
১) Ixigo অ্যাপের মাধ্যমে ফ্লাইট এর টিকিট বুকিং করলে ৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।
২) ম্যাকডোনাল্ড ফুড কর্নারে ২০০ টাকার বেশি অর্ডার করলে ১০৫ টাকা পর্যন্ত ছাড় বা খাদ্যসামগ্রী পাওয়া সম্ভব। একটি নির্দিষ্ট রিচার্জ প্ল্যানের মাধ্যমেই এই সকল অফার পাওয়া সম্ভব।

Jio Free Data রিচার্জ প্ল্যান সম্পর্কিত কিছু তথ্যঃ-
১) ২৯৯ টাকার রিচার্জ প্ল্যানঃ- প্রতিদিন ২ জিবি করে ২৮ দিনের বৈধতা ও আনলিমিটেড কলিং। ১০০ টি মেসেজ প্রতিদিন। এছাড়াও Jio Tv, Jio Cinema, Jio Security, Jio Cloud অ্যাপ এর সদস্যতা বিনামূল্যে।
২) ৩৪৯ টাকার রিচার্জ প্ল্যানঃ- ৩০ দিনের জন্য ৭৫ জিবি ডেটা, আনলিমিটেড কলিং, ১০০ টি মেসেজ ও ১২১ টাকা পর্যন্ত অতিরিক্ত ডেটা বিনামূল্যে।

৩) ৫৩৩ টাকার রিচার্জ প্ল্যানঃ- ৫৬ দিনের জন্য প্রতিদিন ২ জিবি করে ডেটা, 5G Eligible গ্রাহকদের জন্য ফ্রী ইন্টারনেট। ২৪০ টাকার অতিরিক্ত সুবিধার সঙ্গে।
৪) ৮৯৯ টাকার রিচার্জ প্ল্যানঃ- ৯০ দিনের জন্য ২.৫ জিবি করে ইন্টারনেট, কলিং, ১০০ টি মেসেজ ও বাকি সকল জিও অ্যাপ এর সুবিধার সঙ্গে। ১২১ টাকার অতিরিক্ত সুবিধা।

৫) ২৯৯৮ টাকার রিচার্জ প্ল্যানঃ- ৩৬৫ দিনের জন্য ৯১২.৫ জিবি ইন্টারনেট ডেটা ও আনলিমিটেড কলিং ও ১০০ টি করে প্রতিদিন মেসেজের সুবিধার সঙ্গে।
৬) ২০২৩ টাকার রিচার্জ প্ল্যানঃ- ২০২৩ সালের জন্য ২০২৩ টাকার রিচার্জ প্ল্যানে ২৫২ দিনের জন্য ২.৫ জিবি করে ডেটা, কলিং ও বিভিন্ন অ্যাপের সদস্যতা।

৭) ২৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানঃ- যে কোন ইন্টারনেট প্রেমী গ্রাহকদের জন্য এই প্ল্যানটি সবচেয়ে বেশি আকর্ষণীয়। ৩৬৫ দিনের জন্য ২.৫ জিবি করে ডেটা, এছাড়াও অতিরিক্ত ২৩ দিনের জন্য ৮৭ জিবি ডেটা, কলিং ও ১০০ টি মেসেজ প্রতিদিনের জন্য। পূর্বে উল্লেখিত ক্যাশব্যাক অফার গুলি এই রিচার্জের মাধ্যমেই পাওয়া সম্ভব।

Jio Recharge Plan – 150 টাকার কমে সারামাস কলিং ও নেট ফ্রি, হুঁ হুঁ করে বাড়ছে জিও গ্রাহক, মাথায় হাত Airtel, VI এর।

এই সকল রিচার্জ প্ল্যান নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য। ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button