টেকনোলজি

JIO 5G Recharge Plan – জিও লঞ্চ করলো তিন তিনটি সস্তার সুপারহিট প্ল্যান, 1 রিচার্জেই বাজিমাত।

JIO ভারতের সর্ববৃহৎ টেলিকম সংস্থা। JIO 5G Recharge Plan নিয়ে খুব শীঘ্রই হাজির হতে চলেছে। বর্তমানে এক পরিসংখ্যান অনুসারে এই বেসরকারি টেলিকম কোম্পানির গ্রাহকের সংখ্যা ৪২ কোটি ছাড়িয়েছে। জিওর মূল কার্যালয় দেশের আর্থিক রাজধানী মুম্বাইতে অবস্থিত। ৪জি পরিষেবা প্রদানের ক্ষেত্রে এই কোম্পানি এক কথায় টেলিকম বিপ্লব ঘটিয়েছিল, বাকি সকল টেলিকম কোম্পানিদের পেছনে ফেলে রেখে। ৫জি পরিষেবার ক্ষেত্রেও এমনটা ঘটতে পারে বলে মনে করছে অনেকে।

JIO 5G Recharge Plan আনলিমিটেড রিচার্জ প্ল্যান সম্পর্কে জেনে নিন।

JIO র আত্মপ্রকাশ একটি বাজেট টেলিকম কোম্পানি হিসাবে হয়েছিল। কিন্তু অনেক গ্রাহকের অভিযোগ অনুসারে এখন যত দিন যাচ্ছে ততই সকল রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি পাচ্ছে। এছাড়াও এখনকার ব্যাস্ত জীবনের মধ্যে প্রত্যেক মাসে গিয়ে রিচার্জ করা সম্ভব হয়না। এই কারণে সকল গ্রাহকের প্রথম পছন্দ হল এককালীন রিচার্জ প্ল্যান। খুব শীঘ্রই JIO 5G Recharge Plan নিয়ে আসা হবে বলে জানানো হয়েছে।

এই তিন ধরনের অ্যাপ আপনার মোবাইলে নেই তো? ফকির হ‌ওয়ার আগে আন‌ইনস্টল করুন

যার মাধ্যমে তিন মাস, ছয় মাস বা এক বছর আর কোন রিচার্জ না করতে হয়। আজকের প্রতিবেদনে আমরা JIO 5G Recharge Plan এমন কিছু দীর্ঘকালীন রিচার্জ প্ল্যান নিয়ে আলোচনা করতে চলেছি।
১.৫ জিবির রিচার্জ প্ল্যানঃ-
১) ৪৯৭ প্ল্যানঃ- ৫৬ দিনের জন্য ১.৫ জিবি ইন্টারনেট, ১০০ টি মেসেজর সঙ্গে আনলিমিটেড কলিং ও জিওর বাকি সকল অ্যাপের সুবিধার সঙ্গে।

২) ৬৬৬ প্ল্যানঃ- ৩ মাসের জন্য ১.৫ জিবি ডেটা, মেসেজ ও কলিং একদম বিনামূল্যে। এরই সঙ্গে জিওর বাকি সকল অ্যাপের সদস্যতা।
৩) ২৫৪৫ প্ল্যানঃ- প্রায় ১ বছরের জন্য ৫০৪ জিবি ডেটার সঙ্গে আনলিমিটেড কলিং ও মেসেজের সুবিধা ও তার সঙ্গে জিও টিভি, জিও সিনেমা এই সকল অ্যাপের সদস্যতা।

২ জিবির রিচার্জ প্ল্যানঃ-
১) ৭১৯ প্ল্যানঃ- ১৬৮ জিবি ডেটা ৮৪ দিনের জন্য। এর সাথে ১০০ টি মেসেজ ও আনলিমিটেড কলিং এর সুবিধা। এছাড়াও সকল জিও অ্যাপের সদস্যতা পাওয়া যাবে।
২) ২৮৭৯ প্ল্যানঃ- ৩৬৫ দিনের জন্য প্রতিদিন ২ জিবি করে ডেটা ও আনলিমিটেড কলিং ও ১০০ টি মেসেজের সুবিধা।

২.৫ জিবির রিচার্জ প্ল্যানঃ-
১) ৮৯৯ প্ল্যানঃ- ৯০ দিনের জন্য ২২৫ জিবি ডেটা ও কলিং এর সাথে মেসেজ এর সুবিধা। জিওর বাকি সকল অ্যাপের সদস্যতা।
২) ২০২৩ প্ল্যানঃ- এইটি নতুন লঞ্চ হওয়া রিচার্জ প্ল্যানের মধ্যে অন্যতম। ৬৩০ জিবি ডেটা ১ বছরের জন্য আন লিমিটেড ইন্টারনেট ডেটা ও কলিং এর সুবিধা।

৩ জিবির রিচার্জ প্ল্যানঃ-
১) ১১৯৯ প্ল্যানঃ- ৮৪ দিনের জন্য প্রতিদিন ৩ জিবি করে ডেটা ও তার সাথে কলিং ও মেসেজের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও জিওর বাকি সকল অ্যাপ এর সদস্যতা পাওয়া যাবে।
এই সকল রিচার্জ প্ল্যানের মধ্যে আপনি আপনার সুবিধা মতো প্ল্যান বেছে নিয়ে, নিজের ইচ্ছে মতো রিচার্জ করতে পারবেন।

Jio 5G smartphone আনতে চলেছে আম্বানি, দাম শুনলে চমকে যাবেন।

JIO 5G Recharge Plan সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানার জন্য সঙ্গে থাকুন। মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button