Airtel-Festive-Offer-now-get-unlimited-data-at-rs-299-only

এবার থেকে Airtel মাত্র ২৯৯ টাকায় প্রতিদিন ২ জিবি করে ডাটা দিবে। বিশ্বাস না হলেও সত্যি! পুজোর মধ্যে এরকমই একটি ধামাকাদার অফার নিয়ে এলো Airtel । ভারতের অন্যতম জনপ্রিয় এই টেলিকম সংস্থা মাঝে মধ্যেই বাজারে নানারকম মজাদার রিচার্জ প্ল্যান নিয়ে আসে। সস্তার প্ল্যান নিয়ে আসার দিক দিয়ে এয়ারটেল ইতিমধ্যেই গ্রাহকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। এরই মাঝে মাত্র ২৯৯ টাকায় ২ জিবি / দিনের অফারটি সত্যিই যথেষ্ট আকর্ষণীয়। চলুন এবার জেনে নেওয়া যাক এই কাঙ্খিত রিচার্জ প্ল্যানটি সম্পর্কে। (Airtel Festive Offer)

কী সুবিধা রয়েছে Airtel -এর ২৯৯ টাকার রিচার্জ প্ল্যানটিতে?

এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানটি নিলে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি করে হাই স্পীড ইন্টারনেট ডাটা পাবেন। প্ল্যানটির মেয়াদ ২৮ দিনের। অর্থাৎ ২৮ দিনে মোট ৫৬ জিবি ফ্রি ইন্টারনেট ডাটা আপনাকে প্রদান করা হবে। এছাড়া আনলিমিটেড ভয়েস কলিং এবং প্ল্যানটির মেয়াদ পর্যন্ত প্রতিদিন ১০০ টি করে ফ্রি SMS পাঠানোর সুবিধাও পেয়ে যাবেন। এর সাথে অন্যতম জনপ্রিয় মিউজিক অ্যাপ Wynk Music -এর ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। অ্যাপটির অসংখ্য গান, লাইভ কনসার্ট, podcast প্রভৃতির অ্যাক্সেসের পরিষেবাও বিনামূল্যে পেয়ে যাবেন। পাশাপাশি এই রিচার্জ প্ল্যানটির মাধ্যমে পেয়ে যাবেন ফ্রি Hello Tunes -এর সুবিধা। এছাড়া Airtel Xstream Mobile প্যাকের মাধ্যমে জনপ্রিয় OTT অ্যাপ SonyLIV, Eros Now, Hoichoi, Manorama MAX, Lionsgate Play প্রভৃতির অনেক কনটেন্ট দেখতে পারবেন। আবার Apollow24।7 circle এবং FAStag -এ ১০০ টাকা ক্যাশব্যাকের অফারও এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে পেয়ে যাবেন।

জিপি বিড়লা স্কলারশিপে আবেদন করুন এবং পেয়ে যান বার্ষিক ৫০,০০০ টাকা পর্যন্ত

সবমিলিয়ে ধরলে Airtel -এর প্ল্যানটি একদম জমজমাট। আপনি কম দামের মধ্যে ২ জিবি/দিনের প্ল্যান খুঁজলে Airtel -এর এই রিচার্জ প্যাকেজটি নিতে পারেন। এছাড়াও এয়ারটেলের ৩৫৯, ৪৯৯, ৫৪৯ টাকা সহ আরও কয়েকটি ২ জিবি রিচার্জ প্ল্যান রয়েছে। স্পষ্টতই উপরোক্ত ২৯৯ টাকার রিচার্জ প্ল্যানটি ২ জিবি/দিনের ডাটা প্ল্যানগুলোর মধ্যে সবচেয়ে সস্তা।

এই রকম আরও নানান আকর্ষণীয় রিচার্জ প্ল্যান সম্পর্কিত লেটেস্ট আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে