টেকনোলজি

জিওর সবচেয়ে সস্তা তিনটি রিচার্জ প্যাক, আনলিমিটেড কলের সঙ্গে পাওয়া যাবে রোজ ১ জিবি করে ডেটা

নিজের প্রয়োজন অনুযায়ী প্রিপেইড রিচার্জ প্যাক ব্যাবহার করে থাকেন আজকাল সকলেই। কিন্তু সকলের প্রয়োজন সমান নয়, এই কথা মাথায় রেখে প্রিপেইড প্যাকেজ গুলির রয়েছে বিভিন্ন ক্যাটাগরি। কারও প্রয়োজন আনলিমিটেড ডেটা, আবার কারও প্রয়োজন স্বল্প। এসব কথা মাথায় রেখেই সাধারণ জনগণের দৈনন্দিন ব্যবহারের জন্য ভারতের সবচেয়ে বড়ো টেলিকম সংস্থা Reliance Jio -তে রয়েছে নানাবিধ স্বল্পমূল্যের মাসিক রিচার্জ প্ল্যান।

মাত্র ২০০ টাকা এবং তার নীচে গ্রাহকদের জন্য রয়েছে বিভিন্ন প্যাকেজ, যেগুলোর মধ্যে গ্রাহকরা পেয়ে যাবেন প্রতিদিন ১ জিবি ডেটা সহ আনলিমিটেড কল এবং ১০০ টি করে মেসেজ এর সুবিধা। বলা বাহুল্য, সাশ্রয়ী এই প্যাকেজগুলি সাধারণ জনসাধারণের জন্য অত্যন্ত লাভবান। Jio-এর এই সকল প্যাকেজগুলি সম্পর্কে বিশদ বিবরণ রইলো।

এই প্যাকেজগুলির মধ্যে প্রথমেই রয়েছে Reliance Jio-এর ২০৯ টাকার প্রিপেইড রিচার্জ প্যাক, যেটির বৈধতা ২৮ দিন এবং এর মধ্যে রয়েছে প্রতিদিন হাই-স্পিড ফেয়ার ইউসেজ পলিসির (এফইউপি) ১ জিবি করে ডেটা, সাথে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএসের সুবিধা, এফইউপি শেষ হবার পর ডেটা স্পিড ৬৪ কেবিপিএসে নেমে যাবে। এক্সট্রা বেনেফিট হিসেবে এই প্যাকেজে রয়েছে JioTV, JioCinema, JioCloud এবং JioSecurity প্রভৃতি অ্যপগুলির ফ্রি সাবস্ক্রিপশন।

এই প্যাকেজগুলির মধ্যে তারপরেই রয়েছে Reliance Jio-এর ১৭৯ টাকার প্রিপেইড রিচার্জ প্যাক, যেটির বৈধতা ২৪ দিন এবং এর মধ্যে রয়েছে প্রতিদিন হাই-স্পিড ফেয়ার ইউসেজ পলিসির ১ জিবি করে ডেটা, সাথে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএসের সুবিধা, এফইউপি শেষ হবার পর ডেটা স্পিড ৬৪ কেবিপিএসে নেমে যাবে। এক্সট্রা বেনেফিট হিসেবে এই প্যাকেজে রয়েছে JioTV, JioCinema, JioCloud এবং JioSecurity যাবতীয় অ্যপগুলির ফ্রি সাবস্ক্রিপশন।

আধার কার্ড যাচাই এর নতুন পদ্ধতি বের করলো সরকার। আপনার আধার কার্ডটি চেক করে নিন

শেষ এবং সবচেয়ে স্বল্পমূল্যের প্যাকেজটি হলো Reliance Jio-এর ১৪৯ টাকার প্রিপেইড রিচার্জ প্যাক, যেটির বৈধতা ২০ দিন এবং এর মধ্যে রয়েছে প্রতিদিন হাই-স্পিড ফেয়ার ইউসেজ পলিসির ১ জিবি করে ডেটা, সাথে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএসের সুবিধা, এফইউপি শেষ হবার পর ডেটা স্পিড ৬৪ কেবিপিএসে নেমে যাবে। এক্সট্রা বেনেফিট হিসেবে এই প্যাকেজে রয়েছে JioTV, JioCinema, JioCloud এবং JioSecurity এসব Jio অ্যপগুলির ফ্রি সাবস্ক্রিপশন। নিজের প্রয়োজন মতো কম খরচে রিচার্জ করুন এবং সুবিধা পান সার্ভিসের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button