ব্যাংকিং

Debit Card – ডেবিট কার্ড থাকলেই এই সুবিধা পাবেন গ্রাহকেরা, কিভাবে পাবেন জানুন।

ডেবিট কার্ড বা Debit Card গ্রাহকদের জন্য এক দারুণ খবর এখন টাকা তোলা ছাড়াও আরও অনেক ধরণের সুবিধা পাওয়া যায়। কিন্তু এইবারে এছাড়াও আরও এক অতিরিক্ত সুবিধা পাওয়া যাবে। বর্ষশেষে ব্যাংক অফ বরোদার (Bank Of Baroda) ডেবিড কার্ড ব্যবহারকারীদের জন্য আসতে চলেছে এক দারুণ সুখবর। এবার ব্যাংক অফ বরোদার ডেবিট কার্ড ব্যবহার করে হোম ডেস্টিনেশন বা আন্তর্জাতিক গন্তব্যে ফ্লাইট বা হোটেল বুক করলে মিলবে ২০০০০ টাকা পর্যন্ত ছাড়।

Debit Card New Benefits For BOB Customers.

সম্প্রতি ব্যাংক অফ বরোদার তরফে জানানো এই বিরাট ঘোষণায় অত্যন্ত খুশি হয়েছেন ব্যাংক অফ বরোদার গ্রাহকেরা। বর্তমানে দেশের প্রায় সকলেই অনলাইনে Debit Card কিংবা ক্রেডিট কার্ড ব্যবহার করে থাকেন দ্রুত টাকা লেনদেনের জন্য। ক্রেডিট কার্ড কিংবা ডেবিট কার্ড থাকার ফলে প্রায়শই গ্রাহকেরা বেশ কিছু বাড়তে সুযোগ সুবিধা পেয়ে থাকেন। তেমনি এবার ব্যাংক অফ বরোদা ডেবিট কার্ড (BOB Debit Card) ব্যবহারকারীদের জন্য এলো এক দারুণ সুখবর।

ক্রিসমাস এবং নতুন বছরের জন্য ছুটিতে অনেকেই দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন। এবার তাদের জন্যই ব্যাংক অফ বরোদা এবং ট্রাভেল ওয়েবসাইট মেক মাই ট্রিপের (Make My Trip) যৌথ উদ্যোগে একটি দুর্দান্ত অফার দেওয়া হচ্ছে। এই অফারে, ব্যাংক অফ বরোদার Debit Card ব্যবহার করে হোম ডেস্টিনেশন বা আন্তর্জাতিক গন্তব্যে ফ্লাইট বা হোটেল বুক করলে ২০০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত এই অফারটি প্রযোজ্য। উল্লেখ্য, ব্যাংক অফ বরোদার Debit Card ব্যবহার করে যে ছাড়টি পাওয়া যাবে, সেই ছাড়ের পরিমাণ সব ক্ষেত্রে সমান নয়। বিভিন্ন ক্ষেত্রে ছাড়ের পরিমাণ নিম্নরূপ। কিন্তু শুধুমাত্র ব্যাংক অফ বড়দা গ্রাহকেরা এই সুবিধা পেতে পারবেন। এবারে আপনারা এই ধরণের সুবিধা কিভাবে পাবেন সেই সম্পর্কে আপনারা জেনে নিন।

Swasthya Sathi (স্বাস্থ্য সাথী প্রকল্প)

1) হোম ডেস্টিনেশনের ফ্লাইট বুক করলে ১২ শতাংশ পর্যন্ত ছাড় বা সর্বোচ্চ ১৫০০০ টাকা অবধি মিলবে ছাড় পাওয়া যাবে।
2) হোম ডেস্টিনেশনের হোটেল বুক করলে ১৫ শতাংশ ছাড় বা সর্বোচ্চ ৫০০০ টাকা অবধি ছাড় পাওয়া যাবে।
3) আন্তর্জাতিক ফ্লাইট বুক করলে ৬ শতাংশ ছাড় বা সর্বোচ্চ ৬০০০ টাকা অবধি ছাড় পাওয়া যাবে।
4) আন্তর্জাতিক গন্তব্যের হোটেল বুক করলে ১৫ শতাংশ ছাড় বা সর্বোচ্চ ২০০০০ টাকা Debit Card অবধি ছাড় পাওয়া যাবে।

রান্নার গ্যাস কেনার খরচ বাড়ল, 800 টাকা বেশি দিতে হবে?

তবে, এই অফারটি ব্যবহার করতে, গ্রাহকদের মেক মাই ট্রিপের ওয়েবসাইট বা অ্যাপের মাধ্যমে বুকিং করতে হবে এবং বুকিং করার সময় গ্রাহকের ব্যাংক অফ বরোদার Debit Card ব্যবহার করতে হবে। ব্যাংক অফ বরোদা ডেবিট কার্ড ব্যবহার না করলে ছাড়টি স্বয়ংক্রিয়ভাবে প্রয়োগ করতে পারবেন না গ্রাহকেরা। তাই, আর দেরি না করে আগামী ৩১ ডিসেম্বরের মধ্যেই গ্রাহকদের ব্যাংক অফ বরোদার Debit Card ব্যবহার করে এই বিশেষ ছাড়টির সুবিধা গ্রহণ করা উচিত বলেই মনে করছেন ব্যাংক অফ বরোদার আধিকারিকরা।
Written by Sampriti Bose.

দ্রুত টাকা বাড়াতে হলে এবং অবসর বয়সে নিশ্চিন্তে কাটাতে হলে এই নিয়মে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button