Do-whatsapp-chat-without-saving-the-mobile-number-know-this-interesting-whatsapp-tricks

হোয়াটসঅ্যাপ আজকাল প্রায় সকলেই ব্যবহার করে থাকেন। বর্তমানে নিত্যনতুন হোয়াটসঅ্যাপ ট্রিকগুলো সাধারণ মানুষের মধ্যে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। এরকমই একটি ট্রিক হল কোনো ব্যক্তির মোবাইল নম্বর সেভ না করেই তাঁর সাথে হোয়াটসঅ্যাপে চ্যাটিং করা। আমরা প্রত্যেকেই জানি যে কারোর সাথে হোয়াটসঅ্যাপে কথা বলতে গেলে তার নম্বরটি আগে ফোনে সেভ করতে হয়। কিন্তু ধরুন কারোর সাথে শুধুমাত্র একবার হোয়াটসঅ্যাপে চ্যাট করতে চান অথবা কোনো জরুরি দরকারে তৎক্ষণাৎ কারোর সাথে হোয়াটসঅ্যাপে কথা বলতে চান সেক্ষেত্রে উক্ত ব্যক্তির মোবাইল নম্বর প্রথমে নিজের ফোনে সেভ করা, তারপরে উনার হোয়াটস্যাপ অ্যাকাউন্টটি আপনার অ্যাপে দেখতে পাওয়া এবং তারপরে কাঙ্খিত ব্যক্তিটির সাথে হোয়াটসঅ্যাপে চ্যাট করা, বুঝতেই পারছেন এই বিষয়টি কতটা সময়সাপেক্ষ! তাই আজকে আপনাদের সাথে এমন একটি ট্রিক সম্পর্কে আলোচনা করবো যার মাধ্যমে মাত্র ১ মিনিটেই সেভ না থাকা কোনো মোবাইল নম্বরের সাথে হোয়াটসঅ্যাপে চ্যাটিং করতে পারবেন।

কীভাবে মোবাইল নম্বর সেভ না করেই হোয়াটসঅ্যাপে কথা বলতে পারবেন?

১. এরজন্য প্রথমে নিজের মোবাইলের যে কোনো ব্রাউসারে গিয়ে https://wa.me/phonenumber -এই লিংকটি পেস্ট করতে হবে।
২. Phone Number লেখাটির জায়গায় উক্ত ব্যক্তিটির ফোন নম্বরটি লিখতে হবে।
৩. যেমন ধরুন কোনো ব্যক্তির মোবাইল নম্বর 1234567890, তাহলে https://wa.me/1234567890 -এই লিংকটি ব্রাউসারে গিয়ে পেস্ট করবেন।
৪. তারপরে Continue to Chat অপশনে ক্লিক করবেন।
৫. তাহলে আপনি অটোমেটিক উক্ত নম্বরটির সাথে নিজের হোয়াটসঅ্যাপের চ্যাটিং সেকশনে পৌঁছে যাবেন এবং তারপরে সহজেই তার সাথে হোয়াটসঅ্যাপে চ্যাটিং করতে পারবেন।

এখনই জেনে নিন নতুন ভোটার লিস্টে আপনার নাম রয়েছে কী

বিকল্প পদ্ধতি:

১. এই পদ্ধতির জন্য আপনার মোবাইলে True Caller অ্যাপ থাকতে হবে।
২. অ্যাপটি খুলে Search Bar -এ গিয়ে উক্ত ব্যক্তিটির মোবাইল নম্বরটি লিখবেন।
৩. এবার তার অ্যাকাউন্টে ক্লিক করবেন।
৪. এবার যদি উক্ত নম্বরে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট থাকে তাহলে সেই নম্বরের হোয়াটসঅ্যাপে যাওয়ার অপশন পাবেন। সেটিতে ক্লিক করবেন।
৫. তাহলে সরাসরি উক্ত মোবাইল নম্বরের হোয়াটসঅ্যাপ চ্যাটিং সেকশনে পৌঁছে যাবেন এবং তার সাথে চ্যাটিং করতে পারবেন।

অ্যাপ ডাউনলোড – LINK

এইরকম আরও নানান আকর্ষণীয় টেকনিক্যাল ট্রিক সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে