টাকা পয়সা

How to Win Lottery – লটারি জেতার এই উপায় যে কেউ জানেন না, জানলে আর্থিক পুরস্কার পাওয়া নিশ্চিত।

How to Win Lottery:
রাতারাতি কোটিপতি হওয়ার স্বপ্ন আমরা সকলেই দেখি সেই জন্য আমাদের লটারির টিকিট কাটার মাধ্যমে আপনারা আর্থিক পুরস্কার জিততে পারেন সেই নিয়ে কিছু তথ্য আমরা আজকে জানাতে চলেছি। কিন্তু এই লটারির টিকিট কেটে অনেকের ভাগ্য চমকিয়েছে এবং অনেককে নিরাশ হতে হয়েছে। আমরা অনেকেই মনে করে থাকি যে, লটারিতে পুরস্কার জেতা সম্পূর্ণ ভাগ্যের ওপর নির্ভর করে।

এটা ঠিক কিন্তু আমরা ছোট বেলা থেকে এটাও জেনে আসছি কর্ম না করলে ভাগ্য কখনই সঙ্গ দেয়না। যাই হোক এই নিয়ে মত পার্থক্য চলতেই থাকবে। এবার জেনে নেওয়া যাক আজকের বিষয় সম্পর্কে। এছাড়াও আমাদের দেশ ও রাজ্যে বেকারত্বের হার বেশি হওয়ার ফলেও সকলেই এই লটারি জেতার জন্য মরিয়া চেষ্টা করে থাকে এবং লটারি টিকিট কাটার কৌশল (How to Win Lottery) সম্পর্কে জানতে চান।

লটারি কাটার নিয়ম (How to Win Lottery):

সর্বপ্রথম ১৯৬৭ সালে ভারতের কেরালা রাজ্যে প্রথমবারের জন্য লটারি খেলা শুরু হয়। দেশের মধ্যে মোট ১৩ টি রাজ্যে এই, মণিপুর, সিকিম, নাগাল্যান্ড, মিজোরাম। আমাদের রাজ্যেও লটারি কাটার চলন খুবই পুরনো ও প্রচলিত। এই কারণে জারা লটারি কেটে থাকেন, লটারি জেতার উপায় সম্পর্কে (How to Win Lottery) জানতে ইচ্ছুক। কিন্তু সকল জিনিসের মধ্যে অভিজ্ঞতা অন্যতম, যেই বিষয়ে মানুষের অভিজ্ঞতা আছে সেই বিষয়ের ওপরে সফলতা পাওয়া খুবই সহজ।

Lottery Tips To Win নিয়ে কিছু পদ্ধতি সম্পর্কে জেনে নিনঃ-
১) তাড়াহুড়ো না করে শান্ত মনে, সময় দিয়ে চিন্তা করে টিকিট কাটুন। নিজের পছন্দের সংখ্যা দেখে লটারি কাটতে পারেন।
২) অনেকেই শুভ সংখ্যা ও দিন মানেন, তারা নিজেদের শুভ দিন ও শুভ সংখ্যা মেনে টিকিট কাটতে পারবেন।

৩) আগে যেই নম্বর গুলিতে পুরস্কার উঠেছে সেই নম্বর গুলি বাদ দিয়ে টিকিট কাটবেন।
৪) ৭, ৯ নম্বর থাকা টিকিট আপনারা কাটতে পারেন। (How to Win Lottery)
৫) বেশিরভাগ পুরস্কার প্রাপ্ত টিকিটে ১ নম্বরটি দেখতে পাওয়া যায়, আপনারা চাইলে এই সংখ্যাটি থাকা টিকিট কাটতে পারেন। মানে যেই সকল টিকিটে ১ নম্বর বেশি দেখতে পাওয়া যায় সেই সকল টিকিট আপনারা কিনতে পারেন।

How to Win Lottery এর আরও কিছু পদ্ধতি সম্পর্কে দেখুন।

৬) আপনার আগে কেউ লটারি জিতেছে এমন হলে তার থেকেও কিছু তথ্য আপনি সংগ্রহ করতে পারবেন।
৭) সবচেয়ে বেশি আপনি আপনার নিজের পছন্দের মতো নম্বর বেছে নিয়ে টিকিট কাটতে পারেন।
৮) সব সময় কম দামের টিকিট কেনা থেকে শুরু করতে পারবেন এবং এই বিষয়ে অভিজ্ঞতা প্রাপ্ত হলে বেশি দামি টিকিট কাটতে পারেন। (How to Win Lottery)

৯) লটারি টিকিট কাটার মধ্যে অন্যতম একটি উপায় হল বেশি বড় কোন লটারি কোম্পানির পেছনে না দৌড়ে ছোট কোন লোকাল কোম্পানির টিকিট কেটে দেখতে পারেন।
১০) শুধুমাত্র দোকানে না গিয়ে আপনারা অনলাইনের মাধ্যমেও এই সকল টিকিট কাটতে পারেন।
১১) সব সময় অল্প দামের টিকিট কিনেবেন, এর ফলে আপনি কম খরচে অভিজ্ঞতা লাভ করতে পারবেন।

Government Scheme – সকল সরকারি প্রকল্পের সুবিধা পেতে করতে হবে এই নতুন কাজ নইলে টাকা পাওয়া বন্ধ।

কিছু জিনিস জেনে রাখা উচিত, এই আলোচনাতে উল্লেখিত সকল টিপস মানলেই যে আপনারা ১০০% পুরস্কার পাবেন সেটা কিন্তু নয়। লটারি জেতার এই ধরণের কোন টিপস আপনি কোথাও পাবেন না। কিন্তু লটারির টিকিট কাটার আগে নিজে সতর্ক হয়ে কাটুন। এটি যেন কোন মতেই নেশায় রূপান্তরিত না হয় সেই দিকে নজর দেবেন।

PB Tech News এর সদস্যরা কোন ভাবেই এই লটারির টিকিট কেনার জন্য কাউকে উৎসাহিত করে না এবং এই জিনিসের বিরোধ বা সমর্থনও করে না। সম্পূর্ণ নিজের দায়িত্বে এই সিদ্ধান্ত আপনারা নেবেন। এই নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট সবার আগে পাওয়ার জন্য। ধন্যবাদ।

Low Budget Business – ট্রেড লাইসেন্স ছাড়া মাত্র 13000 টাকা দিয়ে এই ইউনিক ব্যবসা শুরু করুন, মাসে আয় হবে মোটা আয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button