টেকনোলজি

প্রকাশিত হল JIO 5G এর প্রথম রিচার্জ প্ল্যান, এক রিচার্জে সারা পরিবারের খরচ চলবে।

দেশের সর্ববৃহৎ টেলিকম কোম্পানি জিওর তরফে নতুন JIO 5G রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানটি সম্পূর্ণ রূপে একটি সাশ্রয়ী প্ল্যান বলে মনে করছেন গ্রাহকেরা। জিওর বর্তমানে চেয়ারম্যান আকাশ আম্বানি জানিয়েছেন জিও প্লাস এর অন্তর্গত দুটো নতুন রিচার্জ প্ল্যান ঘোষণা করা হয়েছে। এই প্ল্যান গুলি হল ৩৯৯ ও ৬৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে পরিবারের একজনের রিচার্জে ৪ জন এই সুবিধা পেতে চলেছে এবং সকলে 5G ইন্টারনেট ব্যবহার করতে পারবে। ২০২৩ এর শেষ পর্যন্ত সমগ্র দেশে 5G পরিষেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে জিওর তরফে।

JIO 5G এর নতুন কিছু আকর্ষণীয় প্ল্যান।

বর্তমানে JIO 5G দেশের ৩৬৫ টি শহরে এই পরিষেবা পৌছতে সক্ষম হয়েছে। জিওর গ্রাহকের সংখ্যা ৪৩ কোটি ছাড়িয়েছে এই সংখ্যা ভবিষ্যতে আরও বৃদ্ধি পেতে চলেছে। আর এই বিপুল সংখ্যক গ্রাহকদের জন্য বিভিন্ন ধরণের রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয় জিও। জেনে রাখা ভালো এই প্ল্যান দুটি পোস্টপেড প্ল্যান। আজকের এই প্রতিবেদনে আমরা এই প্ল্যান গুলি সম্পর্কে জানতে চলেছি।

Facebook Tips – 10 টি সেরা ফেসবুক টিপস ও ট্রিকস যা সকলের জেনে রাখা প্রয়োজন।

JIO 5G ৩৯৯ রিচার্জ প্ল্যানঃ-
এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা আনলিমিটেড কলিং, ৭৫ জিবি ডেটা পাওয়া যাবে ও প্রতিদিন ১০০ টি মেসেজ এর সঙ্গে। এরই সঙ্গে গ্রাহকের পরিবারের আরও ৩ জন এই একটি প্ল্যানের মাধ্যমে যুক্ত হতে পারবেন। এর জন্য প্রতিজন ৯৯ টাকা করে দিতে হবে। এর সঙ্গে আরও কিছু জনপ্রিয় অ্যাপ এর সদস্যতা পাওয়া যাবে। যেমন – Netflix, Amazon Prime, Jio TV, Jio Security, Jio Cloud। যেই সকল গ্রাহকের কাছে 5G মোবাইল থাকলে তারা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

JIO 5G ৬৯৯ রিচার্জ প্ল্যানঃ-
এটি সম্পূর্ণ একটি নতুন রিচার্জ প্ল্যান যার সম্পর্কে আপনাদের জেনে রাখা জরুরি। এই প্ল্যানের মাধ্যমে আনলিমিটেড ১০০ জিবি ডেটা, মেসেজ ও কলিং এর সাথে। এর অতিরিক্ত Netflix, Amazon Prime এর মতো বাকি সকল অ্যাপ এর সদস্যতা একদম বিনামূল্যে। যদি গ্রাহকের ও গ্রাহকের পরিবারের সকল সদস্যদের কাছে 5G মোবাইল ফোন থাকে তাহলে সকলে বিনামূল্যে এই পরিষেবা উপভোগ করতে পারবে।

কিভাবে এই JIO 5G ফ্যামিলি প্ল্যান অ্যাক্টিভেট করবেনঃ-
১) 70000 70000 এই নম্বরটি সেভ করে Whatsapp এ মেসেজ করতে হবে।
২) আপনাকে এর জন্য কিছু নিরাপত্তা আমানত জমা করতে হতে পারে।
৩) আপনার বাড়িতে এসে এই সকল প্ল্যানের সঙ্গে যুক্ত জিনিসের ডেলিভারি করে দিতে হবে।

৪) সকল সিম গুলি অ্যাক্টিভেট করার সময় সিম পিছু ৯৯ টাকা করে দিতে হবে।
৫) এই প্ল্যান গুলি ছাড়াও ৫৯৯, ৭৯৯, ৯৯৯, ১৪৯৯ টাকারও প্ল্যান আছে। আপনারা এই প্ল্যান গুলি থেকেও কিছু বেছে নিতে পারেন।
৬) ভবিষ্যতে JIO 5G র আরও অনেক প্ল্যান আসতে চলেছে এবং 5G পরিষেবা ব্যবহার করতে হলে আপনার কাছে 5G মোবাইল থাকতে হবে।

Mini Air Conditioner – গরিব মানুষের এসি, মাত্র 2000 টাকায় হু হু করে ঠান্ডা হবে ঘর।

এই নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য। ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button