টেকনোলজি

খুব সস্তার Recharge Plan নিয়ে হাজির হল Jio, Bharti Airtel, BSNL. গ্রাহকদের এবার সুরাহা হবে!

টেলিকম বাজারে এবার দুর্দান্ত এক Recharge Plan Offer নিয়ে হাজির হলো BSNL, Airtel, এবং Jio. শীঘ্রই চালু করা হতে চলেছে সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান। এখন থেকে সামান্য খরচে প্রতিদিন ২ জিবি ডেটা পাবেন গ্রাহকরা।বর্তমানে দেশের প্রায় প্রতিটি মানুষই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। আর স্মার্টফোন ব্যবহার করলে প্রায় সকলেই তাতে ডেটা রিচার্জ করেন। কিন্তু অনেকেই আছেন যাদের মোবাইল রিচার্জ (Mobile Recharge) করতে অনেক বেশি খরচ হয়ে যায়।

Jio Airtel BSNL Mobile Recharge Plan.

এবার তাদের জন্য এসে গেল ভালো খবর। টেলিকম সংস্থা Jio, Airtel এবং BSNL, সকলেই একটি নতুন রিচার্জ প্ল্যান (New Mobile Recharge Plan) চালু করতে চলেছে বলে জানা যাচ্ছে। এই রিচার্জ প্ল্যানটি বর্তমানে ভারতের সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান হতে চলেছে। গ্রাহকের কাছে Jio, Airtel বা BSNL. এই তিনটি টেলিকম কোম্পানির মধ্যে যে যে কোনো একটি কোম্পানির সিম কার্ড (SIM Card) থাকলেই গ্রাহকেরা এই রিচার্জ প্ল্যান উপভোগ করতে পারবেন।

BSNL Mobile Recharge Plan 2024

BSNL চালু করতে চলেছে নতুন রিচার্জ প্ল্যান। শোনা যাচ্ছে, এই রিচার্জ প্ল্যানটি বর্তমানে সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান (Recharge Plan) হবে এবং এতে গ্রাহকরা একাধিক সুবিধা উপভোগ করতে পারবেন। এই প্ল্যানে গ্রাহকরা মাত্র ৯২ টাকা দিয়ে রিচার্জ করলে ২০ দিনের বৈধতা পাবেন সঙ্গে প্রতিদিন ইন্টারনেট ব্যবহার করার জন্য ২ জিবি ডাটা পাবেন।

তাছাড়া, অন্যান্য রিচার্জ প্ল্যানে (Recharge Plan) যেমন কল এবং এসএমএস এর সুবিধা থাকে সে গুলোও গ্রাহকরা দেখতে পাবেন। BSNL এই সস্তা রিচার্জ প্ল্যানটি বাজারে লঞ্চ করলে বর্তমানের সবচেয়ে সেরা রিচার্জ প্ল্যান হবে এটি। জানা গিয়েছে, বিএসএনএলের সঙ্গে সঙ্গে জিও এবং এয়ারটেলও এই সস্তা রিচার্জ প্ল্যান (Airtel Recharge Plan) লঞ্চ করতে চলেছে।

Reliance Jio Bharti Airtel Recharge Plan

কোনো গ্রাহক যদি BSNL এর সিম ব্যবহার না করে থাকেন সেক্ষেত্রে জিও এবং এয়ারটেলের গ্রাহকরাও এই ৯২ টাকার রিচার্জ প্ল্যানের সুবিধা পাবেন। কারণ জানা গিয়েছে, বিএসএনএলের সঙ্গে সঙ্গে জিও এবং এয়ারটেলও এই সস্তা রিচার্জ প্ল্যান লঞ্চ করতে চলেছে। এই রিচার্জ প্ল্যানে সামান্য খরচে ২ জিবি ডাটা পাবেন গ্রাহকেরা। এছাড়াও, এই রিচার্জ প্ল্যানে Jio এবং Airtel ২০ দিনের বৈধতা দেবে বলে শোনা যাচ্ছে।

Krishak Bondhu (কৃষক বন্ধু)

Cheap Mobile Recharge Plan in 2024

বর্তমানে অসংখ্য মানুষ ইন্টারনেট পরিষেবার সুবিধা নিচ্ছে। মনোরঞ্জন থেকে শুরু করে পড়াশোনা পর্যন্ত সমস্ত কিছুই ইন্টারনেটের মাধ্যমে হচ্ছে। যার কারণে এখন আর ইন্টারনেট (5G Internet) ব্যবহার করার জন্য কম ডেটা যথেষ্ট হচ্ছে না। তাই টেলিকম কোম্পানি গুলো ইন্টারনেট ব্যবহার করার জন্য একটি সস্তা Recharge Plan লঞ্চ করতে চলেছে।

আপনার Aadhaar Card চালু আছে? ঠিক জানেন তো? নাহলে একবার দেখে নিন

তবে এক্ষেত্রে উল্লেখ্য, এই রিচার্জ প্ল্যান এখনো পর্যন্ত চালু করা হয়নি, তাই গ্রাহকরা এখনই এটি ব্যাবহার করতে পারবেন না। তবে অনুমান করা হচ্ছে যে খুব শীঘ্রই টেলিকম কোম্পানি গুলো বাজারে ৯২ টাকা সস্তা রিচার্জ প্ল্যান চালু করবে। তারপর থেকে গ্রাহকরা সামান্য খরচে এই রিচার্জ প্ল্যানের সুবিধা গুলো উপভোগ করতে পারবেন।Written by Sampriti Bose

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button