Jio-best-offer-chance-of-getting-one-and-half-gb-data-per-day-in-199

জিও নিয়ে এলো একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান! গ্রাহক স্বার্থের কথা মাথায় রেখে মাত্র ১৯৯ টাকায় ১.৫ জিবি / দিনের রিচার্জ প্ল্যান নিয়ে আসলো Jio। দেশের অন্যতম জনপ্রিয় এই টেলিকম সংস্থা এর আগেও নানান সস্তা রিচার্জ প্যাকেজ বাজারে এনে গ্রাহকদের মনে সাড়া ফেলে দিয়েছিল। এবার চালু হওয়া জিও -এর এই ১৯৯ টাকার দেড় জিবি ডাটা প্ল্যানের অফারটি (Jio Best Offer) নিঃসন্দেহে আরও গ্রাহক টানবে বলে মনে করা হচ্ছে। এই প্ল্যানের মাধ্যমে শুধু যে হাই স্পীড ডাটা পাবেন তা নয়, ডাটা দেওয়ার পাশাপাশি উক্ত রিচার্জ প্ল্যানটিতে আরও অনেক পরিষেবা দেওয়ার কথা ঘোষণা করেছে জিও। তাহলে চলুন দেরী না করে এবারে জেনে নেওয়া যাক Jio -এর সেই আকর্ষণীয় রিচার্জ প্ল্যানটি সম্পর্কে।

কী রয়েছে Jio -এর এই নতুন প্ল্যানটিতে?

Jio – এই রিচার্জ প্ল্যানে ১৯৯ টাকায় প্রতিদিন ১.৫ জিবি করে হাই স্পীড ইন্টারনেট ডাটা পাবেন। এছাড়া আনলিমিটেড ভয়েস কলিং ও প্রতিদিন ১০০ টি করে ফ্রি SMS পাঠানোর সুবিধাও এই প্যাকেজটির মাধ্যমে দেওয়া হবে। জিও -এর এই রিচার্জ প্ল্যানটির মেয়াদ ২৩ দিন অর্থাৎ ২৩ দিনে গ্রাহক পিছু ৩৪.৫ জিবি হাই স্পীড ইন্টারনেট ডাটা প্রদান করবে জিও। আনলিমিটেড কলিং, ফ্রি SMS ও দেড় জিবি ডাটার পাশাপাশি বিভিন্ন অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও দেবে জিও। জিও -এর এই রিচার্জ প্ল্যানটি নিলে আপনি জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড, জিও সিকিউরিটি – এই চারটি অ্যাপ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। উল্লেখ্য, প্রতিদিনের ১.৫ জিবি হাই স্পীড ডাটা শেষ হয়ে গেলেও আপনি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। তবে দৈনিক লিমিট পেরোনোর পরে নেট স্পীড ৬৪ kbps -এ কমে যাবে এবং এই স্পীডে আনলিমিটেড ডাটা ব্যবহার করতে পারবেন।

আধার কার্ডের মোবাইল নম্বার পরিবর্তন করবেন কিকরে, জেনে নিন পদ্ধতি

জিও যেসব সস্তার রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে তার মধ্যে উপরোক্ত রিচার্জ প্ল্যানটি অন্যতম জনপ্রিয়। উল্লেখ্য, এর থেকেও কম মাত্র ১১৯ টাকারও একটি ১.৫ জিবি ডাটা / দিনের প্ল্যান রয়েছে জিও-এর। তবে সেটির মেয়াদ মাত্র ১৪ দিনের। তাই কম দামে পর্যাপ্ত দিন পর্যন্ত ভালো ডাটা প্ল্যান নিতে চাইলে Jio -এর এই ১৯৯ টাকার দেড় জিবি প্ল্যানটি নিতে পারেন। এছাড়াও Jio -এর আরও অনেক ১.৫ জিবি / ডাটা প্ল্যান রয়েছে। নীচের লিংকে ক্লিক করে তা বিস্তারিতভাবে দেখে নিতে পারেন।

Jio -এর সমস্ত ১.৫ জিবি / দিনের প্রি-পেইড প্ল্যান – Link

এই রকম আরও নানান আকর্ষণীয় রিচার্জ প্ল্যান সম্পর্কিত লেটেস্ট আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে