টেকনোলজি

Jio Ipl Plan – ক্রিকেট প্রেমিদের জন্য জিও লঞ্চ করলো এই নতুন প্ল্যান গুলি পাওয়া যাবে 3 জিবি ডেটার সঙ্গে 40 জিবি ডেটা অতিরিক্ত।

ভারতের সর্ববৃহৎ টেলিকম সংস্থা হল জিও, এবার তাদের তরফে Jio Ipl Plan নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানের মাধ্যমে একবার রিচার্জ করলে সারাবছর আর কোন ছিতা থাকে না গ্রাহকের। জিওর তরফে দেশের সকল শ্রেণীর মানুষের জন্য বিভিন্ন ধরণের রিচার্জ প্ল্যান আছে। আগামী ৩১ শে মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএল ২০২৩। দেশের সকল ক্রিকেট প্রেমিদের জন্য জিওর তরফে ৬ টি নতুন ক্রিকেট প্ল্যান নিয়ে আসা হয়েছে। এই প্ল্যানের মাধ্যমে সকলে 4K ভিডিও দেখতে পারবেন। এছাড়াও প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া সম্ভব।

Jio Ipl Plan সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

এক পরিসংখ্যান অনুসারে বর্তমানে আমাদের দেশে জিওর প্রায় ৪২ কোটির বেশি গ্রাহক আছে, যার সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। 4G পরিষেবার সঙ্গে জিওর তরফে জোরকদমে সারা দেশে 5G পরিষেবারও বিস্তার করা হচ্ছে ও নতুন অনেক প্ল্যান নিয়ে আসা হচ্ছে। তার মধ্যে Jio Ipl Plan অন্যতম। ২১৯, ২২২, ৩৯৯, ৪৪৪, ৬৬৭, ৯৯৯ টাকার প্ল্যান নিয়ে আসা হয়েছে। আজকে আমরা এই ধরণের কিছু প্ল্যান সম্পর্কে আলোচনা করব।

১) ২১৯ টাকার প্ল্যান (Jio Ipl Plan):-
এই প্ল্যানের মাধ্যমে প্রতিদিন ৩ জিবি ইন্টারনেট, ১০০ টি মেসেজ ও তার সঙ্গে আনলিমিটেড কলিং এর সুবিধা। এই প্ল্যানের বৈধতা ১৪ দিনের হতে চলেছে। এছাড়াও Jio TV, Jio Cinema, Jio Cloud, Jio Security এই সকল অ্যাপ এর সদস্যতা একদম বিনামূল্যে।

২) ৩১৯ টাকার প্ল্যান (Jio Ipl Plan):-
এর অন্তর্গত ৩ জিবি প্রতিদিন ইন্টারনেট পাওয়া যাবে এরই সঙ্গে আনলিমিটেড কলিং ও ১০০ টি মেসেজ। এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের জন্য। এছাড়াও Jio TV, Jio Cinema, Jio Cloud, Jio Security এই সকল অ্যাপ এর সদস্যতা একদম বিনামূল্যে।

JIO Unlimited Plan – জিওর এই প্ল্যানের মাধ্যমে পেয়ে যান আনলিমিটেড ইন্টারনেট, কলিং ও অন্যান্য আরও অনেক সুবিধা।

৩) ৯৯৯ টাকার প্ল্যান (Jio Ipl Plan):-
এই প্ল্যানের মাধ্যমে ৩ জিবি ডেটা পাওয়া যাবে প্রতিদিন ৮৪ দিনের বৈধতার সঙ্গে। এরই সঙ্গে অতিরিক্ত ২৪১ টাকার ফ্রি ভাউছার পাওয়া যাবে যার মাধ্যমে ৪০ জিবি ডেটা অতিরিক্ত পাওয়া সম্ভব। এই প্ল্যানের মাধ্যমেই অতিরিক্ত ৪০ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও Jio TV, Jio Cinema, Jio Cloud, Jio Security র সদস্যতা একদম বিনামূল্যে। এছাড়াও আরও বাকি আইপিএল প্ল্যান গুলি সম্পর্কে বিস্তারিত জানতে জিওর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

এছাড়াও জিওর তরফে আরও অনেক প্ল্যান আছে আপনারা চাইলে জিওর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে পারেন। এই নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য। ধন্যবাদ।

Breaking News – গ্যাস বুকিং থেকে ব্যাংক সার্ভিস, এপ্রিল থেকে বদলে যাচ্ছে 9 টি নিয়ম, হয়রানি এড়াতে জেনে নিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button