চাকরির খবর

Part Time Job – পার্ট টাইম চাকরির সুবর্ণ সুযোগ।সবাই বাড়ি বসে রোজগার করতে পারবে।

এবার ডিজিটাল যুগে (Part Time Job) দেশের অসংখ্য বেকার যুবক যুবতীদের জন্য এলো দারুণ সুখবর। এখন থেকে অনলাইনের মাধ্যমে ঘরে বসে ৬টি পদ্ধতিতে ইনকাম করতে পারবেন দেশের বেকার যুবক যুবতীরা। এখনকার ডিজিটাল যুগে ঘরে বসে আয় করা বেশ সহজ। বর্তমানে প্রায় সব কিছুই এখন অনলাইনে করা হচ্ছে। তাই অনলাইনের মাধ্যমে ঘরে বসে আয় করার সুযোগ হয়েছে প্রচুর।

Part Time Job In Kolkata.

এখন Work From Home ব্যাপারটার সাথেও অনেকেই পরিচিতি রয়েছেন। তাই ঘরে বসে আয় করার নানা উপায় রয়েছে। অনেকেই ঘরে বসে অনলাইনের মাধ্যমে ইনকাম (Part Time Job Online Earning) করেও থাকেন। উল্লেখ্য ঘরে বসে আর্নিং ক্ষেত্রে ছয়টি বিশ্বস্ত সেরা পদ্ধতি রয়েছে। আর এই সকল পদ্ধতি গুলির মধ্যে সেরা পদ্ধতি গুলি নিম্নরূপ।

Freelancing Part Time Job

ঘরে বসে আয় করার জন্য প্রথমেই আপনাকে জানতে হবে, ঘরে বসে কোন ধরনের সার্ভিস দেওয়া সম্ভব। তার ঘরে বসে আয় করার অন্যতম প্রধান উপায় হচ্ছে ফ্রিল্যান্সিং। যা অনলাইন মার্কেটপ্লেস এর মাধ্যমে হয়ে থাকে। বর্তমানে আপওয়ার্ক, ফাইভার, ফ্রিল্যান্সার ডট কম, পিপল পার আওয়ার ইত্যাদি মার্কেটপ্লেসে খুব সহজেই কাজ করে আয় করতে পারেন (Part Time Job).

Vlogging Part Time Job

ঘরে বসে আয় করার আরেকটি জনপ্রিয় মাধ্যম হলো ব্লগিং। এর জন্য প্রাথমিকভাবে আপনাকে নিজের ব্লগ সাইট তৈরি করতে হবে। এছাড়াও নানান ফ্রি ব্লগ সাইট রয়েছে যেখানে আপনি আপনার ব্লগ চালু করতে পারেন। ব্লগে বিভিন্ন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে। পরবর্তীতে যখন অধিক সংখ্যক লোক আপনার ব্লগসাইট ভিজিট করবে তখন গুগল অ্যাডসেন্স (Google Adsense) এর জন্য আবেদন করবেন। তখন গুগল এর দেয়া বিজ্ঞাপনে ক্লিক থেকে আপনি অনায়াসে আয় করতে পারবেন।

Virtual Assistance And Youtube Part Time Job

বর্তমান সময়ে ভার্চুয়াল অ্যাসিস্টেন্ট এর চাকরি খুবই লোভনীয়। আপনি ঘরে বসেই পৃথিবীর যে কোন প্রান্তের যে কোন কোম্পানির ভার্চুয়াল আ্যাসিস্টেন্ট হিসেবে কাজ করতে পারেন। বর্তমান সময়ে ঘরে বসে আয় করার সেরা মাধ্যম হলো ইউটিউব। আপনি ইউটিউব এ চ্যানেল খোলার পর ভিডিও তৈরি করে আপলোড করতে হবে। আপনার ভিডিও যত বেশি ভিউ হবে তত আপনার চ্যানেলের ভিউ আওয়ার বাড়বে। পাশাপাশি আপনার চ্যানেলের নির্দিষ্ট সংখ্যক সাবস্ক্রাইবার প্রয়োজন। এখানে আপনার ভিডিও’র ভিউয়ার ও বিজ্ঞাপন থেকে আপনি আয় করতে পারেন খুব সহজেই।

Lottery Lucky Numbers (লটারি লাকি নাম্বার)

Content Writting Part Time Job

বর্তমান সময়ে অনলাইন সেক্টরে প্রচুর কন্টেন্ট রাইটার এর চাহিদা রয়েছে। অনলাইন মাধ্যমে যারা আয় করতে আগ্রহী তারা ওয়েবসাইট অথবা পণ্য সম্পর্কে নানা কন্টেন্ট বানিয়ে থাকে। তাই ঘরে বসে আপনি কন্টেন্ট লেখার মাধ্যমে আয় করতে পারেন। আর আপনার ভাষার ওপরে দক্ষতার ওপরে রোজগার নির্ভর করছে। এছাড়াও কত বড় আপনারা লিখতে পারবেন সেটাও নজর দেবেন।

স্টেট ব্যাংকের নতুন স্কীম। মাত্র 50 হাজার টাকা জমিয়ে পান 20 লক্ষ টাকা।

Graphics Designer Part Time Job

ঘরে বসে আয় করার আরেকটি উপায় হলো গ্রাফিকস ডিজাইন। গ্রাফিকস ডিজাইন শিখে আপনিও মার্কেটপ্লেস থেকে আয় করতে পারবেন। গ্রাফিকস ডিজাইনের মাধ্যমে আয় করার জন্য এ কাজে দক্ষ হতে হবে। এভাবে উক্ত পদ্ধতি গুলো অবলম্বন করে বাড়িতে বসে অনলাইনের মাধ্যমে বেশ ভালো অংকের উপার্জন করতে পারবেন দেশের অসংখ্য বেকার যুবক যুবতীরা।
Written by Sampriti Bose.

চাকরি না করেও প্রতিমাসে 5000 টাকা পেনশন পাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button