Learn-the-process-of-new-ATM-Card-apply-today-with-this-article

স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া এর গ্রাহকদের জন্য রয়েছে দারুণ সুখবর। এবার থেকে আপনারা বাড়িতে বসেই ATM কার্ডের জন্য আবেদন করতে পারবেন (New ATM Card Apply)। অধিকাংশ ক্ষেত্রেই পুরনো এটিএম কার্ড নষ্ট হয়ে যাওয়ার পর কিংবা ব্লক হয়ে যাওয়ার পর অথবা এটিএম কার্ডের এক্সপায়ারি ডেট পেরিয়ে যাওয়ার পর নাগরিকদের ব্যাংকে গিয়ে নতুন এটিএম কার্ডের জন্য আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হয়। তবে এখন থেকে তা আর করতে হবে না। এখন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছেন নতুন সুবিধা। আপনার এখন বাড়িতে বসে কয়েকটি সহজ পদ্ধতি অবলম্বন করলেই নতুন এটিএম কার্ডের জন্য আবেদন করতে পারবেন। আপনার ক্ষেত্রেও যদি নতুন এটিএম কার্ডের প্রয়োজন হয়ে থাকে তবে এই খবরটি আপনার জন্য।

কীভাবে বাড়িতে বসে অনলাইনে নতুন ATM কার্ডের জন্য আবেদন করবেন?

বাড়িতে বসেই নতুন এটিএম কার্ডের জন্য আবেদনের ক্ষেত্রে অবশ্যই আপনাদের ফোনে YONO App এবং YONO account থাকা প্রয়োজন।
১. এর জন্য প্রথমেই আপনাকে আপনার YONO App এর YONO account এ লগইন করতে হবে।
২. এরপর আপনার সামনে যে পেজটি আসবে তাতে বাঁদিকে থাকা মেনু বারে ক্লিক করতে হবে। মেনু বারে ক্লিক করলেই আপনার সামনে অনেকগুলি অপশন আসবে তার মধ্যে থেকে Service Request অপশনে আপনাকে ক্লিক করতে হবে।
৩. তারপর আপনার সামনে যে নতুন পেজটি আসবে তাতে আপনি অনেকগুলি অপশন দেখতে পারবেন তার মধ্যে থেকে আপনাকে ATM/Debit Card অপশনটি নির্বাচন করতে হবে।
৪. এরপর নির্দিষ্ট স্থানে আপনাকে আপনার Profile Password টি সঠিকভাবে লিখতে হবে এবং submit অপশনে ক্লিক করতে হবে।

আপনার আধার কার্ডটি আসল তো? চেক করে নিন মিনিটের মধ্যে

৫. এরপর আপনার সামনে যে নতুন পেজটি আসবে তাতে এটিএম কার্ড সংক্রান্ত বিভিন্ন অপশন আসবে তার মধ্যে থেকে আপনাকে Request New অপশনটি নির্বাচন করতে হবে।
৬. এরপর আপনাকে আপনার নাম লিখতে হবে এবং আপনি কোন প্রকার এটিএম কার্ড চাইছেন সেটি নির্বাচন করতে হবে, সবশেষে Terms and Conditions এ টিক করে Next অপশনে ক্লিক করতে হবে।
৭. এরপরে আপনার রেজিস্টার্ড মোবাইল নম্বরটিতে একটি OTP আসবে সেটিকে নির্দিষ্ট স্থানে সঠিকভাবে লিখে submit অপশনে ক্লিক করলেই আপনার নতুন এটিএম কার্ডের জন্য আবেদনটি সম্পন্ন হবে।

এই প্রক্রিয়ায় আবেদনটি সম্পন্ন করলেই আগামী ১০ দিনের মধ্যে আপনার নতুন ATM কার্ডটি আপনার নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে যাবে।

অ্যাপ – LINK

এই রকম আরও নানান গুরুত্বপূর্ণ খবর পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে