টেকনোলজি

Mobile Recharge – যারা ঘন্টার পর ঘন্টা ফোনে কথা বলেন, তাদের জন্য এই প্ল্যান সবচেয়ে সস্তা ও উপযোগী।

আমাদের জীবনের বিভিন্ন প্রয়োজনীয় জিনিসের মধ্যে Mobile Recharge অন্যতম। বর্তমান যুগে মোবাইল ফোন ছাড়া আমরা এক মুহূর্তের জন্যও নিজেদের জীবনযাপন চিন্তা করতে পারিনা। আর এই মোবাইল রিচার্জ প্ল্যান ছাড়া একদমই মানানসই নয়। বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগেও অনেক মানুষ একে ওপরের সাথে কথা বলতে পছন্দ করেন।

এক বছরের Mobile Recharge করুন খুবই কম খরচে।

অতীতের দিন গুলির মতো প্রতি মিনিটে ১ টাকা করে চার্জ এখন আর নেওয়া হয়না। আমরা সকলেই আন লিমিটেড প্ল্যান এর দিকে বেশি আগ্রহী হয়ে উঠেছি। আজকে আমরা ভারতের দ্বিতীয় বৃহৎ টেলিকম কোম্পানি Airtel এর কিছু Mobile Recharge প্ল্যান নিয়ে আলোচনা করতে চলেছি। বর্তমানে এক পরিসংখ্যান অনুসারে Airtel এর গ্রাহকের সংখ্যা ৩২ কোটির বেশি। এয়ারটেল এর মোবাইল রিচার্জ প্ল্যান নিয়ে আলোচনা করতে চলেছি।

JIO 5G Recharge Plan – জিও লঞ্চ করলো তিন তিনটি সস্তার সুপারহিট প্ল্যান, 1 রিচার্জেই বাজিমাত।

Airtel Mobile Recharge এর কিছু প্ল্যানঃ-
১) ১২৮ টাকার রিচার্জ প্ল্যানঃ- সকল কল ২.৫ পয়সা প্রতি সেকেন্ড, ১ টাকা প্রতি মেসেজ। রোমিং এর সময় ৮০ পয়সা মিনিটে। ৩০ দিনের বৈধতার সঙ্গে।
২) ১০০ টাকার রিচার্জ প্ল্যানঃ- ৮১.৭৫ পয়সার টকটাইম, ১ টাকা প্রতিমিনিট হিসাবে টাকা কাটা হবে। কোন ইন্টারনেট পাওয়া যাবেন না। এটি শুধুমাত্র কলিং প্ল্যান।

৩) ১৫৫ টাকার রিচার্জ প্ল্যানঃ- ১ জিবি করে ডেটা ২৪ দিনের জন্য, এরই সঙ্গে আনলিমিটেড কলিং। এছাড়াও Wynk Music এর সদস্যতা।
৪) ১৯৯ টাকার রিচার্জ প্ল্যানঃ- ৩ জিবি করে ডেটা ৩০ দিনের জন্য, আগের প্ল্যানের মতো কলিং ও Wynk Music এর সদস্যতা পাওয়া যাবে।

৫) ২৯৯ টাকার রিচার্জ প্ল্যানঃ- ১.৫ জিবি করে ২৮ দিনের জন্য Fastage এর জন্য ১০০ টাকা ছাড় পাওয়া যাবে।
৬) ৩১৯ টাকার রিচার্জ প্ল্যানঃ- ২ জিবি করে ১ মাসের বৈধতা ও তার সঙ্গে কলিং ও মেসেজের সুবিধা। অ্যাপোলো, ফাস্টট্যাগ, উইঙ্ক ম্যুজিক এর সদস্যতা ও ফ্রী কলারটুন।

৭) ৩৩৫৯ টাকার রিচার্জ প্ল্যানঃ- যেই সকল মানুষেরা প্রতিমাসে রিচার্জ করতে ইচ্ছুক নন তাদের জন্য এই প্ল্যান ৩৬৫ দিনের জন্য। Amazon Prime, Disney Hotstar, Apollo, Hello Tune, Fastag, Wynk Music এর সদস্যতা বিনামূল্যে।

Airtel Recharge Plan – এয়ারটেল গ্রাহকদের জন্য সুখবর, একটি দামের রিচার্জে পাবেন বেশি ভ্যালিডিটি।

এই সকল Mobile Recharge প্ল্যান নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট সবার আগে পাওয়ার জন্য। ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button