টেকনোলজি

Patanjali SIM Card – বিনা খরচে ইন্টারনেট পরিষেবা দিতে চলেছে পতঞ্জলি সিম কার্ড! কিভাবে এই সুবিধা পাবেন?

দেশের অসংখ্য সাধারণ মানুষদের জন্য এসে গেল এক দারুন সুখবর (Patanjali SIM Card). এখন থেকে সারা মাসে আর অতিরিক্ত টাকা খরচ করতে হবে না সিমকার্ডের জন্য। কারণ এবার দেশ জুড়ে চালু হচ্ছে বাবা রামদেবের পতঞ্জলি সিম কার্ড (Patanjali SIM Card). এই সিম কার্ডের অধীনে মিলবে বিনামূল্যে রিচার্জ। বর্তমানে দেশের সর্ববৃহৎ টেলিকম সংস্থা হলো জিও। জিও বরাবরই গ্রাহকদের জন্য বিশেষ কিছু সুবিধাজনক অফার এনে তাদের আকৃষ্ট করে থাকে।

Patanjali SIM Card Give Free Internet.

তবে এবার শীঘ্রই জিও এবং অন্যান্য সমস্ত টেলিকম কোম্পানির সিম ব্যবহার করা ছেড়ে দিতে চলেছেন গ্রাহকরা। কারণ এবার দেশ জুড়ে চালু হচ্ছে বাবা রামদেবের পতঞ্জলি সিম কার্ড (Patanjali SIM Card). খুব সহজেই পতঞ্জলির এই সিম কিনতে পারবেন তারা। পতঞ্জলির এই সিম কার্ডে এমন সব অফার পাওয়া যাচ্ছে যে এই সিম একবার ব্যবহার করলে এবার থেকে মানুষ Jio, Airtel অথবা VI এর মত টেলিকম কোম্পানির সিম গুলি ব্যবহার করাই ছেড়ে দেবেন।

আসলে মূল্যবৃদ্ধির বিষয়টিকে নজরে রেখে সমস্ত টেলিকম কোম্পানি নিজেদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। এই পরিস্থিতিতে খরচ বাঁচানোর জন্য সমস্ত গ্রাহক এমন কোনো রিচার্জ প্ল্যানের সন্ধানে রয়েছেন যাতে বিনামূল্যে রিচার্জ প্ল্যান সহ বিনামূল্যে ইন্টারনেট পরিষেবাও পাওয়া যাবে। তাই এবার গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখেই এবার Patanjali SIM Card তরফ থেকে এসে গেল একটি দারুণ সুখবর । কারণ এবার থেকে এই পতঞ্জলি সিম কার্ডে চালু হচ্ছে বিনামূল্যের রিচার্জ প্ল্যান।

Patanjali SIM Card Benefits

1) প্রত্যেকেই বিনামূল্যে রিচার্জ প্ল্যান, ইন্টারনেট পরিষেবা সহ একগুচ্ছ সাবস্ক্রিপশন পাবেন পতঞ্জলি সিম কার্ডে।
2) পাশাপাশি, এই টেলিকম কোম্পানির তরফ থেকে সিমও দেওয়া হচ্ছে বিনামূল্যে।
3) Patanjali SIM Card প্রত্যেককে এক বছরের জন্য ফ্রি রিচার্জ প্ল্যান এর সুবিধা দেওয়া হবে। যাতে আনলিমিটেড কলিং এর সাথেই ২ জিবি করে ইন্টারনেটের সুবিধা সহ ১০০টি এসএমএসের সুবিধাও পাওয়া যাবে।

SBI Personal Loan (স্টেট ব্যাংক পার্সোনাল লোন)

পতঞ্জলির এই সিম কার্ড কেনার জন্য প্রথমে সবাইকে এমন একজন রিটেলারের কাছে যেতে হবে, যার কাছে বিএসএনএলের সিম পাওয়া যায়। মূলত বিএসএনএল এই সিম হলো একটি সরকারি সিম। আর ওই রিটেলারের কাছ থেকেই পতঞ্জলি সিম কার্ড পাওয়া যাবে। আসলে Patanjali SIM Card সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএলের সাথে মিলেই লঞ্চ করা হয়েছে।

10 গুন মুনাফা নিশ্চিত। বাড়িতে বসে ব্যবসার আইডিয়া। ইচ্ছে থাকলেই উপায় হয়।

তাই, যেই রিটেলারের কাছে বিএসএনএলের সিম (BSNL SIM Card) পাওয়া যাবে তার কাছেই পাওয়া যাবে পতঞ্জলির এই সিম কার্ড (Patanjali SIM Card). আর আপনারা এই সুবিধা সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য পতঞ্জলির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে পারবেন। এই সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন, ধন্যবাদ।
Written by Sampriti Bose.

এই 5 টি কাজ করলে চাকরি খুঁজতে হবে না পয়সারও অভাব হবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button