চাকরির খবর

Tet Interview – টেট উত্তীর্ণদের জন্য সুখবর নবম দফার ইন্টারভিউ এর দিন ঘোষণা, কারা আগে চাকরি পাবে জেনে নিন।

পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের তরফে West Bengal Tet উত্তীর্ণদের জন্য Tet Interview নিয়ে বিগত ২১ শে মার্চ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং এই বিজ্ঞপ্তিতে নবম পর্যায়ের ইন্টারভিউ অর্থাৎ সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে। বর্তমানে পর্ষদের তরফে টেট উত্তীর্ণদের অষ্টম দফার ইন্টারভিউ নেওয়া হচ্ছে। প্রাথমিক শিক্ষা পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে এই বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করে এই সম্পর্কে সকলকে জানানো হয়। এই নবম দফার ইন্টারভিউ এর জন্য ঝাড়গ্রাম জেলার সকল চাকরিপ্রার্থীরা সুযোগ পাবেন।

Tet Interview নিয়ে প্রাথমিক শিক্ষা পর্ষদের নতুন বিজ্ঞপ্তি।

WBBPE – West Bengal Board Of Primary Education এর তরফে West Bengal Tet এর Tet Interview ইন্টারভিউ ও অ্যাপটিটিউড টেস্ট অর্থাৎ বুদ্ধিমত্তার পরীক্ষা নেওয়া হবে। এছাড়াও নিয়োগের আগে সকল উত্তীর্ণদের ডেমো ক্লাস টেস্টও নেওয়া হয়ে থাকে। পর্ষদের তরফে জারি এই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে আগামী ৩০ শে মার্চ থেকে শুরু হতে চলেছে, এই ইন্টারভিউতে শুধুমাত্র ঝাড়গ্রাম জেলার প্রার্থীরাই যোগদান করতে পারবে।

West Bengal Tet এর নবম পর্যায়ের Tet Interview ও অ্যাপটিটিউড টেস্ট আগামী ৩০ ও ৩১ শে মার্চ এবং ১ ও ৩ রা এপ্রিল এই সকল টেস্ট নেওয়া হবে বলে জানানো হয়েছে। নির্ধারিত দিনে ও নির্ধারিত স্থানে ঠিক সময় মতো সকলকে পৌছতে বলা হয়েছে এবং সকল প্রকারের জরুরি নথিপত্র নিয়ে আসতে হবে বলে জানানো হয়েছে। এই ইন্টারভিউ নেওয়ার পর সকল যোগ্য প্রার্থীদের নিয়োগের প্রক্রিয়া শুরু করা হবে বলে জানানো হয়েছে।

Salary Hike – এপ্রিল থেকেই কমবেশি 10% বেতন বাড়বে চাকরিজীবীদের, বাজেটে আগেই ঘোষণা হয়েছে, এবার হিসাব প্রকাশ।

Tet Interview নিয়ে আরও কিছু তথ্য।

এই অষ্টম পর্যায়ের Tet Interview আগামী ২৪ শে মার্চ পর্যন্ত চলবে, এই পর্যায়ে হাওড়া জেলার চাকরিপ্রার্থীরা যোগদান করতে পারবে। এই ইন্টারভিউ চলাকালীন যথেষ্ট কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। বিগত বছর গুলিতে পরীক্ষা থেকে শুরু করে ইন্টারভিউ, অ্যাপটিটিউড টেস্ট ও নিয়োগের সময়ও দুর্নীতি হয়েছে বলে অভিযোগ সকলের। এই সমস্যা থেকে শিক্ষা নিয়ে এবারের সকল কিছু অনেক সন্তর্পণে সকল কিছু সম্পন্ন করতে চাইছে পর্ষদ।

Tet Interview দেওয়ার জন্য কি কি নথিপত্র নিয়ে যেতে হবেঃ-
১) আধার কার্ড ও ভোটার কার্ড।
২) টেট পরীক্ষার অ্যাডমিট কার্ড।
৩) টেট উত্তীর্ণ হওয়ার নথিপত্র।

৪) মাধ্যমিকের অ্যাডমিট কার্ড ও মার্কসিট।
৫) উচ্চমাধ্যমিক ও কলেজ পাশের প্রমাণপত্র।
৬) আরও কোন শিক্ষাগত যোগ্যতা থাকলে তার প্রমাণপত্র।
৭) কোন জাতির অন্তর্ভুক্ত হলে তার শংসাপত্র।

Higher secondary – উচ্চ মাধ্যামিকে একবারে সাদা খাতা জমা 16 জনের, সাদা খাতাতেও এবার হবে পাস? কি জানালো পর্ষদ?

৮) বিশেষভাবে সক্ষম হলে তার প্রমাণপত্র। এই ইন্টারভিউ নেওয়া শেষ হলে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হতে পারে পর্ষদের তরফে।
Tet Interview নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য। ধন্যবাদ।

Related Articles

One Comment

  1. I am from BIRBHUM .tet qualified 2014.ba 39.80%ma44.88%.bed69% obc-b can not submitted interview process.please tell me what can I do.how can I take part in interview

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button