টেকনোলজি

100 টাকার কমে নতুন Jio Recharge Plan. Unlimited 5G সহ চোখ ধাঁধানো আরও সুবিধা!

এখন আর ইন্টারনেট ছাড়া এক মুহূর্ত চলাও সম্ভব নয়। এই কারণে সকলকে মোবাইলে টাকা ভরতে বা Jio Recharge Plan করতে হয়। আর এখনকার দিনে সকল জিনিসের দাম যেই পরিমাণে আকাশ ছোঁয়া হয়ে গেছে সেই কারণের জন্য বেশি খরচ করে আর মানুষ রিচার্জ করতে পারছে না। এই জন্য এবারে জিওর তরফে ১০০ টাকার Jio Recharge Plan নিয়ে আসা হয়েছে।

Below 100 Rupees Jio Recharge Plan.

ফোনে একদিনও রিচার্জ ছাড়া মানুষের পক্ষে থাকা খুবই কষ্টকর ব্যাপার। এছাড়াও সকল প্রকারের জরুরি কাজও ইন্টারনেট ছাড়া করা সম্ভব নয়। এই জন্য এখন তারা টক টাইমের থেকেও কোন রিচার্জ প্যানে ডেটা বেশি সেটা খোঁজে। আর এই জন্য সকল গরীব ও মধ্যবিত্ত মানুষদের একমাত্র ভরসা হল Jio Recharge Plan. আর এই প্ল্যানের মাধ্যমে দেশের কোটি কোটি মানুষ ইন্টারনেট পরিষেবা উপভোগ করছেন।

আজ আমরা আপনাদের এমন ২ টি Jio Recharge Plan কথা বলব যেখান থেকে আপনারা সাশ্রয় করেও অনেক বেশি বেনিফিটস পাবেন। রিলায়েন্স জিও (Reliance Jio) যেটি অন্যান্য সিম কোম্পানি গুলির তুলনায় এখন অনেক বেশি জনপ্রিয়। আর এবারে আমরা আপনাদের সঙ্গে এক অনবদ্য প্ল্যান সম্পর্কে জেনে নিতে চলেছি। যেই প্ল্যানের মাধ্যমে আপনারা

রিলায়েন্স জিও কোম্পানির প্রতিষ্ঠাতা মুকেশ আম্বানি, যে কোম্পানির নিট আয় প্রায় ১৬০ কোটি মার্কিন ডলার (USD). এই কোম্পানি প্রায়সই তার গ্রাহকদের জন্য একাধিক Jio Recharge Plan Offer দিয়ে থাকে। ফলত মার্কেটে চলা বাকি সমস্ত সিম কোম্পানি গুলোর তুলনায় এই কোম্পানির গ্রাহক সংখ্যাও বেশি। এরই মধ্যে দুটি প্ল্যান হলো ৩৯৯ টাকার রিচার্জ প্ল্যান এবং আরেকটি হলো ৬৯৯ টাকার রিচার্জ প্ল্যান।

প্রথম প্ল্যানটি হলো ৩৯৯ টাকার রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan). যেখানে আপনার পেয়ে যাচ্ছেন অনেক অনেক সুবিধা। প্রথমেই আপনারা পেয়ে যাবেন ৭৫ জিবি ডেটা। শুধু ৭৫ জিবি ডেটাই থাকছে না, থাকছে Unlimited 5G Internet. সুতরাং বুঝতেই পারছেন আপনারা কত দ্রুততার সাথে কাজ সম্পন্ন করতে পারবেন। এছাড়া দৈনন্দিন ১০০টি করে এসএমএস করার সুযোগ পাবেন।

এর পরের Jio Recharge Plan টি হলো ৩৯৯ টাকার প্ল্যানের দ্বিগুণের থেকে একটু কম টাকার মূল্যের প্ল্যান। এই প্ল্যানটি জন্য আপনাদের চার্জ করা হবে ৬৯৯ টাকা। এই রিচার্জ প্ল্যানের সাথে আপনারা ৫ জি ডেটা প্ল্যান তো পাবেনই। সাথে পাচ্ছেন ২ বছরের জন্য ফ্রিতে Amazon Prime TV সাবস্ক্রিপশন। সাথে থাকছে দৈনন্দিন ১০০ টি করে এসএমএস করার সুযোগ এবং আনলিমিটেড টক টাইম। আর My Jio বা অন্য কোন অ্যাপের মাধ্যমে কিনলে আপনারা এতে খুব বেশি ছাড় পাবেন এবং প্রতিমাসে ১০০ টাকা খরচে আপনারা সব সুবিধা পাবেন।

Electric Bill (ইলেকট্রিক বিল)

দেশে সবে মাত্র ৫ জি পরিষেবা শুরু হয়েছে। প্রত্যেকটি জায়গায় ইতিমধ্যে দ্রুততার সাথে ৫ জি পরিষেবা দেওয়ার জন্য কাজও শুরু করে দিয়েছে রিলায়েন্স জিও (Reliance Jio Recharge Plan). বেশিরভাগ জায়গাতেই এই কাজ শেষ হয়ে ৫ জি নেটওয়ার্ক পরিষেবা চালু হয়েছে গিয়েছে। এই পরিষেবা পেয়ে বেজায় খুশি আম জনতা। তবে সকলের স্বার্থে সকলেই যাতে ৫ জি (Jio True 5G) ডেটা স্পিড উপভোগ করতে পারে তার উদ্যেশ্যে এই রিচার্জ প্ল্যান।

5000 টাকা দিচ্ছে পোস্ট অফিস। আবেদন করে সবাই পেয়েছে, আপনিও পাবেন!

যে সকল গ্রাহক এই দুটি রিচার্জ প্ল্যান সম্পর্কে এতদিন অবগত ছিলেন না এবং বেশি বেশি টাকা রিচার্জ প্ল্যানের জন্য ৫জি স্পিড উপভোগ করতে পারেননি। তারা দেরি না করে শীঘ্রই এই Jio Recharge Plan রিচার্জ করতে পারেন, এবং উপভোগ করতে পারেন ৫ জি ডেটা স্পিড। এই সকল প্ল্যান সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন।
Written by Sathi Roy.

আপনার খুব টাকার দরকার? এই নিয়ম মানলে সরকারই সাহায্য করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button