টেকনোলজি

JIO Recharge Plan – Jio নতুন রিচার্জ প্ল্যান আনল। হাত খরচের টাকায় 6 মাসের বৈধতা।

নতুন বছরের শুরুতেই দেশের সবথেকে বড়ো টেলিকম অপারেটর সংস্থা রিলায়েন্স জিও (JIO Recharge Plan) তার গ্রাহকদের জন্য নিয়ে এলো নতুন অফার। এবার জিও র সবচেয়ে সস্তা দুটি সুপারহিট রিচার্জ প্ল্যানে মাত্র ৯১ টাকা এবং ৭৫ টাকায় খুব সহজেই দারুন বৈধতা পেয়ে যেতে পারেন গ্রাহকেরা। মূলত যাদের বাজেট অত্যন্ত কম তাদের জন্য এই প্ল্যান দুটি বিশেষভাবে সহায়ক বলে মনে করা হচ্ছে।

JIO Recharge Plan For Middle Class People.

মুকেশ আম্বানি যেদিন থেকে জিও লঞ্চ করেছেন সেদিন থেকে নিজের ভিত শক্ত করার জন্যে এবং গ্রাহকদের তার দিকে আকৃষ্ট করার জন্যে নতুন নতুন সব প্ল্যান নিয়ে আসছে জিও। ভারতের সব টেলিকম সংস্থা গুলোর মধ্যে বর্তমানে ১ নম্বর টেলিকম সংস্থা হলো জিও। জিও ভারতে একচেটিয়া ব্যবসা করে চলছে। Airtel, VI, BSNL সব টেলিকম সংস্থাকে পেছনে ফেলে নিজে এগিয়ে যাচ্ছে জিও (JIO Recharge Plan).

জিও তাদের গ্রাহকদের জন্যে এমন এমন সব প্ল্যান নিয়ে আসে সেসব প্ল্যান গুলোর প্রত্যেকটি প্ল্যান (JIO Recharge Plan) লোভনীয় ও সুযোগ সুবিধা সম্পন্ন। তাই ভারতের বেশিরভাগ মানুষ জিও ব্যবহার করেন। জিও এবার ১০০ টাকার কমে যথাক্রমে ৭৫ টাকা ও ৯১ টাকায় দুটি প্ল্যান নিয়ে এসেছে। সেই প্ল্যান গুলির বিষয়ে নিম্নরূপ।

৭৫ টাকার প্ল্যান

দেশের শীর্ষ টেলিকম অপারেটর রিলায়েন্স জিও সম্প্রতি তার জিওফোন ব্যবহারকারীদের জন্য একটি নতুন ৭৫ টাকার রিচার্জ প্ল্যান (JIO Recharge Plan) চালু করেছে। এই প্ল্যানটিতে গ্রাহকরা আনলিমিটেড কল এবং এসএমএস এর পাশাপাশি ২.৫ জিবি ডেটা পাবেন। প্ল্যানটির বৈধতা ২৩ দিন। এতে প্রতিদিন ০.১ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও, ২০০ এমবি অতিরিক্ত ডেটা পাওয়া যাচ্ছে।

সব মিলিয়ে জিও এর এই প্ল্যানে ২.৫ জিবি ডেটা পাওয়া যাচ্ছে। প্ল্যানটি শুধুমাত্র জিও ফোন (JIO Phone) ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। এই প্ল্যান গ্রহণ করলে প্রতিদিন গ্রাহকের খরচ হবে ৩ টাকা করে। আর এই কম টাকার প্ল্যান (JIO Recharge Plan) সম্পর্কে আপনারা হয়তো জানতেন না। আর এই কারণের জন্য আপনারা জিওর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে জেনে নিতে পারবেন।

How To Win Lottery (লটারি জেতার সুত্র)

৯১ টাকার প্ল্যান

জিওর ৯১ টাকার প্ল্যানটি ২৮ দিনের বৈধতা দেয়। এতে প্রতিদিন ০.১ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়া ২০০ এমবি অতিরিক্ত ডেটা পাওয়া যাচ্ছে। সব মিলিয়ে জিওর এই প্ল্যানে (JIO Recharge Plan) ৩ জিবি ডেটা পাওয়া যাচ্ছে। এছাড়াও, যে কোনো নেটওয়ার্কে সীমাহীন কলিং এবং ৫০টি বিনামূল্যের এসএমএস পাওয়া যায়। মূলত বেশিরভাগ গ্রাহকের বৈধতার চেয়ে বেশি ইন্টারনেট ডেটা প্রয়োজন।

3টি ছুটি ঘোষণা হল রাজ্যে। বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। সরকারি কর্মীরা ছুটি পাবে?

তারা কেবল কম হারে ডেটা চায়। কলেজ ও পেশাজীবী শিক্ষার্থীদের এ ধরনের চাহিদা বেশি। তাই তাদের এই প্ল্যান গুলির সাথে আলাদাভাবে ডেটা প্ল্যান রিচার্জ (5G JIO Recharge Plan) করতে হবে। এই প্ল্যানটি সেই সমস্ত গ্রাহকদের জন্য সেরা যাদের বাজেট কম, তিনি স্বল্প বাজেটে বৈধতা চান। এছাড়াও বিনামূল্যে কল সুবিধা নিতে চান। সবমিলিয়ে নতুন বছরে জিওর এই প্ল্যান দুটি গ্রাহকদের জন্য বিশেষ সহায়ক হবে বলে মনে করা হচ্ছে।
Written by Sampriti Bose.

নতুন বছরে বাড়তি রেশন! কোন কার্ডে কত সামগ্রী পাওয়া যাবে? জেনে নিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button