টাকা পয়সা

How To Win Lottery – লটারির টিকিট কিনে নিশ্চিত বিজয়ী হবেন। আসল সূত্রটি জেনে নিলে।

এবার লটারি জেতার (How To Win Lottery) ক্ষেত্রে বিশেষ সূত্র আবিষ্কার করে সকলকে রীতিমতো অবাক করে দিলেন ইংল্যান্ডের দুই গণিতজ্ঞ। দিনের পর দিন লটারির টিকিট (Lottery Ticket) কেটে গেলেও পুরস্কার জেতার ভাগ্য সকলের হয় না। তবে, বিশেষ একটি নিয়ম মেনে চললেই এই বার নিশ্চিত লটারি জেতার সুযোগ পেতে পারেন গ্রাহকরা। নতুন বছর শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই‌।

Know How To Win Lottery In 2024.

আর নতুন বছরের শুরুতে নিজের ভাগ্যকে যাচাই করতে অনেকেই লটারি কেটে থাকেন। মূলত একটা লটারি লেগে গেলেই ঘুরে যেতে পারে ভাগ্যের চাকা। সেই আশা নিয়েই মানুষ লটারির টিকিট (How To Win Lottery) কাটেন। কিন্তু কয়েকটি নম্বর না মেলায়, হাতছাড়া হওয়া টাকার জন্য অনেকেই আবার আফশোস করেন। শুধু ভারতে নয়, বিশ্বের বিভিন্ন দেশেই লটারির প্রচলন রয়েছে।

তবে, দিনের পর দিন লটারির টিকিট (How To Win Lottery) কেটে গেলেও অনেকেই রয়েছেন যারা পুরস্কার জিততে পারেন না। কিন্তু এখন থেকে বিশেষ একটি নিয়ম মেনে চললেই নিশ্চিত লটারি জেতার সুযোগ পাবেন গ্রাহকরা। লটারি জেতার এই অভিনব পন্থা আবিষ্কার করে রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন ইংল্যান্ডের দুই গণিতজ্ঞ। ব্রিটেনের ম্যাঞ্চেস্টার বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবং গণিতজ্ঞ ডেভিড স্টিউয়ার্ট এবং ডেভিড কাশিং জানিয়েছেন।

প্রায় সাড়ে চার কোটির মধ্যে ২৭টি টিকিট (How To Win Lottery) কাটলেই বাজিমাত করা সম্ভব। ব্রিটেনের ন্যাশনাল লটারি প্রসঙ্গে তাঁরা বলেন, লটারিতে ৬টি ভিন্ন নম্বর থাকে। ১ থেকে ৫৯-এর মধ্যে নির্দিষ্ট ৬টি বেছে নিতে হয়। পুরস্কার জিততে গেলে ছয়টির মধ্যে অন্তত পক্ষে দুইটি নম্বর মেলাতে হয়। তাঁরা লক্ষ্য করেছেন, ২৭টি টিকিটের (How To Win Lottery) মধ্যে একটি সংখ্যা মিলে যাওয়ার সম্ভাবনা প্রায় একাশো শতাংশ।

Cash Withdrawal (টাকা তোলার নিয়ম বদল)

তবে এত নম্বরের মধ্যে ঠিক কোন ২৭টি বেছে নিতে হবে, তার জন্য জানতে হবে বিশেষ অঙ্ক। সেই অঙ্ক জানতে পারলেই রাতারাতি ভাগ্য বদলে যেতে পারে বলেই আশা প্রকাশ করেছেন তাঁরা। কোন নম্বর দেখে টিকিট (How To Win Lottery) কাটলে জেতার সম্ভাবনা বেশি তা নিয়ে গবেষণা করতে গিয়ে গবেষকেরা দেখেন, অঙ্কের ‘ফাইনাইট জিয়োমেট্রি’ নীতি এক্ষেত্রে প্রয়োগ করা যায়।

 ইনকাম ট্যাক্সে বড় ছাড়ের ইঙ্গিত। শেষ মুহূর্তের আপডেট জানুন।

১ থেকে ৫৯ নম্বরের মধ্যে একজোড়া অথবা তিনটি সংখ্যার বিভিন্ন জ্যামিতিক আকারের উপর অঙ্কের সূত্র তৈরি করা হয়েছে। প্রতিটি সেটের সঙ্গে ৬ সংখ্যার লটারির (How To Win Lottery) নম্বরে কোনও না কোনও সাদৃশ্য থাকবে। সেই বুঝেই লটারির টিকিট কিনতে হবে। উল্লেখ্য, এই সূত্র অনুযায়ী টিকিট কাটলেই যে লটারিতে নিশ্চিত রূপে জেতা যাবে সেটা পুরোপুরি ভাবে কখনোই বলা যায় না। তবে, এখন থেকে এই সূত্র ব্যবহার করে লটারি কেটে নিজের ভাগ্যকে একবার যাচাই করতে পারেন সকলেই।
Written by Sampriti Bose.

কলকাতার ফটাফট খেলার গোপন টিপস! একবার জানলেই বাজিমাত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button