টেকনোলজি

JIO Recharge Plan – নববর্ষের আগে বাম্পার প্ল্যান আনল জিও। Netflix সাবস্ক্রিপশন পাবেন বিনামূল্যে।

নেটফ্লিক্স সাবস্ক্রিপশন এবার মিলতে চলেছে সম্পূর্ণ বিনামূল্যে (JIO Recharge Plan). এখন থেকে বাড়তি খরচ না করেই জিও তার গ্রাহকদের দিতে চলেছে বিরাট সুবিধা। দেশের প্রতিটা জিও গ্রাহকদের (Reliance JIO Customers) জন্য এটি এক বিরাট সুখবর। এখনকার সময়ে ওটিটি গুলিতে মুখ গুঁজে থাকে তরুণ সমাজ। একাধিক ওটিটির মধ্যে সবথেকে জনপ্রিয় হলো Netflix, তবে এটির ক্ষেত্রে খরচ তুলানামূলক বেশি।

JIO Recharge Plan With Free Netflix Subscription.

সে কারণে সাধ থাকলেও অনেকের সাধ্য থাকে না নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন নেওয়ার। তবে এবার নিজেদের ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন চালু করল জিও (JIO Recharge Plan). বর্তমানে ভোডাফোন আইডিয়া (VI), এয়ারটেলের (Bharti Airtel) মতো টেলিকম অপারেটররা অধিকাংশ প্ল্যান থেকে বিনামূল্যে ওটিটি সাবস্ক্রিপশন তুলে নিয়েছে।

সেখানে দাঁড়িয়ে রিলায়েন্স জিও বিনামূল্যে নেটফ্লিক্স (Free Netflix JIO Recharge Plan) দেখার জন্য সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান অফার করছে। এই প্ল্যান গুলিতে গ্রাহকেরা অনেক সুবিধা পেতে চলেছেন। আর এই প্ল্যান গুলি সম্পর্কে আপনারা জেনে নিলে আপনাদের খুবই সুবিধা হতে চলেছে। খুবই কম খরচে আপনারা এই কাজটি সম্পন্ন করে নিতে পারবেন।

Prepaid JIO Recharge Plan With Netflix

জিও দুটি প্রিপেইড প্ল্যান এনেছে যেখানে নেটফ্লিক্স সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। এই দুটি প্ল্যান হল ১০৯৯ টাকা এবং ১৪৯৯ টাকার। এই দুই প্ল্যানেই ৮৪ দিন ভ্যালিডিটি রয়েছে। রিচার্জ প্ল্যান গুলোতে (Recharge Plan) যথাক্রমে – 2 GB এবং 3 GB দৈনিক ডেটা, আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০টি এসএমএস পাওয়া যাবে।

Postpaid JIO Recharge Plan With Netflix

দুটি পোস্টপেইড লঞ্চ করেছে জিও। যেখানে এই পরিষেবা বিনামূল্যে পাওয়া যাবে। একটি হল ৬৯৯ টাকা, আর একটি ১৪৯৯ টাকা। দুই প্ল্যানে যথাক্রমে ১০০ জিবি এবং ৩০০ জিবি ডেটা রয়েছে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং এবং দৈনিক এসএমএস, নেটফ্লিক্স ছাড়াও আরও অনেক ওটিটির সুবিধা বিনামূল্যে। এছাড়াও যদি গ্রাহকদের জিও ব্রডব্যান্ড থাকে তাহলে তিনি বিনামূল্যে নেটফ্লিক্স, জিও ফাইবার এবং জিও এয়ার ফাইবার দুই জায়গাতেই ওটিটির সুবিধা গ্রহণ করতে পারবেন।

Hallmark Gold Price (হলমার্ক সোনার দাম)

Air Fiber JIO Recharge Plan

জিও ফাইবারে হাই স্পিড ওয়াইফাই কানেক্টিভিটি পাওয়া যায়। তার সঙ্গে যদি কোনো ব্যক্তি নেটফ্লিক্স চান তাহলে চারটি প্ল্যানের বিকল্প রয়েছে – ১৪৯৯ টাকা, ২৪৯৯ টাকা, ৩৯৯৯ টাকা এবং ৮৪৯৯ টাকা। এই প্ল্যান গুলোতে আনলিমিটেড ডেটার সঙ্গে গ্রাহকেরা পাবেন 1 Gbps পর্যন্ত ইন্টারনেট স্পিড। অন্যদিকে জিও এয়ার ফাইবারের ক্ষেত্রেও চারটি প্ল্যান রয়েছে।

বিনা পরিশ্রমে প্রতিমাসে 12 হাজার টাকা দিচ্ছে LIC. আপনি কিভাবে পাবেন?

এগুলি হল – ১১৯৯ টাকা, ১৪৯৯ টাকা, ২৪৯৯ টাকা, ৩৯৯৯ টাকা। এখানে নেটফ্লিক্স যেমন সম্পূর্ণ বিনামূল্যে পাবেন। তেমনই রয়েছে ১০০ Mbps থেকে ১Gbps ইন্টারনেট স্পিড এবং মাসিক ১ টিবি ডেটা। তবে এই সকল রিচার্জ (JIO Recharge Plan) এর বিষয়ে আরো বিশদ জানতে জিও অফিশিয়াল ওয়েবসাইটের সহায়তা নিতে পারেন গ্রাহকেরা।
Written by Sampriti Bose.

আধার কার্ড গ্রাহকদের সুখবর। টাকার দরকার হলেই টাকা দিচ্ছে ব্যাংক। 5 মিনিটে ব্যাংক একাউন্টে ঢুকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button