টেকনোলজি

JIO Recharge Offer – দোলের আগে সস্তায় নতুন প্ল্যান লঞ্চ করলো JIO. গ্রাহকদের দাবি মেটালেন আম্বানি।

এবার শেষ হতে চলেছে ভোডাফোন আইডিয়ার বাজার!! কারণ এখন থেকে ২৯৯ টাকার JIO Recharge Offer এর জনপ্রিয়তা রিচার্জ প্ল্যানে গ্রাহকদের বিশেষ পরিষেবা দিতে চলেছে জিও (JIO). সারা মাস অফুরন্ত ডেটা ও কলের সুবিধার পাশাপাশি থাকছে কিছু বাড়তি সুবিধা। বর্তমানে মূল্যবৃদ্ধির জমানায় দাঁড়িয়ে প্রায় সকলেই সাশ্রয়ের উপায় খোঁজেন। বিশেষ করে মোবাইল রিচার্জের ক্ষেত্রে শত শত টাকা খরচ করার সামর্থ্য অনেকেরই থাকে না।

VI & JIO Recharge Offer 299 Rupees.

এখন অধিকাংশ কাস্টমার রিচার্জের জন্য মাসিক প্ল্যান গুলির ওপর নির্ভর করেন। ফলস্বরূপ, দেশীয় বাজারে কম দামের রিচার্জ প্ল্যান গুলির চাহিদাই থাকে৷ তবে জিও বরাবরই গ্রাহকদের সস্তায় রিচার্জ প্ল্যানের সুবিধা দেওয়ার কারণে বিশেষ জনপ্রিয়। এবার ৩০০ টাকার কম খরচে অর্থাৎ সাশ্রয়ী মূল্যে রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা দিতে চলেছে (JIO Recharge Offer).

ভোডাফোন আইডিয়ার (VI Recharge Plan) ২৯৯ টাকার অফারের তুলনায় জিও ফাইভ জি কানেক্টিভিটির সাথে বেশি ডেটা অফার করছে। জিও এর রিচার্জ প্ল্যান (JIO Recharge Offer) ভোডাফোনের থেকে বেশি আকর্ষণীয় বলেই মনে করছেন অনেকে। এবার ৩০০ টাকার কম খরচে অর্থাৎ সাশ্রয়ী মূল্যে রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা দিতে চলেছে।

VI 299 Rupees Recharge Plan

কোনো ব্যক্তি যদি ভোডাফোন আইডিয়ার ২৯৯ টাকার প্ল্যান গ্রহণ করেন তবে তিনি পাচ্ছেন ২৮ দিনের বৈধতার সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস এর সুবিধা। এছাড়াও এই প্ল্যানের সঙ্গে ভিআই হিরো বেনিফিটও পাওয়া যায়। আর যদি কোনো ব্যক্তি এই সংখ্যার অফিসিয়াল অ্যাপ থেকে রিচার্জ করেন তাহলে তিনি ৫ জিবি ডাটা ফ্রি পাবেন (JIO Recharge Offer).

JIO Recharge Offer Worth Rupees 299

জিও র ২৯৯ টাকার প্ল্যান গ্রহণ করলে গ্রাহকেরা পাচ্ছেন ২৮ দিনের বৈধতার সঙ্গে আনলিমিটেড কলিং, প্রতিদিন ২ জিবি হাই স্পিড ডেটা, এবং ১০০ এসএমএস। এই সুবিধা ছাড়াও জিও টিভি (JIO TV), জিও সিনেমা (JIO Cinema) ও জিও ক্লাউড (JIO Cloud) – এর সাবস্ক্রিপশনের সুবিধা পাওয়া যাবে একদম বিনামূল্যে (JIO Recharge Offer Free OTT Subscription).

Defference Beetween JIO Recharge Offer And VI Recharge Plan

রিলায়েন্স জিও এবং ভোডাফোনের ২৯৯ টাকার অফারে প্রথমে যে পার্থক্য রয়েছে সেটি হলো ডেটার। ২৮ দিনের বৈধতায় জিও গ্রাহককে ৫৬ জিবি ডেটা অফার করে অন্যদিকে ভিআই একই দামে মাত্র ৪৭ জিবি অর্থাৎ ৪২ জিবি + ৫ জিবি ফ্রি ডেটা অফার করবে। শুধুমাত্র ডেটার পার্থক্যই নয় ভিআই এর মতো জিও থেকে কলিং, এসএমএস এবং বৈধতার মতো যাবতীয় সুবিধা সব একই রকম পাওয়া যাবে।

Electric Bill (ইলেকট্রিক বিল)

এছাড়াও JIO Recharge Offer করলে প্রতিদিনের ডেটা আনলিমিটেড কল ও এসএমএসের সঙ্গে সঙ্গে গ্রাহকেরা বিনামূল্যে পাচ্ছেন জিও টিভি, জিও সিনেমা ও জিও ক্লাউড এর সাবস্ক্রিপশনের সুবিধা। আবার জিও অফার থেকে গ্রাহকেরা পাবেন ফাইভ-জি ইন্টারনেট (5G Internet) ব্যবহারের সুবিধা। ফলে সব দিক থেকে বিচার করে বলা যায় জিও অফারটি বেশি গ্রহণযোগ্য।

5 লক্ষ টাকা পেতে পারেন আধার কার্ড চালু থাকলে। 2 মিনিটে টাকা ব্যাংকে ঢুকবে।

উল্লেখ্য, তুলনামূলক বিচারে জিওর প্ল্যানটি বেশি লাভজনক। তবে, কম টাকায় যাবতীয় মোবাইল বেনিফিট পেতে চাইলে উল্লিখিত দুটি প্ল্যান যে বেশ কার্যকরী তাতে সন্দেহ নেই। আর অনেকেই এই 299 JIO Recharge Offer প্ল্যান কিনছেন এবং ভবিষ্যতে এই প্ল্যানের গুরুত্ব অনেকটাই বৃদ্ধি পাবে। তাহলে আপনারা কি এই প্ল্যান কিনতে চলেছেন?
Written by Sampriti Bose.

পার্সোনাল লোন নাকি ক্রেডিট কার্ড। কোন ক্ষেত্রে কোনটি আপনার জন্য উপযোগী?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button