টেকনোলজি

Jio Recharge – জিও গ্রাহকদের 375 টাকার রিচার্জ বিনামূল্যে। পাবেন আনলিমিটেড কলিং ও ইন্টারনেট ফ্রি।

টেলিকম বাজারে ফের একবার দুর্দান্ত এক অফার (Jio Recharge) নিয়ে হাজির হলো দেশের বৃহত্তম টেলিকম সংস্থা জিও। জিও (JIO) যে নতুন অফার নিয়ে এসেছে তাতে ৩৭৫ টাকা ছাড় পেতে চলেছেন জিও গ্রাহকরা। পাশাপাশি রিচার্জের ক্ষেত্রেও মিলতে চলেছে বিশেষ ছাড় (Jio Recharge Discount). বর্তমানে দেশের সর্ববৃহৎ টেলিকম সংস্থা হলো জিও। জিও বরাবরই গ্রাহকদের জন্য বিশেষ কিছু সুবিধাজনক অফার এনে তাদের আকৃষ্ট করে থাকে।

Jio Recharge Discount Offer Upto 375 Rupees.

মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও গ্রাহকদের প্রতিনিয়ত বিভিন্ন ধরনের অফার (Jio Recharge) দেওয়ার পাশাপাশি প্রযুক্তির দিক দিয়েও অনেক এগিয়ে গিয়েছে। এই টেলিকম সংস্থা এখন দেশের মানুষকে 4G পরিষেবার পর উপহার হিসাবে দিচ্ছে 5G পরিষেবা। স্বাভাবিকভাবেই সাধারণ মানুষদের মন জয় করে চলেছে এই টেলিকম সংস্থা। এবার এই টেলিকম সংস্থাটি ৩৭৫ টাকা ছাড় দিচ্ছে মূলত পোস্টপেইড (JIO Postpaid) গ্রাহকদের।

শুধু ছাড় দেওয়া নয়, পাশাপাশি সস্তায় রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) দিচ্ছে তারা। মূলত পোস্টপেইড মানেই বেশি খরচ হবে, এমন একটি ধারণা বহু গ্রাহকদের মধ্যে রয়েছে। তবে সেই ধারণাকে দূর করে জিও এবার লঞ্চ করল ২৯৯ টাকার একটি প্ল্যান। ২৯৯ টাকার এই প্ল্যানের ক্ষেত্রেই গ্রাহকরা ৩৭৫ টাকা ছাড় পাবেন। এই ছাড় অবশ্য দেওয়া হচ্ছে বেছে নেওয়া কিছু গ্রাহকদের জন্যই।

২৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানে গ্রাহকদের দেওয়া হচ্ছে আনলিমিটেড কল, ৩০ জিবি ডেটা, প্রতিদিন ১০০ টি করে এসএমএস। এছাড়াও রয়েছে বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন। পোস্টপেইডের ক্ষেত্রে প্রত্যেক মাসে রিচার্জ করার ঝামেলা থাকে না। তবে মাসের একটি নির্দিষ্ট দিনে গ্রাহকদের বিল পেমেন্ট (Jio Recharge Postpaid Offer) করতে হয়। এর ফলে গ্রাহকদের হঠাৎ করে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয় না।

Bharat Rice (ভারত চাল)

পোস্টপেইড প্ল্যান নেওয়ার ক্ষেত্রে গ্রাহকদের কানেকশন নেওয়ার সময় সিকিউরিটি মানি হিসাবে কিছু টাকা জমা করতে হয়। ২৯৯ টাকার প্ল্যান যে সকল গ্রাহকরা নেবেন তাদের ৩৭৫ টাকা সিকিউরিটি ডিপোজিট প্রয়োজন হয়। তবে যে সকল গ্রাহকরা (Jio Recharge) অন্য কোন নেটওয়ার্ক থেকে আসবেন তারা এই টাকা ছাড় পাবেন। একইভাবে ক্রেডিট কার্ড গ্রাহকরা এবং ভালো ক্রেডিট স্কোর (Credit Score) রয়েছে, এই রকম গ্রাহকরাও ৩৭৫ টাকা ছাড় পাবেন।

পশ্চিমবঙ্গে মিড ডে মিল সমীক্ষা শুরু হল। এর ওপরে স্কুলের অনেক কিছু নির্ভর করছে।

তাই জিওর এই বিশেষ সুবিধা (Jio Recharge) গ্রহণ করতে ইচ্ছুক গ্রাহকদের অতি দ্রুত পোস্ট পেইড রিচার্জটি সেরে নেওয়া উচিত। আর এই সুবিধা সম্পর্কে এখনো পর্যন্ত অনেক গ্রাহকরাই জানতেন না। আর এই সুবিধা পাওয়ার মাধ্যমে অনেকেই খুশি হয়েছেন। তাহলে আপনাদের যদি এই প্ল্যান ভালো লাগে তাহলে আপনারা এই প্ল্যান অবশ্যই কিনতে পারবেন।
Written by Sampriti Bose.

টাকার দরকার হলে কারোর কাছে হাত পাতবেন না। আধার কার্ড থাকতে কোন চিন্তাই নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button