টেকনোলজি

Airtel Unlimited Plan – 50 টাকার রিচার্জের দিন ফিরে এলো। আনলিমিটেড সব সুবিধা পাওয়া যাবে।

এবার নিজের গ্রাহকদের জন্য দারুণ সুখবর ঘোষণা করল এয়ারটেল (Airtel Unlimited Plan). অতি সম্প্রতি এয়ারটেল (Bharti Airtel) তার ৪৯ টাকার ডেটা প্যাকে পরিবর্তন এনেছে, যার ফলে এতে আগের চেয়ে অতিরিক্ত সুবিধা পেতে চলেছেন গ্রাহকরা। পাশাপাশি, এই প্ল্যানের রিচার্জকারীরা এখন থেকে আনলিমিটেড ডেটা পেতে চলেছেন (Airtel Unlimited Plan).

Airtel Unlimited Plan Benefits And Validity Increase.

বর্তমানে দেশের সর্বাধিক বৃহত্তম টেলিকম অপারেটর সংস্থা হল জিও‌। জিও বরাবরই তার গ্রাহকদের জন্য আকর্ষণীয় কিছু প্ল্যান (Airtel Unlimited Plan) অফার করে থাকে। তবে ভ্যালেন্টাইনসের এই উইকে পিছিয়ে নেই এয়ারটেলও। এবার এয়ারটেল তার গ্রাহকদের জন্য নিয়ে এলো মাত্র ৪৯ টাকার দারুণ রিচার্জ প্ল্যান (49 Rupees Airtel Recharge Plan) এয়ারটেলের ৪৯ টাকার ডেটা প্যাক ১ দিনের বৈধতার সাথে আসে।

ATM Cash Withdrawal (এটিএম টাকা তোলা)

যা এখন Airtel Unlimited Plan অর্থাৎ ২০ জিবি পর্যন্ত বেনিফিট দেবে। ফলস্বরূপ, হঠাৎ প্রয়োজনে এই প্ল্যান দিয়ে ইচ্ছে মতো ইন্টারনেট ব্যবহার করা যাবে। নিঃসন্দেহে ৪৯ টাকার রিচার্জে এই ডেটা লিমিট অনেকটাই, তবে উল্লেখ্য, একবার এই লিমিট অতিক্রান্ত হলে ইন্টারনেটের স্পিড কমে 64 KBPS হয়ে যাবে। মূলত আগে এই এয়ারটেল ডেটা প্যাকে মাত্র ৬ জিবি হাই-স্পিড ডেটা পাওয়া যেত।

3000 টাকা প্রতিমাসে দেবে মোদী সরকার। এই স্কলারশিপে আবেদন করলেই পাবেন।

তবে এর বৈধতা ছিল একই অর্থাৎ ১ দিন। শুধু সংশোধিত ৪৯ টাকার ডেটা প্যাকই নয়, এয়ারটেলের ঝুলিতে এমনও দুটি প্ল্যান রয়েছে যাতে ইউজাররা Unlimited Internet পাবেন। উদাহরণস্বরূপ বলা যায়, সংস্থার ৯৯ টাকার ডেটা প্যাকের সাথেও আনলিমিটেড ডেটা পাওয়া যায় এর বৈধতা হলো ২ দিন‌। ভালোবাসার মরশুমে ৫০ টাকা ও ১০০ টাকার কমে এরকম রিচার্জ প্ল্যান গুলি এয়ারটেল (Airtel Recharge Plan) গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদান করবে বলেই মনে করা হচ্ছে।
Written by Sampriti Bose.

হটাৎ টাকার দরকার হলে টাকা দেবে বন্ধন ব্যাংক। এই কার্ড করে নিন, যখন খুশি টাকা তুলুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button