Book-Gas-Cylinder-with-Paytm-and-get-1-Gas-Cylinder-completely-free

দিনের পর দিন নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধি ক্রমাগত বেড়েই চলেছে। আর এই প্রতিযোগিতায় পিছিয়ে নেই বাড়িতে রান্নার ক্ষেত্রে ব্যবহৃত এলপিজি সিলিন্ডারের মূল্যও। অন্যান্য জিনিসের পাশাপাশি ক্রমাগত বাড়ছে রান্নার গ্যাসের বাজারদরও। আর তাতেই সাধারণ মানুষকে এলপিজি কেনার ক্ষেত্রে যথেষ্ট কাঠ খড় পোড়াতে হচ্ছে। আর সমস্ত দিক সামাল দিতে যখন সাধারণ মানুষের রীতিমতো নাজেহাল অবস্থা ঠিক তখনই খানিকটা হলেও স্বস্তির খবর নিয়ে হাজির paytm (Free Gas Cylinder)

যদিও বেশিরভাগ মানুষই ফোন কল কিংবা এসএমএসের মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুক করে থাকেন, তবুও ডিজিটালাইজেশনের পর থেকেই অনেক মানুষই এই সকল গ্যাস সিলিন্ডার গুলি বুক করার জন্য Paytm এর মতো অ্যাপগুলি ব্যাবহার করছেন। যার জেরে Paytm তার গ্রাহকদের জন্য এক বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে। যে সকল গ্রাহকরা paytm এর মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুক করে থাকেন, তারা এবার পেয়ে যেতে পারেন ১০০ শতাংশ ক্যাশব্যাক অর্থাৎ একটি গ্যাস সিলিন্ডার কেনার ক্ষেত্রে আপনাকে খরচ করতে হবে না একটি টাকাও। আর আজ আমরা আলোচনা করতে চলেছি, কিভাবে আপনারা এই বিশেষ অফারটির সুবিধা নিতে পারবেন।

মাধ্যমিক পাশ যোগ্যতায় পোস্ট অফিসে গ্রুপ-ডি পদে কর্মী নিয়োগ

• চলুন তবে Paytm এর এই বিশেষ অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক:-
বর্তমানে মুদ্রাস্ফীতির বাজারে পেটিএম তার গ্রাহকদের জন্য এই বিশেষ অফারটি লঞ্চ করেছে, যার ফলে গ্রাহকরা পেয়ে যেতে পারেন একটি এলপিজি সিলিন্ডার সম্পূর্ণ বিনামূল্যে। Paytm এর তরফে জানানো হয়েছে যেসকল গ্রাহকরা Paytm এর মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুক করবেন তাদের মধ্যে থেকে কিছু নির্বাচিত গ্রাহকদের পেটিএম এর পক্ষ থেকে দেওয়া হবে ১০০ শতাংশ ক্যাশব্যাক। আপনিও যদি এই বিশেষ অফারটি সুবিধা নিতে চান তবে আপনাকে অনুসরণ করতে হবে কয়েকটি সহজ ধাপ, যথা:-

১. পেটিএম এর এই বিশেষ অফারটির সুবিধা নেওয়ার জন্য আপনাকে প্রথমেই পেটিএম অ্যাপের Cylinder Booking অপশনে যেতে হবে।
২. এরপর আপনি Book a gas cylinder অপশনে ক্লিক করুন।
৩. উপরোক্ত অপশনটিতে ক্লিক করলেই আপনি বিভিন্ন ধরনের গ্যাস সার্ভিস প্রোভাইডারের নাম, যথা ভারতগ্যাস, এইচপি গ্যাস, ইন্ডেন একাধিক অপশন দেখতে পাবেন। এর মধ্যে থেকে আপনাকে আপনার গ্যাস সার্ভিস প্রোভাইডারের নামটি বেছে নিতে হবে।
৪. এরপর আপনার কনজিউমার আইডি, মোবাইল নম্বরের মত গুরুত্বপূর্ণ তথ্যগুলি সঠিকভাবে পূরণ করুন।
৫. তারপর আপনার গ্যাস কানেকশনের সমস্ত তথ্য আপনি স্ক্রিনে দেখতে পাবেন। এরপর পেমেন্ট করলেই আপনার এলপিজি সিলিন্ডারটি বুক হয়ে যাবে।

কেন্দ্রীয় সরকার সকলকে দিচ্ছে এই সার্টিফিকেট, কি কাজে লাগবে? কিকরে আবেদন করবেন? বিস্তারিত জেনে নিন

Paytm এর মাধ্যমে গ্যাস বুক করলে আপনাকে আলাদাভাবে কোনো এসএমএস কিংবা কলের মাধ্যমে গ্যাস বুক করতে হবে না, সিলিন্ডার যথারীতি আপনার বাড়িতে যথাসময়ে পৌঁছে যাবে। আর Paytm এর নির্বাচিত গ্রাহকদের মধ্যে আপনার নাম থাকলে আপনিও পেয়ে যেতে পারেন ১০০ শতাংশ ক্যাশব্যাক অর্থাৎ সম্পূর্ণ বিনামূল্যে একটি গ্যাস সিলিন্ডার পেয়ে যাবেন আপনি।