টেকনোলজি

Recharge Offer – মোবাইল রিচার্জ করলেই পাবেন অতিরিক্ত ডেটা। বাম্পার রিচার্জ প্ল্যান বাজারে এলো।

আমাদের দেশে প্রতিদিন অন্তর লাফিয়ে লাফিয়ে মোবাইল গ্রাহকদের সংখ্যা। আর এর ফলে Recharge Offer বা নতুন নতুন প্ল্যান নিয়ে আসা নিয়ে আমাদের দেশের সকল টেলিকম কোম্পানি গুলোর মধ্যে এক হিরিক পরে গেছে। আর দেশের বেশিরভাগ গ্রাহকেরা গরীব ও মধ্যবিত্ত হওয়ার জন্য কম খরচে বেশি সুবিধা চান অনেকে। আর এবারে BSNL গ্রাহকদের জন্য এসে গেল দারুণ সুখবর।

New BSNL Recharge Offer For All Customers.

এখন থেকে স্বল্প দামের রিচার্জে (Recharge Offer) গ্রাহকদের বিনামূল্যে ৩ জিবি ডেটা দিতে চলেছে BSNL কোম্পানি। মূলত উৎসবের মরশুমে দেশের টেলিকম সংস্থা গুলিকে গ্রাহকদের জন্য কোনো না কোনো অফার দিতে দেখা যায়। তবে, এখন কোনো উৎসবের মরশুম নয়। কিন্তু, তাও BSNL এর ফেস্টিভ সিজন চলছে বলেই মনে হয়। কারণ BSNL কোম্পানি এবার তাদের ইউজারদের বিনামূল্যে ডেটা দিচ্ছে।

সম্প্রতি কোম্পানির পক্ষ থেকে তাদের অফিসিয়াল এক্স একাউন্টের মাধ্যমে এই অফার সম্পর্কে জানানো হয়েছে। BSNL কোম্পানি মূলত তাদের ৪৯৯ টাকা, ৩৯৮ টাকা এবং ২৯৯ টাকা দামের প্ল্যান গুলিতে বিনামূল্যে ডেটা দিচ্ছে। এক্ষেত্রে উল্লেখ্য, BSNL এর এই অফার উপভোগ করার জন্য ইউজারদের BSNL Selfcare App বা ওয়েবসাইটের মাধ্যমে রিচার্জ (Recharge Offer) করাতে হবে।

BSNL Recharge Offer এর যে রিচার্জ প্ল্যান গুলি থেকে বিনামূল্যে 3 GB Data দেওয়া হয়ে থাকে, সেই রিচার্জ প্ল্যান গুলির বিষয়ে বিস্তারিত নিম্নরূপ। এইটি রাষ্ট্রায়ত্ত টেলিকম কোম্পানি হওয়ার জন্য সকল গ্রাহকদের জন্য কম খরচে বেশি সুবিধার অনেক প্ল্যান নিয়ে আসা হয়েছে। এবারে এই সকল প্ল্যান সম্পর্কে আমরা আরও বিস্তারিত জেনে নিতে চলেছি।

499 Rupees BSNL Recharge Offer

BSNL এর ৪৯৯ টাকা দামের প্ল্যানের ভ্যালিডিটি ৭৫ দিন। এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল, ডেইলি ১০০ এসএমএস এবং প্রতিদিন ২জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে কোম্পানি ৩ জিবি ডেটা অফার দিচ্ছে যার ফলে প্ল্যানটি রিচার্জ করে মোট ১৫৩ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানের সঙ্গে BSNL Tunes এবং Gameium Premium Gaming এর সুবিধা দেওয়া হবে গ্রাহকদের।

SBI Contra Fund (স্টেট ব্যাংক কন্ট্রা ফান্ড)

398 Rupees BSNL Recharge Offer

BSNL এর ৩৯৮ টাকা দামের প্ল্যান রিচার্জ করেও বিনামূল্যে ডেটা (Free Data Offer) উপভোগ করা যাবে। এই প্ল্যান রিচার্জ করলে মোট ১২০ জিবি ডেটার সঙ্গে ৩ জিবি ডেটা বিনামূল্যে পাওয়া যাবে। এই প্ল্যানটির ভ্যালিডিটি ৩০ দিন। এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 SMS পাওয়া যায়।

আধার কার্ড থাকলেই কয়েক মিনিটে লোন পাবেন। মোদী সরকারের নতুন স্কিম।

299 Rupees BSNL Recharge Offer

BSNL এর ২৯৯ টাকা দামের ডেটা ভাউচারেও কোম্পানি এই অফার দিচ্ছে। ৩০ দিন ভ্যালিডিটি সহ এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে ডেইলি ১০০ এসএমএস এবং ৩ জিবি করে ডেটা পাওয়া যায়। ৩ জিবি ফ্রি ডেটা সহ এই প্ল্যানটি রিচার্জ করে এখন মোট ৯৩জিবি ডেটা উপভোগ করতে পারবেন গ্রাহকেরা। ৩ জিবি ডেটা বিনামূল্যে পেতে BSNL এর গ্রাহকদের অতি দ্রুত উপরোক্ত রিচার্জ প্ল্যান গুলিতে রিচার্জ (Recharge Offer) করা উচিত।
Written by Sampriti Bose.

গ্রাহক বাড়াতে বাম্পার অফার দিলো Reliance Jio. এই সুযোগে রিচার্জ করে নিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button