টেকনোলজি

Recharge Plan – নববর্ষের আগে নতুন রিচার্জ প্ল্যান। হাত খরচের টাকায় আনলিমিটেড সুবিধা পাবেন।

ফের একবার জিও তার গ্রাহকদের জন্য এনে দিল বড়ো সুখবর। এখন থেকে প্রতিমাসে রিচার্জের (JIO Recharge Plan) ঝামেলা শেষ হতে চলেছে। কারণ এবার থেকে একবার রিচার্জ করেই সারা বছর সুবিধা গ্রহণ করতে পারবেন জিও গ্রাহকরা। বর্তমানে দেশের সর্ববৃহৎ টেলিকম সংস্থা হলো জিও। জিও বরাবরই গ্রাহকদের জন্য বিশেষ কিছু সুবিধাজনক অফার এনে তাদের আকৃষ্ট করে থাকে।

JIO Annual Recharge Plan For Just Rupees 1559.

তেমনি এবারও জিও তাদের গ্রাহকদের জন্য এনে দিল একটি সস্তার প্ল্যান। জিওর এই সস্তার প্ল্যান একবার রিচার্জ (Recharge Plan) করে নিলেই ব্যাস, সারা বছর আর রিচার্জ করার দরকার পড়বে না। এমনিতে জিওর একাধিক রিচার্জ প্ল্যান রয়েছে। তবে সেই প্ল্যান গুলির এক একটির দাম এক এক রকম হয়ে থাকে। জিও এর এই প্ল্যানটি একবার রিচার্জ করে নিলে সারা বছর ধরে মাসে মাসে আর রিচার্জ করার দরকার পড়বে না গ্রাহকদের।

জিওর এই Recharge Plan দাম রাখা হয়েছে ১৫৫৯ টাকা। এই প্ল্যানটির মেয়াদ ১১ মাসেরও বেশি। মোট ৩৩৬ দিনের ভ্যালিডিটি সম্পন্ন জিওর এই রিচার্জ প্ল্যানের জন্য খরচ হয় ২ হাজারেরও কম। তাই এটিই জিওর সবচেয়ে সস্তার বার্ষিক প্ল্যানের মধ্যে অন্যতম। জিওর বার্ষিক প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা তো রয়েইছে সেই সাথে পাওয়া যাবে স্থানীয় এবং STD কলিংয়ের সুবিধাও।

জিওর এই ভ্যালু পরিষেবায় ব্যবহার কারীরা একগুচ্ছ SMS করার সুবিধা পান না। এই Recharge Plan মোট ৩৬০০ টি SMS এর সুবিধা পাওয়া যায়। যা ডেটা ফুরিয়ে গেলে যোগাযোগের অন্যতম মাধ্যম হিসাবে কাজ করে। এখানেই শেষ নয়, জিওর এই প্ল্যানে রিচার্জ করলে বেশ অ্যাপসের কমপ্লিমেন্টারি অ্যাকসেস পাওয়া যায়। যার মধ্যে অন্যতম JIO Cinema, JIO Cloud, JIO TV.

New Business Ideas (নতুন ব্যবসার আইডিয়া)

জিওর ভ্যালু ক্যাটাগরিতে আরও একাধিক রিচার্জ প্ল্যান রয়েছে। যার মধ্যে অন্যতম ৩৯৫ টাকার ৮৪ দিনের প্ল্যান কিংবা ১৫৫ টাকার ২৮ দিনের প্ল্যান। এই প্ল্যান গুলিতে আনলিমিটেড কল, ডেটা সহ আরও একাধিক পরিষেবার সুবিধা পাওয়া যায়। তবে এক্ষেত্রে সমস্যা একটাই এই প্ল্যানে ব্যবহারকারীরা খুবই কম পরিমাণে ইন্টারনেট পরিষেবা পেয়ে থাকেন। এই Recharge Plan প্ল্যানে মাত্র ২৪ জিবি ইন্টারনেট পাওয়া যায়।

50 হাজার টাকা পাবেন আধার কার্ড থাকলে। আপনি কিসের অপেক্ষা করছেন?

তাই কেউ যদি ইন্টারনেট পরিষেবা ছাড়াই কোনো Recharge Plan এ রিচার্জ করতে চান তাহলে তার জন্য জিওর এই রিচার্জ প্ল্যানটি অত্যন্ত কার্যকর। আর এই ধরণের আরও অনেক প্ল্যান My JIO অ্যাপে আপনারা দেখে নিতে পারবেন। তাহলে আপনারা কি এই প্ল্যান কিনতে চলেছেন? নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন, ধন্যবাদ।
Written by Sampriti Bose.

নববর্ষ উপলক্ষে Jio গ্রাহকদের 84 দিনের ভ্যালিডিটি দিচ্ছে। আজই রিচার্জ করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button