Trending News

Horoscope – বৈশাখের শুরুতেই নানা সমস্যায় পড়তে চলেছেন এই 4 টি রাশির জাতক-জাতিকারা, দেখে নিন।

Horoscope এ বিশ্বাস করেন? গ্রহের প্রভাবে জীবনে সাফল্য আসে, আবার সমস্যাও তৈরি হয়। আর জ্যোতিষশাস্ত্রে যারা বিশ্বাস করেন, তারা গ্রহের প্রভাবে জীবনে সমস্যা তৈরি হলে তা কাটানোর জন্য অর্থাৎ রেমিডি নিয়ে থাকেন। চলতি বছরের শুরুতেই, বৈশাখে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের বিরাট সমস্যার সম্মুখীন হতে হবে, আর তা গ্রহের অন্য রাশিতে প্রবেশের ফলেই হবে। তাদের জীবনে কি কি সমস্যা আসতে চলেছে? আপনার রাশিও এর মধ্যে আছে কিনা তা জেনে নিন।

কি আছে এই 4 টি রাশির জাতক-জাতিকারা Horoscope এ?

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি হল পূজাআর্চা, ধন, শাস্ত্রপাঠ, জ্ঞান, প্রজ্ঞা, বাগ্মিতা, বাকশক্তি, স্থূলতা, ধর্ম, গুরু, আধ্যাত্মিকতা, মূল্যবোধ, আদর্শবাদিতা ইত্যাদির প্রতীক। আর শুক্র হল জাগতিক সুখ, বিভিন্ন শাস্ত্র, আমোদ-প্রমোদ, শৌখিন ও বিলাস দ্রব্য, সৌন্দর্য, মাধুর্য ইত্যাদির প্রতীক। শাস্ত্র মতে, এপ্রিল মাসেই বৃহস্পতি, শুক্র-সহ অন্যান্য গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে।

 মুরগি নাকি খাসি কোন মাংসের পুষ্টিগুণ সবচেয়ে বেশি জানেন? দেখে নিন এক নজরে।

পয়লা বৈশাখে (১৪ এপ্রিল) শুক্রবার দুপুর ৩টে ১২ মিনিট নাগাদ এই গ্রহ মেষ রাশিতে প্রবেশ করছে। আর আগামী ২১ এপ্রিল বুধ গ্রহ মেষ রাশিতে প্রবেশ করছে। বৃহস্পতি আগামী ২২ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করছে। মেষ রাশিতে এই গ্রহগুলির প্রবেশের সঙ্গে সঙ্গেই রাহু থাকার ফলে গুরু চণ্ডাল যোগ তৈরি হবে।

শুধু এই গ্রহের প্রবেশেই থেমে থাকবে না। বরং সূর্যও মেষ রাশিতে প্রবেশ করছে। আগে থেকেই রাহু সেখানে অবস্থান করার জন্য এপ্রিল মাসে ১২ টি রাশির মধ্যে মোট ৪ টি রাশির জাতক-জাতিকাদের বড়োসড় সমস্যায় পড়তে হতে পারে। কোন কোন রাশি?

১) সিংহ রাশি (Horoscope)-
এপ্রিল মাসে এই রাশির জাতক-জাতিকারা বেশ কয়েকটি সমস্যার সম্মুখীন হতে পারেন। কোনো প্রতিদ্বন্দ্বী রাশির জাতক-জাতিকাদের ভালো ব্যবহারের সুবিধা নিতে পারে। কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। বাজে খরচ না করাই ভালো। তাহলে সময় ভালো যাবে।

২) তুলা (Horoscope)
এপ্রিল মাসে তুলা রাশির জাতকেরা সমস্যায় পড়তে পারেন। পরিবারে অশান্তকর পরিবেশ তৈরি হতে পারে। স্বাস্থ্যের দিকে সচেতন হতে হবে। দাম্পত্য জীবনে অযথা ঝগড়া এড়িয়ে চলাই ভালো।
৩) বৃশ্চিক(Horoscope)-
এই সময়ে এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। তাই কর্মক্ষেত্রে কোনও বিবাদে না জড়ানোই ভালো। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। আর্থিক লেনদেন এড়িয়ে চলাই ভালো, তাতে ক্ষতির সম্মুখীন হতে হবে না।

৪) ধনু (Horoscope)-
এই সময় বহুদিন ধরে চাকরি খুঁজছেন তাদের চাকরি পেতে আরও সময় অপেক্ষা করতে হতে পারে। স্বাস্থ্যের দিকে সচেতন হতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষা বা কম্পিটিটিভ এক্সামের প্রস্তুতি নিচ্ছেন, তাদের পরিশ্রম আরো বাড়তে হবে। আয়ের ক্ষেত্রে অসুবিধা হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনো বিষয় নিয়ে কথা কাটাকাটি হওয়ার সম্ভাবনা।

হঠাৎ কাজে ছুটি পেয়েছেন? এই জায়গায় সামান্য খরচেই ঘুরে আসতে পারেন, একবার অবশ্যই দেখুন।

বিশেষ দ্রষ্টব্যঃ
জ্যোতিষশাস্ত্রে কেউ বিশ্বাস করেন, আবার কেউ করেন না। তাই এই নিয়মে বিশ্বাস সম্পূর্ণ ব্যক্তির নিজ ইচ্ছের উপর নির্ভর করে। এই নিয়ম মানতেই হবে, তা এই প্রতিবেদনে বলা হচ্ছে না। আমাদের ওয়েবপোর্টাল বা লেখক জ্যোতিষশাস্ত্র মানার উপর কাউকে জোর করে না।
Horoscope সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button