টেকনোলজি

JIO VIP Number – JIO নতুন বছরে VIP নম্বর চালু করলো। বিনামূল্যে আনলিমিটেড পরিষেবা।

নতুন বছরেJIO VIP Number বা জিও নম্বর নিয়ে এক বড় সিদ্ধান্ত নিল রিলায়েন্স জিও। নতুন বছরের আজ দ্বিতীয় দিন। নতুন বছর মানেই নতুন বছরের শুভেচ্ছা বার্তা পাঠানো কাছের সব মানুষদের জন্য। আর এখনকার সময়ে ডিজিটাল যুগে ফোনেই শুভেচ্ছা বার্তা পাঠানো হয়। সেই সাথে নতুন বছরে যেমন অনেকে বাইরে ঘুরতে বেরোয় তেমনি অনেকেই আছেন যারা বাড়িতে বসে ফিল্ম দেখতে ভালোবাসেন পরিবারের সাথে।

JIO VIP Number New Offer For New Year 2024.

আর তেমনি ফিল্ম দেখার জন্য এখন OTT প্ল্যাটফর্ম গুলো খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তবে এই OTT প্ল্যাটফর্ম গুলো সাবক্রাইব করতে অনেক টাকা দিতে লাগে। এছাড়া ডেটা খরচ ও অনেকটাই হয়ে থাকে। কিন্তু জিও অনেক অফার দিয়ে থাকে। বিশেষ করে কোনো উৎসব পার্বণে জিও স্পেশাল অফার (JIO Offer) দিয়ে থাকে। তেমনই এবারও নতুন বছরে জিও একাধিক অফারের সম্ভার (JIO VIP Number) নিয়ে এসেছে। যেটা শুনে আপনিও খুশি হবেন। দেখে নেওয়া যাক সেই বিশেষ সুবিধাগুলো কি কি।

নতুন বছরে অনেকে নতুন ফোন কিনে থাকে সেই সাথে অনেকে নতুন সিম নেবার পরিকল্পনা করে থাকেন। যদি আপনি কোন সিম নেবেন ভেবে না পান তাহলে সেই ক্ষেত্রে Reliance Jio সিম নেওয়ার কথা আপনি ভেবে দেখতে পারেন। বর্তমানে দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি জিও। JIO VIP Number নামে একটি পরিষেবা দেয়, যার সাহায্যে সংস্থা প্রদত্ত ডিফল্ট মোবাইল নম্বরের বদলে নিজের পছন্দ অনুযায়ী মোবাইল নম্বর (JIO VIP Number) বেছে নিতে পারবেন আপনি।

আপনি নিজের ইচ্ছেমত লাকি নম্বর, গাড়ির নম্বর এমনকি জন্ম তারিখ বা অ্যানিভার্সারি ডেটকে সহজেই ফোন নম্বর হিসেবে ব্যবহার করার সুবিধা পাবেন। এর জন্য আপনাকে নিজের বিদ্যমান মোবাইল নম্বর যে কোনো টেলিকম কোম্পানির দিয়ে আবেদন করতে হবে, যা শুধুমাত্র বুক করা সিমের আপডেটের জন্য ব্যবহৃত হবে। এভাবে বুক করুন নিজের পছন্দ সই JIO VIP Number.

জিও চয়েস নম্বর পরিষেবার মাধ্যমে নিজের ইচ্ছেমতো মোবাইল নম্বর পেতে আপনাকে কেবল তিনটি সহজ ধাপ অনুসরণ করতে হবে। এক্ষেত্রে প্রথমে আপনাকে আপনার পছন্দের নম্বর (JIO VIP Number) লিখতে হবে। তারপর পছন্দের নম্বরটি নির্বাচন করে পেমেন্ট করলেই আপনি নতুন সিমের ফ্রি ডেলিভারির সময় নতুন নম্বর পেয়ে যাবেন। তবে মনে রাখবেন যে, এই পরিষেবা শুধুমাত্র কোম্পানির জিও প্লাস পোস্টপেড প্ল্যানের সাথেই উপলব্ধ।

JIO VIP Number নতুন কি কি সুবিধা পাবেন?

১. ৬৯৯ টাকার Jio পোস্টপেইড প্ল্যান এই রিচার্জ করলে এতে আপনি ১০০ জিবি ডেটা থেকে আনলিমিটেড ৫জি ডেটা, সমস্ত নেটওয়ার্কে রোজ ১০০টি করে এসএমএস এবং আনলিমিটেড কলিং অফার পেয়ে যাবেন। প্ল্যানটি জিও বেসিক, JIO TV এবং JIO Cinema সাথে অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) বিনামূল্যে আপনি দেখতে পাবেন (JIO VIP Number).

SIM Card (সিম কার্ড)

২. ১,৪৯৯ টাকার জিও পোস্টপেইড প্ল্যান রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন ৩০০ জিবি ডেটা, ৫০০ জিবি পর্যন্ত ডেটা রোলওভার এবং আনলিমিটেড ৫জি ডেটা। এর সাথে থাকবে প্রতিদিন ১০০টি এসএমএস এবং সমস্ত নেটওয়ার্কে ফ্রি কল করার সুবিধা৷ এছাড়া এটি (Netflix Mobile), অ্যামাজন প্রাইম ভিডিও ইত্যাদি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন (JIO VIP Number).

অনলাইন পেমেন্ট করা নিয়ে বড় আপডেট, বিনামুল্যের দিন শেষ?

তাহলে আর দেরি কেন নতুন বছরে জিও স্পেশ্যাল অফার (JIO Number) পেতে দ্রুত রিচার্জ (JIO Recharge Offer) সেরে ফেলুন। আর জিও স্পেশাল অফারের সুবিধা গুলো উপভোগ করুন। আর এই ধরণের পরিষেবা পেলে সকল গ্রাওকদের খুবই সুবিধা হতে চলেছে বলে মনে করেছেন। তাহলে কি আপনারা এই JIO VIP Number নেবেন? নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন।

PhonePe, Google Pay, Paytm UPI থেকে লেনদেন করলে এবার GST দিতে হবে। খরচ বাড়লো

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button