Do-you-know-about-the-cheapest-plan-of-BSNL-Know-in-details

বিভিন্ন টেলিকম কোম্পানিগুলি বাজারে একের পর এক দুর্দান্ত অফার দিয়ে গ্রাহকদের টানার চেষ্টা করছে। বিএসএনএলও এর ব্যাতিক্রম নয় (BSNL Recharge Plan)। BSNL এর এই সবচেয়ে কমদামী প্ল্যানটি সমন্ধে আপনি জানেন কি? মাত্র ১০০ টাকার রিচার্জে চলবে দু’মাস। জিও, এয়ারটেল, ভিআই, সমস্ত কোম্পানিগুলোর সাথে বিএসএনএলও পাল্লা দিয়ে চলেছে কম্পিটিশনে বিভিন্ন অফার দিয়ে। আর আপনি যদি বিএসএনএল সরকারি টেলিকম সংস্থার গ্রাহক হয়ে থাকেন, তবে আজকের এই প্রতিবেদনটি আপনার জন্য।

আজ আমরা আপনাদের বিএসএনএলের এই ১০৭ টাকার প্রিপেইড প্ল্যানের ব্যাপারে জানাবো। কতোদিন থাকবে এর ভ্যালিডিটি? কি কি সুযোগ রয়েছে এই প্ল্যানে? নীচে এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো:-

এক টাকার এই নোট থাকলে পেয়ে যাবেন ৭ লক্ষ টাকা পর্যন্ত, জেনে নিন বিস্তারিত

১০৭ টাকার এই প্ল্যানটি আপনি পেয়ে যাবেন বিএসএনএল এর ওয়েবসাইটের, এক্সটেনশন ক্যাটাগরিতে।

এই প্ল্যানের মধ্যে রয়েছে ৫০ দিনের বৈধতা সহ সর্বমোট ৩ জিবি ডেটা এবং প্রতিদিন ২০০ মিনিট করে ফ্রি কলের সুবিধা। এছাড়া এই প্ল্যানের মাধ্যমে আপনি পেয়ে যাবেন বিএসএনএলের টিউসন বেনিফিট ৫০ দিনের জন্য। তবে এতে কোনো টকটাইম ব্যালেন্স থাকছে না, এছাড়া আপনি ফোন পে এর মাধ্যমে আপনার প্রিপেইড রিচার্জটি করতে পারবেন।

তবে জিও অত্যন্ত কম মূল্যে একটি অফার প্রদান করছে মাত্র ১৫৫ টাকার বিনিময়ে। জিওর এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন ২ জিবি করে ডেটা সহ আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ৩০০ টি করে এসএমএসের সুযোগ, তবে এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের জন্য।

৫০০০ টাকার মেশিন কিনে শুরু করুন এই ব্যাবসা, মাসে আয় ৩০ হাজার

উপরিউক্ত প্ল্যান দুটির মধ্যে আপনি কোনটিকে বেছে নেবেন সেটা আপনার নিজস্ব বিষয়।

এরকম আরও আপডেট পেতে জুড়ে থাকুন আমাদের ফিনিক্স বাংলা পরিবারের সাথে, এবং আমাদের ওয়েবসাইটটি ফলো করে রাখুন, সাথে নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে