Spend-only-5000-rupees-at-a-time-and-earn-1000-rupees-daily

আপনি কী ভালো কোনো ইনকামের পথ খুঁজছেন? তাহলে এই খবরটি আপনার জন্য। আজকের এই বেকারত্বের যুগে অর্থ উপার্জন করা যথেষ্ট কঠিন হয়ে পড়েছে। তাই তো চাকরি-বাকরির বদলে সকলে এখন নানানরকম ব্যবসা-বাণিজ্যের প্রতি ঝুঁকেছেন। সঠিক ব্যবসা করলে ভালোই ইনকাম করা যায়।এইরকমই একটি চমকপ্রদ বিজনেস আইডিয়া (New Business Idea) সম্পর্কে আজকের এই প্রতিবেদনে আলোচনা করো হলো।

চিকেন তন্দুরি খেতে কারই না ভালো লাগে! কেমন লাগবে যদি আপনাকে বলি বর্তমানে বাজারে এমন একটি অত্যাধুনিক যন্ত্র চলে এসেছে, যার মাধ্যমে সহজেই বিভিন্ন রকম তন্দুরির পদ তৈরী করা যায়। মেশিনটির মাধ্যমে ভেজ, নন-ভেজ সমস্ত রকম তন্দুরি সহ পিৎজা, মোমোও বানানো যায়। এতো কিছু শুধুমাত্র একটি মেশিনের সাহায্যে বানানোর এই আইডিয়া এবারই প্রথম। তাই দেরী না করে আজই কিনে নিন আধুনিক প্রযুক্তির মাধ্যমে তৈরী এই মেশিনটি।

বহু চেষ্টা করেও ধূমপান ছাড়তে পারছেন না? এই খাবারগুলো খান, সহজেই নেশা ছাড়াতে পারবেন

মেশিনটি আবার ইলেকট্রিকের মাধ্যমে চলে। স্বল্প বিদ্যুৎ খরচে বহুক্ষন কর্মক্ষমতা রয়েছে এটির। ফলে রান্না করার জন্য আকাশছোঁয়া এলপিজি সিলিন্ডারও আপনাকে কিনতে হবে না। মেশিনটি দু’প্রকারের হয়। যথা:-

১) আধা স্বয়ংক্রিয়
২) সম্পূর্ণভাবে স্বয়ংক্রিয়

আধা স্বয়ংক্রিয় মেশিনটির দাম ৫,০০০ টাকা থেকে শুরু হয় এবং সম্পূর্ণ স্বয়ংক্রিয় মেশিনটির দাম ৩০,০০০-৩৫,০০০ টাকা থেকে শুরু। মেশিনটি কিনলে এর সাথে কোম্পানি একটি ফ্রি রেসিপি বুক দেয়, যার মধ্যে বহু সুস্বাদু ডিশ কী করে এই যন্ত্রটির মাধ্যমে রান্না করতে হয় সেবিষয়ে বিস্তারিতভাবে উল্লেখ করা রয়েছে। মেশিনটি কিনে এর মাধ্যমে তন্দুরি, মোমো, পিৎজা থেকে শুরু করে বিভিন্নরকম ভেজ, নন-ভেজ ডিশ বানিয়ে প্রচুর অর্থ কামাতে পারবেন। দিনে অন্তত ১,০০০ টাকা তো সহজেই কামানো যাবে। তারই মধ্যে আপনার এলাকায় ফুড ডেলিভারি অ্যাপ থাকলে এই বিজনেস আরও বাড়বে।

হোয়াটস‌অ্যাপে এলো নতুন পরিবর্তন, লুকিয়ে অন্যের স্ট্যাটাস দেখতে পারবেন এবার সহজেই

এইরকম আরও ব্যাবসাবাণিজ্য সম্পর্কিত আইডিয়া পেতে চাইলে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে