ব্যাংকিং

Insta Personal Loan – টাকার দরকার হলেই পাবেন। আধার কার্ড থাকতে চিন্তা কিসের? আর হাত পাতবেন না।

আমাদের এখনকার দিনে আর নিজেদের রোজগারে কিছুতেই যেন চলছে না, আরেই জন্য Insta Personal Loan বা ব্যাক্তিগত ঋণ নেওয়ার দরকার হচ্ছে প্রতি মুহূর্তে। দেশের অসংখ্য লোন গ্রহীতাদের জন্য এসে গেল এক দারুণ সুখবর। তাদের জন্য সামনে এলো সেরা ৫টি পার্সোনাল লোন পরিকল্পনা। দেশে ধনী কিংবা দরিদ্র সকল ধরনের মানুষেরাই বসবাস করেন।

Get Insta Personal Loan Online Apply.

ধনী মানুষদের কাছে যত টাকাই থাকুক না কেন কখনো কখনো ইমার্জেন্সি টাকার দরকার পড়লে সকলেরই নানাবিধ সমস্যা হয়। আর দরিদ্র মানুষের ক্ষেত্রে সমস্যার মাএা তো অনেকটাই বেশি। মানুষের সব দিন সমান কাটে না। মধ্যবিত্ত পরিবারে অধিকাংশ সময়ই আর্থিক সংকট দেখা যায়। এরকম অসময়ে যদি টাকার প্রয়োজন হয়ে থাকে তাহলে ঋণ নেওয়া ছাড়া আর কোনো উপায় থাকে না। এই ধরনের পরিস্থিতির মোকাবিলা করার জন্য আগের থেকেই জেনে রাখা দরকার ভারতের সেরা ৫টি ব্যাক্তিগত ঋণ (Insta Personal Loan) পরিকল্পনা সম্পর্কে।

HDFC Bank Insta Personal Loan

এইচডিএফসি ব্যাংকের Insta Personal Loan জন্য যে কোনো বেতন ভোগী ব্যাক্তি এবং স্বনির্ভর ব্যাক্তি আবেদন করতে পারবেন। অনেকেই এটি ভারতের সেরা ব্যাক্তিগত ঋণ পরিকল্পনা বলে মনে করেন। এতে প্রায় ১১ শতাংশ বার্ষিক সুদ লাগে। এইচডিএফসি ব্যাংক থেকে সর্বোচ্চ ৪০ লাখ টাকা পর্যন্ত পার্সোনাল লোন নিতে পারবেন গ্রাহকেরা। লোন পরিশোধের জন্য সর্বোচ্চ ৬ বছর পর্যন্ত সময় পাবেন তারা। ২৫০০০ টাকা মাইনে হলেই আবেদন করতে পারবেন এবং সর্বোচ্চ ৪৯৯৯ টাকা পর্যন্ত প্রসেসিং ফি দিতে হবে।

ICICI Bank Insta Personal Loan

জীবনের খারাপ সময়ে Insta Personal Loan এর প্রয়োজন হলে আইসিআইসিআই ব্যাংকের পার্সোনাল লোন নিতে পারবেন গ্রাহকেরা। এখানে ৫০০০০ টাকা থেকে ২৫০০০০০ টাকা পর্যন্ত ব্যাক্তিগত ঋণ পেতে পারেন গ্রাহকেরা। এর বার্ষিক সুদ ১০.৫০ শতাংশ, ঋণের পরিমানের ২.৫ শতাংশ পর্যন্ত প্রসেসিং ফি এবং লোন পরিশোধের মেয়াদ ১ থেকে ৬ বছর। মাসিক বেতন ৩০০০০ টাকা হলেই আইসিআইসিআই ব্যাংকের পার্সোনাল লোনের জন্য আবেদন করতে পারবেন।

Bajaj Finserv Insta Personal Loan

ব্যাক্তিগত ঋণ এর প্রয়োজন হলে বাজাজ ফিনসার্ভ ব্যক্তিগত ঋণ এর জন্য আবেদন করতে পারেন। আপনি এখানে সর্বোচ্চ ২৫ লাখ টাকা পর্যন্ত ব্যাক্তিগত ঋণ পেতে পারেন। বার্ষিক ১৩ শতাংশ সুদ এবং ঋণের পরিমানের ৪ শতাংশ পর্যন্ত প্রসেসিং ফি লাগবে। লোন পরিশোধের মেয়াদ ৫ বছর পর্যন্ত। মাসিক ২২ হাজার টাকা বেতন হলেই লোনের জন্য আবেদন করতে পারবেন।

Kotak Mahindra Bank Insta Personal Loan

মাত্র ১০.৯৯ শতাংশ বার্ষিক সুদের হারে কোটাক ব্যক্তিগত ঋণ পেয়ে যাবেন। এখানে ৫০ হাজার টাকা থেকে ২৫ লাখ টাকা পর্যন্ত ব্যাক্তিগত ঋণ পেতে পারেন। ঋণের পরিমানের ৩ শতাংশ পর্যন্ত প্রসেসিং ফি লাগবে। কোটাক ব্যক্তিগত ঋণ পরিশোধের সময়সীমা ১ থেকে ৫ বছর পর্যন্ত। মাসিক আয় ৩০,০০০ টাকা হলেই লোনের জন্য আবেদন করতে পারবেন।

ATM Withdrawal (এটিএমে টাকা তোলা)

SBI Quick Insta Personal Loan

আর্থিক পরিস্তিতি খারাপ হবার কারণে তৎক্ষণাৎ ঋণ এর প্রয়োজন হলে এসবিআই কুইক ব্যাক্তিগত ঋণের জন্য আবেদন করতে পারেন। এখানে ২৫ হাজার টাকা থেকে ২০ লাখ টাকা পর্যন্ত ব্যাক্তিগত ঋণ পেতে পারেন। বার্ষিক সুদের হার ১০.১০ থেকে ১৪.৬০ শতাংশ পর্যন্ত। ঋণের পরিমানের ১.৫ শতাংশ পর্যন্ত (সর্বোচ্চ ১৫,০০০ টাকা পর্যন্ত) প্রসেসিং ফি প্রয়োজন।

রাতের ঘুম উড়ে গেল হোম লোন গ্রাহকদের, RBI এর সিদ্ধান্তে। EMI এর খরচ বেড়ে গেল?

লোন পরিশোধের সময় সীমা ৬ বছর পর্যন্ত পাবেন। মাসিক ১৫,০০০ টাকা বেতন হলেই লোনের (Loan) জন্য আবেদন করতে পারবেন। এখন থেকে লোনের প্রয়োজন হলেই ভারতের এই সেরা পাঁচটি লোনের স্কিমে (Best Loan Scheme) আবেদন করতে পারবেন গ্রাহকেরা। এই সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন, সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য।
Written by Sampriti Bose.

টাকার দরকার হলেই দেবে কেন্দ্র সরকার। শুধু আধার ব্যাংক লিঙ্ক থাকতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button