টেকনোলজি

JIO Mobile Recharge – হোলি উপলক্ষে JIO এর নতুন বাম্পার রিচার্জ প্ল্যান। এমন সুবিধা গ্রাহকরা ভাবতেও পারবে না।

ফের একবার জিও তার গ্রাহকদের জন্য এনে দিল বড়ো সুখবর। এখন থেকে JIO Mobile Recharge বিনামূল্যে নেটফ্লিক্সের সুবিধা পাবেন গ্রাহকরা। এখনকার সময়ে ওটিটি গুলিতে মুখ গুঁজে থাকে তরুণ সমাজ। একাধিক ওটিটির মধ্যে সবথেকে জনপ্রিয় হলো নেটফ্লিক্স (Netflix). তবে এটির ক্ষেত্রে খরচ তুলামূলক বেশি। সেই কারণে সাধ থাকলেও অনেকের সাধ্য থাকে না নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন (JIO Netflix Subscription) নেওয়ার।

JIO Mobile Recharge With Unlimited OTT Subscription.

তবে এবার নিজেদের ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন চালু করল জিও (JIO Mobile Recharge). বর্তমানে ভোডাফোন আইডিয়া (VI), এয়ারটেলের (Bharti Airtel) মতো টেলিকম অপারেটররা অধিকাংশ প্ল্যান থেকে বিনামূল্যে ওটিটি সাবস্ক্রিপশন তুলে নিয়েছে। সেখানে দাঁড়িয়ে রিলায়েন্স জিও বিনামূল্যে নেটফ্লিক্স সামগ্রী দেখার জন্য সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান (JIO Mobile Recharge) অফার করছে।

এই গুলি ছাড়াও, নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের জন্য কেউ এত সস্তা প্রিপেইড প্ল্যান অফার করছে না। এই প্ল্যানে গ্রাহকেরা অনেক সুবিধা পেতে চলেছেন। রিলায়েন্স জিওর এই প্রিপেড প্ল্যানের দাম ১০৯৯ টাকা, যা ৮৪ দিনের বৈধতার সাথে আসে। এই প্ল্যান রিচার্জে গ্রাহক প্রতিদিন জিবি ডেটা পাবেন। এছাড়াও এই JIO Mobile Recharge প্ল্যানটি তাকে আনলিমিটেড কলিং অফার করবে।

JIO Mobile Recharge এই ৮৪ দিনের রিচার্জ করলে, গ্রাহক ৮৪ দিনের জন্য নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পাবেন। এতে, তিনি তার মোবাইল এবং ট্যাবলেটে অ্যাপের মাধ্যমে বিনামূল্যে নেটফ্লিক্স সামগ্রী দেখতে পারেন। এই প্ল্যানটি শুধুমাত্র নেটফ্লিক্স এর জন্য নয়, জিও টিভি (JIO TV), জিও সিনেমা (JIO Cinema), জিও ক্লাউড (JIO Cloud) এর মতো জিও অ্যাপ গুলিতে অ্যাক্সেসও দেওয়া হবে।

Aadhaar Seva Kendra (আধার সেবা কেন্দ্র)

যোগ্য ব্যবহারকারীরাও এই প্ল্যানের সাথে JIO Mobile Recharge করার সময় সীমাহীন JIO 5G Data সুবিধা পাচ্ছেন এবং কোনও দৈনিক ডেটা সীমা নেই। বরং এর জন্য, জিও এর ৫জি পরিষেবা তার এলাকায় উপলব্ধ হতে হবে এবং ব্যবহারকারীদের একটি ৫জি স্মার্টফোন থাকতে হবে। এই প্ল্যান রিচার্জে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পাবেন। এছাড়াও এই প্ল্যানটিতে আনলিমিটেড কলিং করা যাবে।

সিম কার্ড নিয়ে নতুন নিয়ম শুরু হচ্ছে 1লা জুলাই থেকে। নতুন পুরনো সবার জন্য। 3 মাস আগেই সতর্ক হন।

তাহলে আর দেরী না করে এখুনি এই রিচার্জ করে নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের চেয়ে অনেক কম খরচে নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের জন্য রিচার্জ করা উচিত গ্রাহকদের। JIO Mobile Recharge অফারের মাধ্যমে আপনারা এই হোলির ছুটিতে আনন্দের সঙ্গে Netflix এর মাধ্যমে ওয়েব সিরিজ ভালো করে উপভোগ করতে পারবেন। আপনারা My Jio অ্যাপের মাধ্যমে কিনলে কিছু টাকা ছাড় পেতে পারেন।
Written by Sampriti Bose.

নতুন বাইক বা 4 চাকা গাড়ি কিনলে 50000 দিচ্ছে সরকার। এইভাবে আবেদন করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button