চাকরির খবর

Court Recruitment – 17 হাজার টাকা বেতনে জেলা আদালতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ।

রাজ্যের অসংখ্য চাকরিপ্রার্থীদের জন্য এসে গেল বড়ো সুখবর (Court Recruitment). এখন থেকে জেলা আদালতে চাকরি পেতে চলেছেন রাজ্যের অসংখ্য সাধারণ মানুষ। সম্প্রতি জারি করা হয়েছে বিজ্ঞপ্তি। বর্তমানে রাজ্যে চাকরি প্রার্থীর সংখ্যা নিতান্তই কম নয়। তবে, তাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা চাকরীর জন্য দীর্ঘদিন ধরে প্রচেষ্টা করে চলেছেন। তাদের জন্য এসে গেল বড় সুখবর।

Court Recruitment In 2024.

রাজ্যের পূর্ব বর্ধমানের ডিস্ট্রিক্ট জাজের অফিসে গ্রুপ ডি কর্মী নিয়োগ (Group D Court Recruitment) করা হবে জানিয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তবে এখানে শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। ইচ্ছুক প্রার্থীদের অফলাইনে আবেদন করতে হবে। এই নিয়োগটি স্থায়ী ধরণের নিয়োগ। আর এই Court Recruitment বা কোর্টে চাকরি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Court Recruitment Important Update

নাইট গার্ড 9 টি শূন্যপদ রয়েছে। ডে গার্ড 1 টি শূন্যপদ রয়েছে। গার্ডেনার 1 টি শূন্যপদ রয়েছে। তিনটি পদের জন্যই প্রার্থীদের অষ্টম শ্রেণী পাশ করে থাকতে হবে। সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে যাদের বয়স, তাঁরা এখানে আবেদন করতে পারবেন। মাসিক ১৭০০০ থেকে ৪৩৬০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। লিখিত পরীক্ষার মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ (Court Recruitment) করা হবে।

SBI E Mudra Loan (স্টেট ব্যাংক ই মুদ্রা লোন)

Court Recruitment Apply Process

এখানে আবেদন করতে হবে অফলাইনে। এর জন্য নীচের লিঙ্কটি ক্লিক করে অফিসিয়াল নোটিশটি ডাউনলোড করে নিতে হবে। নোটিশের 4 নং পাতা থেকে আবেদনপত্রটি শুরু হয়েছে। সেটি প্রিন্ট করিয়ে নিজেদের তথ্য দিয়ে আবেদনপত্রের ফর্মটি ফিলাপ করতে হবে। ফর্মের সাথে প্রয়োজনীয় নথি সংযুক্ত করতে হবে। এরপর নিজেদের দুই কপি ছবি এবং সাইন সঠিক জায়গায় বসিয়ে আবেদনপত্রের ফর্মটি হাতে করে অথবা পোস্টের মাধ্যমে দিয়ে আসতে হবে নীচের ঠিকানায়। সাথে দিতে হবে আবেদন মূল্যের একটি ডিমান্ড ড্রাফট।

1 ও 10 টাকার কয়েন বাতিল? আপনার কাছে আছে? RBI এর এই নির্দেশ দেখুন।

Court Recruitment Apply Money

আবেদন মূল্য বাবদ SC ছাড়া বাকি প্রার্থীদের 300 টাকার একটি ডিমান্ড ড্রাফট পাঠাতে হবে। SC প্রার্থীদের 100 টাকা জমা দিতে হবে। The District Judge cum District Recruitment Committee of Purba Bardhaman Judgeship, Court Compound, Burdwan, Purba Bardhaman, Pin Code – 713101 তাই আর দেরি না করে এখনি উক্ত পদের জন্য আবেদন করা উচিত চাকরি প্রার্থীদের।
Written by Sampriti Bose.

পশ্চিমবঙ্গের পঞ্চায়েতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। যোগ্যতা, বেতন ও আবেদন প্রক্রিয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button