টাকা পয়সা

Kolkata Fatafat – কলকাতা ফটাফট টিপস। সাট্টা মটকা গেম জেতার টিপস গুলো জানুন

এবার থেকে বাড়িতে বসে কলকাতা ফটাফট বা সাট্টা মটকা (Kolkata Fatafat Satta Matka) খেলেই লাখপতি হতে পারবেন। মূলত লাখপতি হবার স্বপ্ন তো অনেকেই দেখে তবে এবার এসে গেল বিনা পরিশ্রমে লাখপতি হবার বিরাট সুযোগ। তবে, এর জন্য মেনে চলতে হবে বিশেষ কিছু ফর্মুলা। বর্তমানে দেশে অনেক মানুষই রয়েছেন যারা লটারি (Lottery) খেলে নিজের ভাগ্যকে যাচাই করে থাকেন। বলা যায়, সহজ পদ্ধতিতে ধনী (Rich) হওয়ার একমাত্র পথ হলো লটারি খেলা।

Kolkata Fatafat and Satta Matka Winning Tips.

আমেরিকার এক বিখ্যাত লেখক স্টেপনি গার্বার বলেছেন, প্রত্যেক ব্যক্তিরই তার নিজের ভাগ্য পরিবর্তন করার ক্ষমতা আছে। এছাড়া এই বিষয়ে আরো একজন লেখক হ্যারি এস ট্রুম্যান বলেছেন, কর্ম হল ভাগ্যের বীজ অর্থাৎ কাজ মানুষের ভাগ্য বদলে দেয় (Kolkata Fatafat). সুতরাং কোনো ব্যক্তি যদি মনে করেন বসে থাকবেন তাহলে তার ভাগ্য বদলাবে না। তবে, আমাদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের ভাগ্য (Fortune) নিয়ে বেশ চর্চা করতে পছন্দ করেন।

কলকাতা ফটাফট টিপস

ভাগ্য পরীক্ষার মাধ্যম হিসেবে লটারি কে অনেকেই বেশ গুরুত্ব দিয়ে থাকেন। এই মুহূর্তে এই সকল মানুষদের মধ্যে লটারি খেলার মাধ্যমে হিসেবে Kolkata Fatafat একটি অত্যন্ত জনপ্রিয় মাধ্যম। তবে, বিভিন্ন সূত্র মারফত জানা যায় যে, ভারতে এখন এই মটকা জাতীয় খেলা সম্পূর্ণ নিষিদ্ধ। কিন্তু তা সত্ত্বেও ভারতের বিভিন্ন জায়গায় এই মটকা সাট্টা (Satta Matka) এই ধরনের খেলা চলে থাকে।

কলকাতা সাট্টা মটকা খেলা

তাই এক্ষেত্রে কোনো ব্যক্তি চাইলে তার ভাগ্য পরীক্ষা করতেই পারেন। বেশ কিছু অনলাইন ওয়েবসাইট এই ধরণের খেলা চালায়। তবে কলকাতা ফটাফট (Kolkata Fatafat) দাবী করে, এই খেলাটি (Online Lottery Game) আইনসম্মত এবং এটি তারা আইন মেনেই খেলছে।কলকাতা ফটাফট মূলত কলকাতাতে খেলা হয়ে থাকে, যা তৈরি হয়েছে সম্পূর্ণ সাট্টা মটকা খেলার পদ্ধতি মেনেই।

কলকাতা এফ এফ টিপস

ভারতে এই মুহূর্তে এই ধরনের খেলা সম্পূর্ণ রূপে নিষিদ্ধ হলেও ওয়েবসাইটটি সম্পূর্ণভাবে গভর্নমেন্ট অথরাইজড হওয়ায় এখানে এই ধরনের খেলা চলে নির্দ্বিধায়। তবে মনে রাখতে হবে মাথা ঠান্ডা রেখে সঠিক ফর্মুলা ও পদ্ধতি অনুসরণ করে টিকিট করলে তবেই এই ধরনের খেলায় লক্ষ্যভেদ করা সম্ভব হয়। সারা দিনে মোট ৮ টি নির্দিষ্ট সময়ে Kolkata Fatafat খেলা হয়ে থাকে।

কলকাতা ফটাফট খেলার সময়

দিনের প্রথম খেলাটি শুরু হয় সকাল সাড়ে দশটায়। এরপরে 2.30 টায় খেলা চলে। বিকালে খেলা হয় চারটে এবং সাড়ে পাঁচটায়। এরপর সন্ধ্যা সাতটায় এবং দিনের শেষ খেলাটি হয় রাত সাড়ে আটটায়। আর যে কোন ধরণের খেলা খেলার আগে আপনারা এই Kolkata Fatafat Lottery সম্পর্কে আপনারা জেনে নিতে পারবেন। তাহলে এই খেলা সম্পর্কে আপনাদের সঙ্গে শেয়ার করে নেব।

কলকাতা ফটাফট খেলার নিয়ম

1) এই খেলায় শূন্য থেকে ৯ পর্যন্ত মোট দশটি অংক রয়েছে।
2) প্রত্যেকটি খেলায় গ্রাহককে এই শূন্য থেকে ৯ এর মধ্যে যে কোনো একটি অংক বেছে নিতে হবে।
3) সেক্ষেত্রে তার বেছে নেওয়া অংকটি যদি সেই কলকাতা ফটাফট রেজাল্ট (Kolkata Fatafat Result) আসে তাহলে তিনি তার কাঙ্ক্ষিত মূল্যের উপহার পেয়ে যাবেন।

4) এই Kolkata Fatafat তিন ধরণের গেম অফার করে খেলা চালায়।
5) সে গুলো হলো সিঙ্গেল গেম, জোড়ি গেম এবং পত্তি গেম।
6) এখানে কোনো খেলায় আটটি বাজি হয় সারা দিনে আবার কোনো খেলায় হয় চারটি বাজি।
7) সঠিক নাম্বারে ভাগ্য মিলে গেলেই সেই গ্রাহক বিজয়ী হয়ে যাবেন।

8) এই Kolkata Fatafat খেলায় বিজয়ী হলে পুরস্কার হিসেবে গ্রাহককে নির্দিষ্ট নম্বর এর ওপরে টাকা ধরতে হবে। 9) যদি তিনি বিজয়ী হন তাহলে তার সেই টাকা নয় গুণ টাকা তিনি পাবেন।
10) যদি কেউ ১০০০ টাকা বাজি ধরেন, তাহলে তিনি ফেরত পাবেন ৯০০০ টাকা।
11) আর যদি কেউ পত্তিতে বাজি (Tin Patti) ধরেন, তাহলে ১০০ টাকায় জিতে যাবেন ১০০০০ টাকা।

তবে, সব ক্ষেত্রেই কিছু সরকারি নিষেধাজ্ঞা বা আইন থাকে। এই গেম খেলার জন্যও রয়েছে। যার মধ্যে অন্যতম হলো, এই গেম খেলার জন্য গ্রাহকের বয়স অবশ্যই ১৮ বছরের উপরে হতে হবে। এই খেলাটি (Kolkata Fatafat Game) জেতার জন্য গ্রাহককে সম্পূর্ণ ভাবে নিজের ভাগ্যের উপরে নির্ভর করতে হবে। এছাড়া গ্রাহক তার আগের জেতা নম্বর গুলোর দিকেও নজর রাখতে পারেন।

Facebook Money (ফেসবুক থেকে রোজগার)

এক্ষেত্রে যদি গ্রাহক দেখেন যে আগের সব বিজোড় সংখ্যা এসেছে, তাহলে তিনি জোড় সংখ্যার জন্য চেষ্টা করে দেখতে পারেন। আবার অনেক সময় উল্টোটাও হয়। শহরের পাশাপাশি গ্রামেও এখন Kolkata Fatafat Satta খেলা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাই ভাগ্য পরীক্ষার ইচ্ছা থাকলে কোনো ব্যক্তি কলকাতা ফটাফট খেলে একবার দেখতেই পারেন।

আরোগ্য সঞ্জীবনী নীতি 2024. এখন প্রত্যেক বাড়িতে ডাক্তারের সুবিধা

তবে, এই Kolkata Fatafat ভাগ্য পরীক্ষার খেলায় অবশ্যই ঝুঁকি থাকে, তাই কেউ যদি এই ধরণের খেলায় যুক্ত হন তাহলে অবশ্যই সচেতন হয়ে তবেই খেলতে হবে। আর PB Tech News এর তরফে শুধুমাত্র গ্রাহকদের জানানোর জন্য এই প্রতিবেদন দেওয়া হয়েছে, আর এছাড়াও আপনারা সকল দিক বিচার বিবেচনা করার মাধ্যমে এই নিয়ে সিদ্ধান্ত নেবেন।
Written by Sampriti Bose.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button