Trending News

LPG Cylinder Price – রান্নার গ্যাসের দাম নিয়ে দারুণ খুশির খবর গরীব ও মধ্যবিত্তের জন্য।

সামনে এলো রান্নার গ্যাসের (LPG Cylinder Price) বিষয়ে এক বড়ো সুখবর। লোকসভা নির্বাচনের আগে ফের একবার রান্নার গ্যাসের দাম (LPG Gas Price) কমলো। সাধারণ মানুষকে স্বস্তি দিতেই বাণিজ্যিক এলপিজি সিলিন্ডারের দাম কমানো হয়েছে বলে জানা গিয়েছে। রান্নার গ্যাস সিলিন্ডারের দাম বাজারে সবসময়ই ওঠানামা করতে থাকে (Liquefied Petrolium Gas).

LPG Cylinder Price Reduce In India.

নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র থেকে শুরু করে রান্নার গ্যাস সব কিছুর দাম দিনের পর দিন বেড়েই চলেছে। অগ্নিমূল্য বাজারের অভিশাপে নাজেহাল অবস্থা মধ্যবিত্তদের। প্রায় প্রতিনিয়ত খবরের শিরোনামে উঠে আসে এলপিজি গ্যাস সিলিন্ডারের মূল্য বৃদ্ধির কথা। এই উচ্চ পরিসরের কারণে এলপিজি সিলিন্ডার (LPG Cylinder Price) সাধারণ মানুষের জন্য বেশ চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছিল।

তবে এবার সুখবর আসতে চলেছে তাদের জন্য। সাধারণ মানুষকে স্বস্তি দিতে বাণিজ্যিক এলপিজি সিলিন্ডারের দাম কমানো হয়েছে। দেশের বিভিন্ন শহরে এলপিজি সিলিন্ডারের দাম (LPG Cylinder Price) কমানো হয়েছে। দেশের রাজধানী দিল্লিতে বাণিজ্যিক এলপিজি সিলিন্ডারের দাম ৩০.৫০ টাকা কমেছে। অন্যদিকে কলকাতায় ৩২ টাকা কমেছে। মুম্বাইতে ৩১.৫০ টাকা এবং চেন্নাইতেও ৩১.৫০ টাকা কমেছে বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম।

Post Office MIS (পোস্ট অফিস মান্থলি ইনকাম স্কিম)

IOCL এর তথ্য অনুযায়ী, দিল্লিতে ১৯ কেজি বাণিজ্যিক এলপিজি সিলিন্ডার এখন ১৭৬৪.৫০ টাকায় পাওয়া যাবে। মুম্বাইতে এই সিলিন্ডারের দাম ১৭১৭.৫০ টাকা এবং কলকাতায় ১৭৯৭ টাকা। তবে, গার্হস্থ্য এলপিজি সিলিন্ডারের দামে কোন পরিবর্তন করা হয়নি। ১৪.২ কেজি গার্হস্থ্য এলপিজি সিলিন্ডার (LPG Cylinder Price) দিল্লিতে ৮০৩ টাকা, কলকাতায় ৮২৯ টাকা, মুম্বাইতে ৮০২.৫০ টাকা এবং চেন্নাইতে ৮১৮.৫০ টাকায় পাওয়া যাচ্ছে।

15 হাজার টাকা পাবেন বিনা পরিশ্রমে। এই কাগজ থাকলে আজই আবেদন করুন।

বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম (LPG Cylinder Price) কমায় ব্যাপক খুশি হয়ে গেছেন ব্যবসায়ীরা। তবে, শুধু বাণিজ্যিক গ্যাসই নয় গার্হস্থ গ্যাসের দামও কমতে পারে বলে আশাবাদী গ্রাহকেরা। কিন্তু নতুন করে কোন দাম কমানোর ঘোষণা করা হয়নি সরকারের তরফে। কিন্তু এর আগে এই সম্পর্কে ঘোষণা করা হয়েছিল এবং দাম অনেকটাই কমেছিল।
Written by Sampriti Bose.

জনপ্রিয় 10 টি ব্যাংককে কড়া শাস্তি দিলো রিজার্ভ ব্যাংক। গ্রাহকদের টাকা নিয়ে সমস্যা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button