টেকনোলজি

JIO 5G – বিনামূল্যে 5G ডেটা দেওয়া নিয়ে Jio এর বড় ঘোষণা। খুশির খবর না খরচ বাড়বে?

JIO 5G বা রিলায়েন্স জিওর তরফে যে বিনামূল্যে 5G পরিষেবা দেওয়া হচ্ছে সেই পরিষেবা নিয়ে খুশি সকল দেশবাসী। এই প্রথম জিওর হাত ধরে সকলে নিজেদের কাছে শুধুমাত্র 5G Smartphone থাকলেই 24×7 মানে দিনে যত ইচ্ছে তত বেশি পরিমাণে ইন্টারনেট ব্যবহার করতে পারছেন। নতুন বছরে এবার জিও তার গ্রাহকদের জন্য এনে দিল দারুণ সুখবর।

JIO 5G Mobile Recharge Offer.

ভারতের বৃহত্তম টেলিকম অপারেটর রিলায়েন্স জিওর (Reliance JIO 5G) গ্রাহকেরা এখন থেকে সারা বছর বিনামূল্যে ৫জি ইন্টারনেট ডেটা (JIO 5G Internet Data) পেতে চলেছেন। জিও বরাবরই তার গ্রাহকদের জন্য আকর্ষণীয় কিছু রিচার্জ প্ল্যান এনে গ্রাহকদের আকৃষ্ট করে থাকে। একারণে বর্তমানে ভারতে সব থেকে বেশি জনপ্রিয় টেলিকম সংস্থা হলো জিও। জিও অনেকদিন আগেই ভারতে ৫জি ইন্টারনেট (JIO 5G Internet) পরিষেবা লঞ্চ করেছে।

যারপর থেকেই ব্যবহারকারীরা বিনামূল্যে ৫জি ইন্টারনেট ব্যবহার করার সুযোগ দিচ্ছে। তবে ২০২৩ সালের শেষে অনেক গ্রাহকই এই ভেবে ভয় পেয়েছিলেন যে, জিওর বিনামূল্যের ৫জি অফার নতুন বছরে হয়তো শেষ হয়ে যাবে। তবে সেই চিন্তার অবসান ঘটিয়ে এখন নিশ্চিত করা হয়েছে যে, এই অফার ২০২৪ সালে ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন।

পাশাপাশি, ২০২৫ সালের প্রথম দিকেও বিনামূল্যে এই পরিষেবা পাওয়া যাবে। সম্প্রতি রাহুল যাদব নামে এক রিলায়েন্স জিও ব্যবহারকারী একটি সংবাদ মাধ্যমের কাছে ২৯৯৯ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। যে স্ক্রিনশট দেখে বোঝা যায় যে, এই ২৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানের সাথে আনলিমিটেড ৫জি ডেটা ব্যবহারের অফারটি (JIO 5G) ২০২৫ এর জানুয়ারি পর্যন্ত বৈধ।

JIO New Recharge Plan (জিও নতুন রিচার্জ প্ল্যান)

উল্লেখ্য, জিও যে কোনো সময় আনলিমিটেড ৫জি ডেটা অফারটি প্রত্যাহার করতে পারে। যদিও এই স্ক্রিনশট দেখে অনুমান করা হচ্ছে যে, যদি কোনো ব্যবহারকারী এখনই জিওর কোনো ৩৬৫ দিনের প্ল্যান রিচার্জ (JIO 5G Recharhe Plan) করেন, তাহলে তাকে ২০২৫ সাল পর্যন্ত রিচার্জ করার জন্য চিন্তা করতে হবে না। পাশাপাশি, তারা আগামী বছর পর্যন্ত আনলিমিটেড ৫জি ডেটা উপভোগ করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে।

সিম কার্ড নিয়ে নতুন নিয়ম শুরু। ক্রেতা বিক্রেতা সবাই জানুন।

নতুন বছরের শুরুতেই জিওর গ্রাহকদের জন্য আনলিমিটেড ৫জি ডেটা উপভোগ করার বিষয়টি যে একটি বড়ো সুখবর, সেটি আর বলার অপেক্ষা রাখে না। আর এই খবর সঠিক হলে সকল গ্রাহকদের খুবই সুবিধা হতে চলেছে। আর এই জন্য জিওর আরও গ্রাহকদের সংখ্যা এই চলতি বছরে আরও বাড়তে চলেছে মনে করছেন অনেকে। এবারে দেখার অপেক্ষা যে আগামীদিনে কি হতে চলেছে।
Written by Sampriti Bose.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button