টেকনোলজি

JIO New Recharge Plan – Jio গ্রাহকদের জন্য দারুণ সুখবর। কম খরচে 3 মাসের প্ল্যান লঞ্চ হল।

এবার নতুন বছরের শুরুতেই JIO New Recharge Plan বা জিওর নতুন প্ল্যান লঞ্চ হলে। আর এটি গ্রাহকদের জন্য নিয়ে এলো বড়ো সুখবর। এই প্ল্যানেই মাত্র কিছু টাকা খরচে এবার বাড়তি সুবিধা হিসেবে অতিরিক্ত ডেটা দেবার কথা ঘোষণা করলো এই সংস্থা। যেদিন থেকে মুকেশ আম্বানি জিও লঞ্চ করেছেন, সেদিন থেকে নিজের ভিত শক্ত করার জন্যে এবং গ্রাহকদের তার দিকে আকৃষ্ট করার জন্যে নতুন নতুন সব প্ল্যান নিয়ে আসছে জিও।

JIO New Recharge Plan Launch.

ভারতের সব টেলিকম সংস্থা গুলোর মধ্যে বর্তমানে ১ নম্বর টেলিকম সংস্থা হলো জিও। বর্তমানে Airtel, VI, BSNL সব টেলিকম সংস্থাকে পেছনে ফেলে নিজে এগিয়ে যাচ্ছে জিও। জিও তাদের গ্রাহকদের জন্যে এমন এমন সব প্ল্যান (JIO New Recharge Plan) নিয়ে আসে সে সব প্ল্যান গুলোর প্রত্যেকটি প্ল্যান লোভনীয় ও সুযোগ সুবিধা সম্পন্ন।

তাই ভারতের বেশিরভাগ মানুষ জিও ব্যবহার করেন। তেমনই গ্রাহকদের সুবিধার্থে এবার পুরোনো প্ল্যানেই বাড়তি সুবিধা হিসেবে অতিরিক্ত ডেটা দেবার কথা ঘোষণা করলো জিও টেলিকম সংস্থা। সংস্থার তরফে জানানো হয়েছে, দুটি রিচার্জ প্ল্যানে (JIO New Recharge Plan) বাড়তি ডেটা পাবেন গ্রাহকরা। একটি ২১৯ টাকা অপরটি ৩৯৯ টাকা। জিওর ২১৯ টাকার ও ৩৯৯ টাকার প্ল্যানের বিষয়ে বিস্তারিত নিম্নরূপ।

২১৯ টাকার প্ল্যান

আগে এই ২১৯ টাকার রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কলের সুবিধা, প্রতিদিন ১০০ টি করে মেসেজ ও নিয়মিত ৩ জিবি করে ডেটা পেতেন গ্রাহকেরা। এর সঙ্গে মিলত JIO TV, JIO Cinema ও JIO Cloud সুবিধা। এই প্ল্যানের (JIO New Recharge Plan) বৈধতা ছিল ১৪ দিন। তবে এবার এই ২১৯ টাকা রিচার্জেই বাড়তি ২ জিবি ডেটা পাবেন গ্রাহকরা।

JIO Recharge Plan (জিও রিচার্জ প্ল্যান)

৩৯৯ টাকার প্ল্যান

২৮ দিনের এই প্ল্যানে থাকে আনলিমিটেড কলিং এর সুযোগ। প্রতিদিন ৩ জিবি করে ডেটা ও ১০০ টি করে মেসেজ। এবার পেয়ে যাবেন অতিরিক্ত ৬ জিবি ডেটা। সঙ্গে জিও টিভি, জিও সিনেমা ও জিও ক্লাউডের সুবিধা। এখানেই শেষ নয়, Amazon Prime, Disney Hotstar সহ একাধিক ওটিটির সুবিধা পাবেন এই প্ল্যানের (JIO New Recharge Plan) গ্রাহকরা।

JIO নতুন বছরে VIP নম্বর চালু করলো। বিনামূল্যে আনলিমিটেড পরিষেবা।

মূলত বেশিরভাগ গ্রাহকের বৈধতার চেয়ে বেশি ইন্টারনেট ডেটা প্রয়োজন। কলেজ ও পেশাজীবী শিক্ষার্থীদের এ ধরনের চাহিদা বেশি। তাই তাদের এই প্ল্যান গুলির সাথে আলাদাভাবে ডেটা প্ল্যান রিচার্জ (JIO New Recharge Plan) করতে হবে না উপরন্তু এই প্ল্যানের মধ্যেই মিলবে অতিরিক্ত ডেটার সুবিধা। এই প্ল্যান দুটি সেই সমস্ত গ্রাহকদের জন্যই। সবমিলিয়ে নতুন বছরে জিওর এই প্ল্যান দুটি গ্রাহকদের জন্য বিশেষ সহায়ক হবে বলে মনে করা হচ্ছে।
Written by Sampriti Bose.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল। নতুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button