টেকনোলজি

JIO AirFiber – 50 দিন বিনামূল্যে ইন্টারনেট দেবে JIO. গ্রাহকরা খুশিতে লাফাচ্ছে।

বরাবর গ্রাহকদের খুশি করতে একের পর এক নতুন প্ল্যান এনে চলেন মুকেশ আম্বানি (JIO AirFiber). মুকেশ আম্বানি রিলায়েন্স জিও (Reliance JIO) বাজারে আসার পর থেকে নিজেদের ওয়েল প্ল্যানড বিজনেস স্ট্র্যাটেজি দিয়ে গ্রাহকদের মন জয় করে নিয়েছে। জিও যখন মার্কেটে লঞ্চ করে তখন বিনামূল্যে কলিং পরিষেবা থেকে শুরু করে হাইস্পিড ইন্টারনেট (JIO High Speed Internet) সবটাই গ্রাহকের কাছে পৌঁছে দিয়েছে।

JIO AirFiber Provide Free Internet.

আবারো অন্যান্যদের টেক্কা দিতে নতুন ফন্দি নিয়ে হাজির রিলায়েন্স জিও। সম্প্রতি জিওর তরফ থেকে জানানো হয়েছে একেবারে বিনামূল্যে পাওয়া যাবে পরিষেবা। তাও আবার এক দু’দিন নয় এই পরিষেবা মিলবে, এক টানা ৫০ দিনের জন্য। সম্পূর্ণ বিনামূল্য ব্রডব্যান্ড (JIO AirFiber Free Internet) ব্যবহারের পাশাপাশি মোট পাঁচটি টিভি চ্যানেল (TV Channel) ১৩টি প্লাটফর্ম (OTT Platform) এর সুবিধা দিচ্ছে এই কোম্পানি।

এই বিশেষ প্ল্যান (JIO AirFiber Plan) শুনে বুঝতেই পারছেন সাধারণ মানুষের ঠিক কতটা সুবিধা হতে চলেছে! নিশ্চয়ই ভাবছেন কীভাবে এই সুবিধা পাবেন! এছাড়াও আর কী কী আকর্ষণীয় বিষয় রয়েছে জিও ফাইবারের (JIO Fiber) এই প্ল্যানে! আজকে সবটাই বিস্তারিত রইল আমাদের এই প্রতিবেদনে। আর আপনারা এই বিনামূল্যে ইন্টারনেট এই প্ল্যানের মাধ্যমেই পেয়ে থাকবেন।

Mobile Recharge (মোবাইল রিচার্জ প্ল্যান)

JIO AirFiber Plan Benefits

JIO TRUE 5G প্রযুক্তির মাধ্যমে গ্রাহককে দেয়া হয়ে থাকে Jio AirFiber এর পরিষেবা। ৫০ দিন একেবারে বিনামূল্যে যে প্ল্যানটি গ্রাহকদের দেওয়া হচ্ছে তার রিচার্জ মূল্য ধার্য করা হয়েছে মাত্র ৫৯৯ টাকা। এই প্ল্যান অনুযায়ী Jio AirFiber এর গ্রাহকরা প্রত্যেক মাসে পেয়ে যাবেন 30 Mbps স্পিডে 1000 GB হাই স্পিড পর্যন্ত ডেটা। এর পাশাপাশি রয়েছে DTH এর মাধ্যমে ৫০০টি টিভি চ্যানেল দেখার সুযোগ। একই সঙ্গে থাকছে ১৩ টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনও।

সিম কার্ড নিয়ে নতুন নিয়ম শুরু হচ্ছে 1লা জুলাই থেকে। নতুন পুরনো সবার জন্য। 3 মাস আগেই সতর্ক হন।

How Much Money You Will Spend On This JIO AirFiber Plan?

যে গ্রাহক এই বিশেষ সুবিধা পেতে চাইছেন তাকে নিজের 5G Jio সিমের নম্বর দিয়ে সার্ভিস বুক করতে হবে। বেশি টাকা দিলে রয়েছে আরও দুর্দান্ত একটি প্ল্যান। যেখানে Jio Air Fiber Max প্ল্যানে মাসে ১,৪৯৯ টাকা দিলে 30 Mbps স্পিডে মাসে 1000 GB হাই স্পিড ডেটা পেয়ে যাবেন গ্রাহক। এর পাশাপাশি DTH এর মাধ্যমে ৫০০ টি টিভি চ্যানেল দেখতে পাবেন এবং সেই সঙ্গে ১৫টি OTT প্লাটফর্মের সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। এছাড়াও থাকছে Netflix এর বেসিক মোবাইল সাবস্ক্রিপশন।
Written By Tithi Adak.

1 লক্ষ টাকা সরাসরি ব্যাংক একাউন্টে দিচ্ছে SBI. কিভাবে আবেদন করলে এই টাকা পাবেন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button