টেকনোলজি

Recharge Plan – মাত্র 199 টাকায় অফুরন্ত সব সুবিধা পাবেন। কোন কোম্পানি বেশি সুবিধা দিচ্ছে?

এবার ১৯৯ টাকার রিচার্জ প্ল্যানে (Recharge Plan) গ্রাহকদের বিশেষ পরিষেবা দিতে চলেছেন JIO, Airtel মতো টেলিকম সংস্থা গুলি। সারা মাস অফুরন্ত ডেটা ও কলের সুবিধার পাশাপাশি থাকছে কিছু বাড়তি সুবিধা।বর্তমানে মূল্যবৃদ্ধির জমানায় দাঁড়িয়ে প্রায় সকলেই সাশ্রয়ের উপায় খোঁজেন। বিশেষ করে মোবাইল রিচার্জের (Mobile Recharge Plan) ক্ষেত্রে শত শত টাকা খরচ করার সামর্থ্য অনেকেরই থাকে না।

199 Rupees Recharge Plan.

এখন অধিকাংশ কাস্টমার রিচার্জের জন্য মাসিক প্ল্যান গুলির ওপর নির্ভর করেন। ফলস্বরূপ, দেশীয় বাজারে কম দামের প্রিপেইড প্ল্যান গুলির চাহিদাই থাকে৷ তবে জিও বরাবরই গ্রাহকদের সস্তায় রিচার্জ প্ল্যানের (JIO Recharge Plan) সুবিধা দেওয়ার কারণে বিশেষ জনপ্রিয়। এখন পিছিয়ে নেই এয়ারটেলও। ২০০ টাকার কম খরচে অর্থাৎ সাশ্রয়ী মূল্যে রিলায়েন্স জিও এবং এয়ারটেল উভয় টেলিকম সংস্থায় গ্রাহকদের বিশেষ সুবিধা দিচ্ছেন।

JIO Airtel Recharge Plan

JIO ১৯৯ টাকার প্ল্যান
জিওর ক্ষেত্রে এই রিচার্জ প্ল্যানটি ২৩ দিনের বৈধতার সাথে আসে। এতে রোজ ১.৫ জিবি হাই-স্পিড ডেটা, যেকোনো নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএসের সুবিধা পাওয়া যায়। সাথে থাকে JIO TV, JIO Cinema ইত্যাদি অ্যাপের কম্প্লিমেন্টরি অ্যাক্সেসও।

Recharge Offers (জিও এয়ারটেল নতুন অফার)

Airtel এর ১৯৯ টাকার প্ল্যান
এয়ারটেল এই দামে ৩০ দিন মানে একমাসের ভ্যালিডিটি দেয়। তবে এতে আনলিমিটেড ফ্রি কলিং এর সাথে মোট ৩ জিবি হাই স্পিড ডেটা এবং ৩০০টি এসএমএস মেলে। এছাড়াও প্ল্যানটিতে ইউজারদের বিনামূল্যে হ্যালোটিউন (HelloTune) এবং Wynk Music এর অ্যাক্সেস দেওয়া হয়।

জিওর স্পেশাল অফার গ্রাহকদের জন্য। 31 তারিখের মধ্যে কিনলে প্রতিদিন অতিরিক্ত সুবিধা পাবেন।

উল্লেখ্য, তুলনামূলক বিচারে জিওর প্ল্যানটি বেশি লাভজনক, কারণ এয়ারটেল স্বল্প বেশি ভ্যালিডিটি দিলেও জিওতে গ্রাহকেরা কয়েক গুণ বেশি মোবাইল ডেটা (Mobile Data) এবং SMS ব্যবহার করতে পারবেন। তবে, কম টাকায় যাবতীয় মোবাইল বেনিফিট পেতে চাইলে উল্লিখিত দুটি প্ল্যান (Recharge Plan) যে বেশ কার্যকরী তাতে সন্দেহ নেই। তাহলে আপনারা কোন প্ল্যানটা কিনছেন?
Written by Sampriti Bose.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button