টেকনোলজি

Recharge Offers – JIO Airtel এর নতুন উপহার রাম মন্দির উদ্বোধনের জন্য। নতুন পুরনো সবার জন্য।

আমাদের দেশের দুই টেলিকম জায়েন্ট JIO ও Airtel নতুন অফার (Recharge Offers) নিয়ে আসলো রাম মন্দির উদ্বোধন উপলক্ষে। আর এই নতুন সুবিধা জিও ও এয়ারটেল এর কোটি কোটি গ্রাহকদের জন্য। আর মাত্র ২ দিন। তারপরেই অযোধ্যায় রাম মন্দিরের শুভ উদ্বোধন সম্পন্ন হবে। আর এই মুহূর্তে সমগ্র দেশ মেতে উঠেছে অযোধ্যায় রাম মন্দিরের (Ayodhya Ram Mandir) শুভ উদ্বোধন তথা প্রাণ প্রতিষ্টার অনুষ্ঠানকে কেন্দ্র করে। পিছিয়ে নেই দেশের টেলিকম সংস্থা গুলি (Recharge Offers).

JIO Airtel VI Recharge Offers For Free Ram Aarti.

রাম মন্দির প্রতিষ্ঠার এই শুভ মুহূর্তে রিলায়েন্স জিও (Reliance JIO), এয়ারটেল (Airtel) কিংবা ভোডাফোনের (VI) মতো টেলিকম সংস্থা গুলি কলারটিউন এর ক্ষেত্রে এনে দিল বিশেষ সুবিধা। বর্তমানে সংবাদমাধ্যম হোক কিংবা সোশ্যাল মিডিয়া সব ক্ষেত্রেই একনাগাড়ে চর্চা চলছে। আর হিন্দু ধর্মাবলম্বী মানুষেরা আগামী ২২শে জানুয়ারির অপেক্ষায় দিন গুনছেন। এমতাবস্থায় কোটি কোটি দেশীয় মোবাইল ইউজারকে দুর্দান্ত উপহার (Recharge Offers) দিচ্ছে রিলায়েন্স জিও।

এয়ারটেল কিংবা ভোডাফোনের মতো টেলিকম সংস্থা গুলি। এই তিনটি প্রধান অপারেটরই, জয়া কিশোরী সহ অনেক ভজন কীর্তন শিল্পীর ট্রেন্ডিং গান, কলার টিউন (Caller Tune Offer) হিসাবে সেট করার সুযোগ দিচ্ছে। তাই গ্রাহকেরা যদি তার কলারদের ভগবান রামের নাম গান শোনাতে চান, তাহলে এই বিকল্পটি কাজে লাগাতে পারেন। উল্লেখ্য জিও, এয়ারটেল কিংবা ভোডাফোনের কলার টিউন সেট করার ক্ষেত্রে বিশেষ কিছু পদ্ধতি রয়েছে। সেই পদ্ধতি গুলি নিম্নরূপ (JIO Recharge Offers)

JIO Saavn Caller Tune Set Process

  • প্রথমে ফোনে My Jio অ্যাপটি ইনস্টল করতে হবে।
  • JioTunes সেকশনে গিয়ে ট্রেন্ডিং অপশনটি নির্বাচন করতে হবে।
  • নিজের পছন্দ মতো আরতির গানটি বেছে নিয়ে ‘Set JioTune’ অপশনে ক্লিক করলেই কলার টিউন সেট হয়ে যাবে গ্রাহকদের।
  • এক্ষেত্রে গ্রাহকেরা যদি ফিচার ফোন ব্যবহারকারী হন বা Jio Phone ব্যবহার করেন, তাহলে তাকে কলারটিউনের জন্য ৫৬৭৮৯ নম্বর ডায়াল করতে হবে (Recharge Offers).
JIO Offers (জিও অফার)

Airtel Wynk Music Caller Tune

  1. এয়ারটেলের সিম (Airtel SIM) ব্যবহার কারীদের প্রথমে নিজের ফোনে Wynk Music অ্যাপ ডাউনলোড করতে হবে, আর তারপর মোবাইল নম্বর দিয়ে লগ ইন করতে হবে।
  2. অ্যাপের উপরের ডানদিকে Hello Tunes অপশন আসবে তাতে ক্লিক করতে হবে।
  3. পরবর্তী ধাপে তিনি নিজের প্রিয় রাম আরতি সার্চ করে কলার টিউন সেট করতে পারেন যা ৩০ দিন অ্যাক্টিভ থাকবে।
  4. ফিচার ফোন ব্যবহারকারীরা এক্ষেত্রে ৫৪৩২১১ ডায়াল করে আরতি কলার টিউন সেট করতে পারবেন (Recharge Offers).

বিনামূল্যে 5G ডেটা দেওয়া নিয়ে Jio এর বড় ঘোষণা। খুশির খবর না খরচ বাড়বে?

VI Caller Tune Set

১) রামনাম কলার টিউন হিসেবে সেট করার জন্য ভোডাফোন আইডিয়ার ইউজারদের অফিসিয়াল Vi অ্যাপের কলার টিউনস ট্যাবে যেতে হবে (Recharge Offers).
২) তারপর কলার টিউন সেট করতে ক্যাটালগে প্রদত্ত যে কোনো একটি আরতি গান নির্বাচন করতে হবে। তাই আসন্ন বাইশে জানুয়ারি উপলক্ষে যে সকল গ্রাহকেরা তাদের কলার টিউনে ভগবান শ্রী রামের (Sree Ram) গান সেট করতে চান তাদের উক্ত পদ্ধতি অবলম্বন করে অতি দ্রুত সেই কাজটি সেরে ফেলা উচিত (Recharge Offers).
Written by Sampriti Bose.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button