টেকনোলজি

JIO Offers – জিওর স্পেশাল অফার গ্রাহকদের জন্য। 31 তারিখের মধ্যে কিনলে প্রতিদিন অতিরিক্ত সুবিধা পাবেন।

JIO Offers বা জিওর তরফে বছরের শুরুতেই তাদের কোটি কোটি গ্রাহকদের জন্য নতুন প্ল্যান নিয়ে এসেছে। আর এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা অতুলনীয় সুবিধা পেতে চলেছেন যা তারা এতদিন পাননি। একবার এই প্ল্যান কিনে নিলে আপনাদের আর সারাবছর কোন ধরণের চিন্তা করতে হবে না। এবার প্রজাতন্ত্র দিবস (Republic Day 2024) উপলক্ষে দেশের সর্ববৃহৎ টেলিকম সংস্থা জিও, তার গ্রাহকদের জন্য নিয়ে এলো নতুন অফার।

JIO Offers For 2999 Rupees.

নতুন এই অফারে বার্ষিক ২৯৯৯ টাকার রিচার্জে প্রতিদিন ২.৫ জিবি ডেটা পাবেন জিও ব্যবহারকারীরা। পাশাপাশি, এই রিচার্জ প্ল্যান (JIO Offers) থেকে প্রাপ্ত কুপন দ্বারা একাধিক সুবিধা পাবেন গ্রাহকরা। নতুন বছরের জিও গ্রাহকদের জন্য এটি এক দারুন সুখবর। রিলায়েন্স জিওর কর্ণধার মুকেশ আম্বানি যেদিন থেকে ভারতবর্ষের রিলায়েন্স জিও টেলিকম সংস্থাটি এনেছেন, সেদিন থেকেই এটি গ্রাহকদের একের পর এক লোভনীয় অফার দিয়ে আকৃষ্ট করে চলেছে।

সেই কারণে বর্তমানে ভোডাফোন, এয়ারটেলকে পিছনে ফেলে দেশের সর্ববৃহৎ টেলিকম সংস্থা হয়ে উঠেছে জিও। তবে এবার প্রজাতন্ত্র দিবস উপলক্ষে জিও (JIO Offers) তার গ্রাহকদের জন্য নিয়ে এলো বিশেষ অফার। এই অফারের অধীনে গ্রাহকরা ২৯৯৯ টাকার রিচার্জে (JIO Offers 2999 Rupees) দুর্দান্ত ডিল এবং ছাড়ের সুবিধা পাবেন। প্রাপ্ত তথ্য অনুযায়ী, এই প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন ২.৫ জিবি দেওয়া হবে।

এতে মোট ৯১২.৫ জিবি ডেটা পাওয়া যাবে। তবে, বিশেষ বিষয়টি হল এই প্ল্যানটি একবার রিচার্জ (JIO Offers) করা হলে গ্রাহক সম্পূর্ণ এক বছরের জন্য সেটির ভ্যালিডিটি পাবেন অর্থাৎ এটি একটি বার্ষিক প্ল্যান এবং এর বৈধতা ৩৬৫ দিন। ২৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের অনেক সুবিধা দেওয়া হচ্ছে। সেই সুবিধা গুলি নিম্নরূপ (JIO Offers).

JIO Offers For Republic Day 2024.

  • প্ল্যানে AJIO কুপন দেওয়া হচ্ছে, যার অধীনে গ্রাহক যদি ২৯৯৯ টাকার শপিং করেন তাহলে তিনি ৫০০ টাকা ছাড় পাবেন।
  • যদি গ্রাহকরা তিরা থেকে কেনাকাটা করেন, তারা ৩০% পর্যন্ত অর্থাৎ ১০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।
  • যদি গ্রাহকরা lxigo এর মাধ্যমে ফ্লাইট বুক করেন, তারা ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন৷
  • যদি গ্রাহকরা Swiggy থেকে খাবার অর্ডার করেন, তারা প্রতিটি ১৫০ টাকার দুটি কুপন পাবেন, যার মানে গ্রাহকরা মোট ২৫০ টাকা ছাড় পেতে পারেন।
  • যদি গ্রাহকরা Reliance Digital থেকে কেনাকাটা করেন, তারা ৫০০০ টাকার কেনাকাটায় ন্যূনতম ১০% ছাড় পেতে পারেন৷
JIO 5G (জিও ৫জি)

উল্লেখ্য, কুপনের সুবিধা পাওয়ার জন্য বেশ কয়েকটি পদ্ধতি অবলম্বন করতে হবে। সেই পদ্ধতি গুলি নিম্নরূপ ২৯৯৯ টাকার প্ল্যানের রিচার্জে, এটি সমস্ত Coupon গ্রাহকদের My Jio একাউন্টে দৃশ্যমান হবে। এর পরে, গ্রাহকদের কোডটি অনুলিপি করতে হবে এবং তারপরে তিনি যেখান থেকে কেনাকাটা করতে চান সেটি অ্যাপ বা ওয়েবসাইটে পেস্ট করতে হবে (JIO Offers).

Jio গ্রাহকদের জন্য দারুণ সুখবর। কম খরচে 3 মাসের প্ল্যান লঞ্চ হল।

তবে এক্ষেত্রে উল্লেখ্য, কুপনটি মেয়াদ শেষ হওয়ার আগে ব্যবহার করা ভালো। অন্যথায় এটি পরে কাজ করবে না। আর এই অফারটি শুধুমাত্র ১৫ থেকে ৩১ জানুয়ারী পর্যন্ত উপলব্ধ। তাই আর দেরি না করে অতি শীঘ্রই জিওর গ্রাহকদের এই বিশেষ অফারটির (JIO Offers) সুবিধা গ্রহণ করা উচিত। আর আপনারা এই সম্পর্কে জিওর ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে পারবেন।
Written by Sampriti Bose.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button