টেকনোলজি

JIO Airtel এর কোটি কোটি গ্রাহকদের জন্য দারুণ খবর। ডবল সুবিধা দেওয়া হবে।

দেশের JIO Airtel এর কোটি কোটি গ্রাহকদের জন্য এলো এক দারুণ সুখবর। এখন থেকে একবার পোস্টপেড রিচার্জ (Postpaid) করলেই পরিবারের তিনজন সদস্য পেয়ে যাবেন বিনামূল্যে কলিং, 5G ডেটা সহ অনেক সুবিধা। সম্প্রতি ভারতের প্রথম সারির দুটি টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Reliance JIO) এবং এয়ারটেল (Bharti Airtel) তাদের ব্যবহারকারীদের জন্য একাধিক দুর্দান্ত প্রিপেড ও পোস্টপেড প্ল্যানের ঘোষণা করেছে (JIO Airtel).

Table of Contents

JIO Airtel 5G Postpaid Offer.

তাই কোনো গ্রাহক যদি নিজের জন্য একটি সাশ্রয়ী মূল্যের ফ্যামিলি কম্বো প্ল্যান খুঁজে থাকেন, তবে উক্ত দুটি সংস্থার পোর্টফোলিওতে এরকম প্যাকও উপস্থিত রয়েছে। এই প্ল্যান গুলির অধীনে গ্রাহকরা 5G ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, ১০০টি ফ্রি SMS সহ একাধিক জনপ্রিয় ওটিটি অ্যাপের (OTT App) অ্যাক্সেস পেয়ে যাবেন। সর্বোপরি সর্বাধিক তিনটি অ্যাড অন সিম সাপোর্টও অফার করা হবে প্ল্যানগুলির সাথে। JIO Airtel গ্রাহকদের জন্য বিশেষ প্ল্যান গুলি নিম্নরূপ।

Reliance Jio 699 Rupees Postpaid Plan

রিলায়েন্স জিও সংস্থার পোর্টফোলিওতে থাকা এই প্ল্যানের অধীনে মোট তিনটি অ্যাডিশনাল ফ্যামিলি সিম অফার করা হবে গ্রাহকদের। এই প্ল্যানে প্রাইমারি ইউজারকে মোট ১০০ জিবি ডেটা দেওয়া হবে। তবে ডেটা লিমিট শেষ হয়ে গেলে প্রতি ১ জিবি ডেটার জন্য ১০ টাকা খরচ করতে হবে। অ্যাড অন সিম গুলির জন্য প্রতি মাসে অতিরিক্তভাবে ৫ জিবি ডেটা মিলবে (JIO Airtel).

আবার ইউজাররা এই প্ল্যান কিনলে আনলিমিটেড ৫জি ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। এছাড়া জিওর এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে বিনামূল্যে ১০০টি SMS প্রেরণ এবং আনলিমিটেড ভয়েস কলিং করা যাবে। এর পাশাপাশি অতিরিক্ত বেনিফিটের মধ্যে গ্রাহকেরা Netflix, Amazon Prime Video এবং Jio Cinema এর মতো জনপ্রিয় অ্যাপের অ্যাক্সেস বিনামূল্যে পেয়ে যাবেন। এক্ষেত্রে উল্লেখ্য, প্ল্যানটিতে অতিরিক্ত সিম যোগ করতে হলে গ্রাহককে প্রতি মাসে ৯৯ টাকা অতিরিক্ত খরচ করতে হবে (JIO Airtel).

Airtel 999 Rupees Postpaid Plan

৯৯৯ টাকা মূল্যের এই এয়ারটেল পোস্টপেইড প্ল্যানে একটি প্রাইমারি সিমের সাথে তিনটি অ্যাড অন সিম যুক্ত করা যাবে। এক্ষেত্রে প্রাইমারি ইউজার, প্ল্যানের মেয়াদ শেষ হওয়া পর্যন্ত মোট ১০০ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। এই প্ল্যানে অ্যাড অন সিমের জন্য ৩০ জিবি ডেটা দেওয়া হবে অর্থাৎ ২০০ জিবি পর্যন্ত ডেটা রোলওভার সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানের সাথে (JIO Airtel).

PAN Aadhaar Link (প্যান আধার লিংক)

সংস্থাটি তাদের এই পোস্টপেড প্ল্যানে, দৈনিক আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০টি ফ্রি এসএমএস পাঠানোর সুবিধাও অফার করছে। এই প্ল্যানের অধীনেও একাধিক ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হবে। যেমন, কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই গ্রাহকেরা ৬ মাসের জন্য Amazon Prime অ্যাপের মেম্বারশিপ পেয়ে যাবেন। আবার এক বছরের বৈধতা সম্পন্ন Disney + Hotstar মোবাইল অ্যাপের সাবস্ক্রিপশন মিলবে (JIO Airtel).

মোবাইল রিচার্জ করলেই পাবেন অতিরিক্ত ডেটা। বাম্পার রিচার্জ প্ল্যান বাজারে এলো।

এছাড়া প্ল্যানটির সাথে Airtel Xstream Play এবং Wynk Premium এর ফ্রি অ্যাক্সেসও পেয়ে যাবেন গ্রাহকেরা। তাই আর দেরি না করে, এখনই এই পোস্টপেড রিচার্জগুলি সম্পন্ন করে তার সুবিধা গ্রহণ করা উচিত গ্রাহকদের। আর JIO Airtel সকল গ্রাহকরাই এই নতুন প্ল্যানের সুবিধা গ্রহণ করতে পারবে। এই সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন।
Written by Sampriti Bose.

আধার কার্ডের বদলে সকলকেই করতে হচ্ছে এই কার্ড। নইলে সরকারি সুবিধা পাবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button