টেকনোলজি

JIO Fiber – ফ্রিতে TV Channel ও WiFi পরিষেবা পাবে Jio গ্রাহকরা। এই কাজটি করলেই পাবেন।

জিও তার গ্রাহকদের জন্য এনে দিল বিরাট সুযোগ (JIO Fiber). বিনামূল্যে সিম কার্ডের (Free SIM Card) পর এবার বিনামূল্যে ডিটিএইচ (Free DTH) এবং ওয়াইফাই (Free WiFi) ব্যবহারের সুযোগ পেতে চলেছেন জিও গ্রাহকেরা। জিও গ্রাহকদের কাছে এটি এক দারুণ সুখবর বলা যায়। এই মুহূর্তে ভারতের সবথেকে বড় টেলিকম সংস্থা হল রিলায়েন্স জিও। জিও বরাবরই তার গ্রাহকদের জন্য নতুন নতুন প্ল্যান নিয়ে আসে।

Free DTH WiFi Netflix Amazon Prime Hotstar In JIO Fiber Recharge.

এর আগে একটা দীর্ঘ সময় পর্যন্ত গ্রাহকদের একেবারে বিনামূল্যে ইন্টারনেট (Free Internet) পরিষেবা দিয়েছিল জিও। এছাড়াও জিও কোম্পানির সমস্ত দুর্দান্ত রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা অনেক ভালো পোস্ট পেড এবং প্রিপেইড প্ল্যান দেখতে পেয়ে থাকেন। তবে, এবার জিও কোম্পানি গ্রাহকদের জন্য এনে দিল এক দুর্দান্ত অফার। এবার জিও কোম্পানি একটি JIO Fiber প্ল্যান অফার করছে যার মধ্যে গ্রাহকেরা পাচ্ছেন ওয়াইফাই কলিং ফ্রি টিভি চ্যানেল এবং অন্যান্য অনেক সুবিধা।

৪০০ টাকার কমের এই JIO Fiber প্ল্যানে কোম্পানি এমন কিছু জিনিস দিয়েছে যা অন্যান্য কোম্পানিগুলি খুবই বেশি দামের প্ল্যান এর সাথে দিয়ে থাকে। এই রিচার্জ প্ল্যানে ৫০০ টিরও বেশি টিভি চ্যানেল ওয়াই ফাই এবং কলিং এর সুবিধা পেয়ে যাবেন গ্রাহকেরা। রিলায়েন্স জিও (Reliance Jio) এই মুহূর্তে অনেক গুলি প্ল্যান অফার করছে এবং তার মধ্যে অন্যতম হলো ওটিটি প্ল্যান (OTT Plan).

JIO Fiber Plan এর ক্ষেত্রে খুব কমই এমন প্ল্যান রয়েছে যেখানে গ্রাহকেরা সাশ্রয়ী মূল্যে অনেক সস্তায় ইন্টারনেট পরিষেবা এবং বাকি অনেক এন্টারটেইনমেন্ট বিকল্প পেয়ে যাবেন। এখন ফাইবার প্ল্যানের দাম ৪০০ টাকার কম এবং এখানে গ্রাহকরা ৫০০ টিরও বেশি টিভি চ্যানেল কলিং এবং অন্যান্য সমস্ত সুবিধা পেয়ে যাবেন। জিও তার গ্রাহকদের ৩৯৯ টাকার মধ্যে এই ফাইবার প্ল্যান অফার (JIO Fiber Plan Offer) করে থাকে।

এখানে গ্রাহকরা ৭৫ জিবি ইন্টারনেট পেয়ে যাচ্ছেন এবং এই প্ল্যান তারা পেয়ে যাবেন এক মাসের বৈধতার সাথে।উল্লেখ্য, জিওর এই নতুন অফারে অনেক গুলি সুবিধা একসাথে দেখতে পাবেন গ্রাহকরা। কোম্পানিটির এই নতুন প্ল্যানের সাথে গ্রাহকরা পেয়ে যাবেন Netflix, Amazon Prime, Disney + Hotstar এর সমস্ত সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে।

Savings Account (সেভিংস একাউন্ট)

এই প্ল্যান এর মধ্যে রয়েছে ৫৭৫ টিরও বেশি টিভি চ্যানেল (TV Channel) এবং ১০০ টি এসএমএস এবং সীমাহীন ভয়েস কল করার সুবিধা। এছাড়া, গ্রাহকদের ফোনে যদি জিও টিভি ইনস্টল না থাকে তাহলে তিনি প্রতি জিবি ডেটা ১০ টাকায় ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। প্ল্যানে বিনামূল্যে জিও টিভি সাবস্ক্রিপশন (Jio TV Subscription) এবং ২০০ জিবি পর্যন্ত ডেটা রোল ওভার দেওয়া হয়েছে (JIO Fiber).

বিনা খরচে ইন্টারনেট পরিষেবা দিতে চলেছে পতঞ্জলি সিম কার্ড! কিভাবে এই সুবিধা পাবেন?

এই চ্যানেল গুলো পেতে গ্রাহককে তার ফোনে জিও টিভি ইনস্টল করতে হবে। এরপরেই গ্রাহক তার সমস্ত পছন্দের চ্যানেল দেখতে পাবেন। আর এই খবর সামনে আসতেই দারুণ খুশি হয়েছেন জিও গ্রাহকেরা। আর এই সুবিধা পাওয়ার জন্য JIO Fiber এর অফার প্ল্যান কিনতে হবে। তাহলেই সকলে এই সুবিধা পেতে পারবেন। এই JIO Fiber সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন।
Written by Sampriti Bose.

2GB, 3GB অতীত। আনলিমিটেড ইন্টারনেট দিচ্ছে জিও। আজই রিচার্জ করে অফার উপভোগ করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button